scorecardresearch
 

কল্যাণীর JNM হাসপাতালের আইসোলেশান ওয়ার্ডে আগুন, চাঞ্চল্য

ঘটনার জেরে সাময়িক ব্যাহত হয় হাসপাতালের জরুরি বিভাগের পরিষেবা। এই বিষয়ে হাসপাতাল সুপার অভিজিৎ মুখোপাধ্যায় জানান, ঘটনার সময় আইসোলেশান ওয়ার্ডে একজনই রোগী ছিলেন। তাঁকে দ্রুত স্থানান্তরিত করে দেওয়া হয়েছে। কোনও হতাহতের খবর নেই।

Advertisement
হাসপাতালে আগুন হাসপাতালে আগুন
হাইলাইটস
  • কল্যাণীতে হাসপাতালে আগুন
  • দমকলের ২টি ইঞ্জিনের চেষ্টায় নিয়ন্ত্রণে
  • হতাহতের কোনও খবর নেই

হাসপাতালের আইসোলেশান ওয়ার্ডে আগুন। ঘটনার জেরে আতঙ্ক ছড়াল নদিয়ার কল্যাণীর জওহরলাল নেহেরু মেমোরিয়াল হাসপাতালে। দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে দমকল। হতাহতের কোনও খবর নেই।

জানা গিয়েছে, মঙ্গলবার রাত পৌনে ৯টা হঠাৎই আগুন দেখা যায় হাসপাতালের জরুরি বিভাগের পাশের আইসোলেশান ওয়ার্ডে। ধোঁয়ায় ভর্তি হয়ে যায় এলাকা। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে হাসপাতাল চত্বরে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় দমকলের ২টি ইঞ্জিন। প্রায় এক ঘণ্টার চেষ্টায় নিয়ন্ত্রণে আসে আগুন। সর্ট সার্কিট থেকেই আগুন লেগেছে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে।

এদিকে ঘটনার জেরে সাময়িক ব্যাহত হয় হাসপাতালের জরুরি বিভাগের পরিষেবা। এই বিষয়ে হাসপাতাল সুপার অভিজিৎ মুখোপাধ্যায় জানান, ঘটনার সময় আইসোলেশান ওয়ার্ডে একজনই রোগী ছিলেন। তাঁকে দ্রুত স্থানান্তরিত করে দেওয়া হয়েছে। কোনও হতাহতের খবর নেই। একইসঙ্গে ক্ষয়ক্ষতির পরিমান কতটা সেটাও এখনই বলা যাচ্ছে না বলে জানান হাসপাতাল সুপার। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে বলেই জানান তিনি। 

আরও পড়ুনফের বাংলায় ২ হাজারের ওপরে দৈনিক সংক্রমণ, কমল মৃত্যু

 

Advertisement