scorecardresearch
 

অনলাইন গেমের নেশা! 'রহস্যজনকভাবে' ভিনরাজ্যে রিষড়ার কিশোর

রিষড়ার এস কে নগরের বাসিন্দা সন্তোষ যাদবের নাবালক ছেলে অনলাইন গেমের নেশায় আসক্ত। ফেসবুক পরিচয়ের মাধ্যমে গেম খেলায় যুক্ত হয়েছিল সে। সম্প্রতি সন্তোষবাবু শ্রীরামপুর থানায় অভিযোগ জানান যে তাঁর ছেলেকে খুঁজে পাওয়া যাচ্ছে না। সেই শুনে নাবালকের মোবাইল লোকেশান ট্র্যাক করার চেষ্টা করে পুলিশ। কিন্তু মোবাইলটি বন্ধ থাকায় তাকে ট্র্যাক করা যাচ্ছিল না। ইতিমধ্যেই সন্তোষবাবুর কাছে বিহারের দানাপুর থেকে একটি ফোন কল আসে। ফোনে বলা হয় তাঁর ছেলে সেখানে রয়েছে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • অনলাইন গেমে আসক্ত কিশোর
  • উদ্ধার ভিনরাজ্য থেকে
  • তুলে দেওয়া হল পরিবারের হাতে

অনলাইন গেমে আসক্তি, আর সেই নেশাতেই ভিনরাজ্যে চলে গেল কিশোর। হুগলির রিষড়ার ঘটনা। এরপর বিহারের দানাপুর থেকে ওই কিশোরকে উদ্ধার করল শ্রীরামপুর থানার পুলিশ। আপাতত পরিবারের সদস্যদের সঙ্গে বাড়িতেই রয়েছে ওই কিশোর। 

জানা গিয়েছে, রিষড়ার এস কে নগরের বাসিন্দা সন্তোষ যাদবের নাবালক ছেলে অনলাইন গেমের নেশায় আসক্ত। ফেসবুক পরিচয়ের মাধ্যমে গেম খেলায় যুক্ত হয়েছিল সে। সম্প্রতি সন্তোষবাবু শ্রীরামপুর থানায় অভিযোগ জানান যে তাঁর ছেলেকে খুঁজে পাওয়া যাচ্ছে না। সেই শুনে নাবালকের মোবাইল লোকেশান ট্র্যাক করার চেষ্টা করে পুলিশ। কিন্তু মোবাইলটি বন্ধ থাকায় তাকে ট্র্যাক করা যাচ্ছিল না। ইতিমধ্যেই সন্তোষবাবুর কাছে বিহারের দানাপুর থেকে একটি ফোন কল আসে। ফোনে বলা হয় তাঁর ছেলে সেখানে রয়েছে।

সন্তোষ যাদবের কাছ থেকে এই খবর পেয়েই দানাপুর পৌঁছায় শ্রীরামপুর থানার টিম। এরপর দানাপুর পুলিশের সঙ্গে যোগাযোগ করে উদ্ধার করা হয় ওই নাবালককে। সোমবার ওই নাবালককে বাড়ির লোকের হাতে তুলে দেওয়ার নির্দেশ দেয় শ্রীরামপুর আদালত। 

এদিকে কীভাবে সে দানাপুরে পৌঁছাল সেই বিষয়ে স্পষ্ট করে কিছুই বলতে পারছে না ওই নাবালক। গোটা বিষয়টি তদন্ত করে দেখছে পুলিশ। অন্যদিকে পুলিশের তৎপরতায় ছেলেকে ফিরে পেয়ে খুশি যাদব পরিবার।

 

Advertisement