scorecardresearch
 

৭ জেলায় ভারী বৃষ্টি, তার উপর জল ছাড়ছে DVC, ছুটির দিনেও জরুরি বৈঠক নবান্নে

ডিভিসির জল ছাড়া নিয়ে জরুরি বৈঠক ডাকলেন মুখ্যসচিব। নবান্ন সূত্রে এই খবর জানা গেছে। রাজ্যের ৭ জেলায় পরিস্থিতির অবনতির আশঙ্কা। পরিস্থিতি মোকাবিলায় জেলাশাসক, পুলিশ সুপারদের নিয়ে আজ সোমবার ছুটির দিনে জরুরি বৈঠক হবে নবান্নে।

Advertisement
ফাইল ছবি। ফাইল ছবি।
হাইলাইটস
  • ডিভিসির জল ছাড়া নিয়ে জরুরি বৈঠক ডাকলেন মুখ্যসচিব।
  • নবান্ন সূত্রে এই খবর জানা গেছে।

ডিভিসির জল ছাড়া নিয়ে জরুরি বৈঠক ডাকলেন মুখ্যসচিব। নবান্ন সূত্রে এই খবর জানা গেছে। রাজ্যের ৭ জেলায় পরিস্থিতির অবনতির আশঙ্কা। পরিস্থিতি মোকাবিলায় জেলাশাসক, পুলিশ সুপারদের নিয়ে আজ সোমবার ছুটির দিনে জরুরি বৈঠক হবে নবান্নে। ইতিমধ্যেই DVC সংলগ্ন জেলাগুলিতে সর্তকতা জারি করা হয়েছে প্রশাসনের পক্ষ থেকে। জল ছাড়ায় একাধিক এলাকা প্লাবিত হওয়ার আশঙ্কা।

নবান্ন সূত্রে জানা গিয়েছে, ঝাড়খণ্ড থেকে জল ছাড়ার মাত্রা ক্রমশই বাড়ছে। ডিভিসি ইতিমধ্যেই তাদের একাধিক জলাধার থেকে জল ছাড়ছে। ফলে DVC সংলগ্ন জেলাগুলিতে জলস্তর বাড়ছে। এদিকে মঙ্গলবার পর্যন্ত রাজ্যের একাধিক জেলায় ভারী বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আলিপুর আবহাওয়া দফতর। এরপরই পরিস্থিতির অবনতি হওয়ার বিষয় মাথায় রেখে ছুটির দিনে জরুরি বৈঠক ডেকেছেন মুখ্যসচিব।

আজ গান্ধিজয়ন্তীর ছুটি। তা সত্ত্বেও সকাল সাড়ে দশ’টা থেকে পশ্চিম বর্ধমান, বাঁকুড়া, বীরভূম, পূর্ব বর্ধমান, পশ্চিম মেদিনীপুর, হুগলি, হাওড়া, এই সাত জেলার জেলাশাসক, পুলিশ সুপারদের জরুরী বৈঠক করবেন মুখ্যসচিব। বৈঠকে ডাকা হয়েছে একাধিক দফতরের সচিবদেরও।

আরও পড়ুন

 

TAGS:
Advertisement