scorecardresearch
 

Impact Feature : ফরচুন ফুডস-এর নতুন অ্যাডটিই একটি 'প্লেট ফুল অফ্ লাভ'

বছরের সেই সময়টা এসে গেছে যখন সবার মুখে মুখে শুধু একটাই প্রশ্ন – আজ কী রান্না হচ্ছে? হ্যাঁ, বাঙালির সেরা উৎসব – দুর্গোৎসব এসে গেছে। সুসজ্জিত মণ্ডপ, চোখ ধাঁধানো আলোকসজ্জা, অতুলনীয় উৎসব-মুখর পরিবেশের সাথে থাকে মহাপুজোয় মহাভোজ।

Advertisement
ফরচুন অয়েল ও ফুড ফরচুন অয়েল ও ফুড
হাইলাইটস
  • বছরের সেই সময়টা এসে গেছে যখন সবার মুখে মুখে শুধু একটাই প্রশ্ন ঘোরে।
  • আর সেটি হল আজ কী রান্না হচ্ছে?
  • বাঙালির দুর্গাপুজো বলে কথা, খাওয়া না হলে কি জমে ?

বছরের সেই সময়টা এসে গেছে যখন সবার মুখে মুখে শুধু একটাই প্রশ্ন – আজ কী রান্না হচ্ছে?

হ্যাঁ, বাঙালির সেরা উৎসব – দুর্গোৎসব এসে গেছে।

সুসজ্জিত মণ্ডপ, চোখ ধাঁধানো আলোকসজ্জা, অতুলনীয় উৎসব-মুখর পরিবেশের সাথে থাকে মহাপুজোয় মহাভোজ।

মহামারীর কারণে এই বছরও পুজোর উৎসবগুলি সীমাবদ্ধ থাকতে পারে, কিন্তু নিষেধাজ্ঞাগুলি উৎসবের আমেজ একটুও কমাতে পারেনি। কারণ, এটি কেবল বাঙালির সবচেয়ে গুরুত্বপূর্ণ উৎসব নয়, দুর্গাপুজো পশ্চিমবঙ্গের সাংস্কৃতিক ঐতিহ্যের সাথে ওতপ্রোতভাবে জড়িত।

পুজো সম্পর্কিত ঐতিহ্য অপরিবর্তিত থাকলেও এর উদযাপন পদ্ধতি বিকশিত হয়েছে প্রতি প্রজন্মের মধ্যে দিয়ে। আজকের দিনে, দুর্গোৎসব মানে কেবল দেবীর আরাধনা, উৎসব বা খাবারের প্রতি ভালোবাসা নয়। এটি একটি অনুভূতি – ভালোবাসার অনুভূতি।

প্রসঙ্গত, ফরচুন ফুডের নতুন ‘পেট পূজা’ সিরিজের সর্বশেষ চলচ্চিত্রের সংস্করণের পিছনেও এই ভালোবাসা পাওয়ার, ভালোবাসা দেওয়ার, বা স্রেফ ভালোবাসার রঙ রয়েছে যা পুজো উদযাপনের পটভূমিতে একটি প্রেমের গল্প বোনে।

চলচ্চিত্রটি পুজোর শেষ চার দিনকে ঘিরে।

এটি বাঙালি পরিবারে সাবেকী পদ্ধতিতে তৈরি করা প্রতিটি দিনের জন্য বিস্তৃত মেনু প্রদর্শন করে। এর মধ্যে রয়েছে লুচি-ডাল, ইলিশ মাছ, খিচুড়ি-লাবরা, মাটন-পোলাও এবং আরো নানা ধরনের সাবেকী বাঙালি খাবার। কিন্তু এখানে শুধু খাবার নয়, তৈরি হয়েছে একটি মিষ্টি প্রেমের গল্প ও। নায়িকা খাবার তৈরির তদারকিতে রয়েছেন এনং নায়ক তার দ্বারা বিমুগ্ধ হয়েছেন। তারা একে অপরের সাথে ফ্লার্ট করে, দৃষ্টি বিনিময় করে এবং তাদের এক বন্ধু তাদের সাথে খুনসুটি করে।

এমনকী নবমীর দিন, নায়ক খাবার রান্না করে নায়িকাকে সাহায্য করেন কারণ নায়িকাকে কেনাকাটা করতে যেতে হবে।

সংক্ষেপে, এই চলচ্চিত্রের মাধ্যমে ফরচুন ফুডস, মানুষের কাছে তাদের বার্তাটি খুব সুন্দরভাবে পৌঁছে দিচ্ছে। সেই বার্তাটি হল – উৎসব কেবল প্রাচুর্য নয়, উৎসব আসলে হলো ‘প্লেট ফুল ওফ্ লাভ’।

Advertisement

আদানি উইলমারের ফরচুন ফুডস, দুর্গাপুজো উপলক্ষে ৫ বছর ধরে এই ‘পেট পূজা’ থিমের চলচ্চিত্র আমাদের কাছে উপস্থাপন করছেন।
প্রতি বছর তারা বিষয়ভিত্তিক কাজ এবং চাক্ষুষ আবেদনের ক্ষেত্রে নিজেদেরকেই ছাপিয়ে গেছেন। তাঁরা নিজেদের জন্য যে প্রত্যাশা তৈরি করেছেন, এবছরও তাঁরা তা পূরণ করেছেন।

আমাদের মধ্যে যারা প্রবীণ প্রজন্মের, তাদের জন্য এই ছবিটি পুজোর সঙ্গে যুক্ত অনেক মধুর স্মৃতি ফিরিয়ে আনবে। তরুণ প্রজন্মের কাছেও এই চলচ্চিত্রটি রিলেটেবল মনে হবে। 

সর্বোপরি, এটি দুর্গাপুজো। আমার, আপনার, সবার পুজো।

শুভ শারদীয়া।

 

Advertisement