scorecardresearch
 

Howrah Mangala haat Fire: হাওড়ায় মঙ্গলাহাটে ভয়াবহ আগুন, ১ হাজার দোকান পুড়ে ছাই

হাওড়া মঙ্গলাহাটে বিধ্বংসী আগুনে ভস্মীভূত হাজারখানেক দোকান। এদিন রাত সাড়ে বারোটা ভয়াবহ আগুন লাগে। ঘটনাস্থলে দমকলের ১৮ টি ইঞ্জিন আসে। হাওড়া থানা লাগোয়া ১৮ নম্বর নিত্যানন্দ মুখার্জি রোড এলাকায় এই ঘটনা ঘটে। আগুন এতটাই ছড়িয়ে পড়ে যে নিমেষের মধ্যে গ্রাস করে নেয় একের পর এক দোকান।  

Advertisement
মঙ্গলাহাটে বিধ্বংসী আগুন মঙ্গলাহাটে বিধ্বংসী আগুন
হাইলাইটস
  • হাওড়া মঙ্গলাহাটে বিধ্বংসী আগুনে ভস্মীভূত হাজারখানেক দোকান
  • এদিন রাত সাড়ে বারোটা ভয়াবহ আগুন লাগে
  • ঘটনাস্থলে দমকলের ১৮ টি ইঞ্জিন আসে

Mangala Haat Fire: হাওড়া মঙ্গলাহাটে বিধ্বংসী আগুনে ভস্মীভূত হাজারখানেক দোকান। এদিন রাত সাড়ে বারোটা ভয়াবহ আগুন লাগে। ঘটনাস্থলে দমকলের ১৮ টি ইঞ্জিন আসে। হাওড়া থানা লাগোয়া ১৮ নম্বর নিত্যানন্দ মুখার্জি রোড এলাকায় এই ঘটনা ঘটে। আগুন এতটাই ছড়িয়ে পড়ে যে নিমেষের মধ্যে গ্রাস করে নেয় একের পর এক দোকান।  

মঙ্গলাহাট সংলগ্ন ভয়ে হাওড়া থানার পুলিশকর্মীরা থানা থেকে বাইরে বেরিয়ে আসেন। জনবহুল এলাকায় আগুন লাগায় আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। স্থানীয় দোকানদারদের দাবি, চক্রান্ত করে এই আগুন কেউ লাগিয়ে দিয়েছে।

যুদ্ধকালীন তৎপরতায় আগুন নেভানোর কাজ হয়। ছোট ছোট দোকানগুলিকে প্রচুর পরিমাণে জামাকাপড় এবং দোকানগুলিতে বাঁশ ও কাঠের কাঠামো থাকায় দ্রুত আগুন ছড়িয়ে পড়ে। দমকল কর্মীরা চারদিক থেকে জল দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন। হাওড়া ময়দান শহরের প্রাণকেন্দ্র হওয়ায় গোটা এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। ঘটনাস্থলে ছুটে আসে বিরাট পুলিশ বাহিনী ও ব়্যাফ। কী কারণে আগুন লাগে তা এখনও স্পষ্ট নয়। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে হাওড়া সিটি পুলিশের গোয়েন্দারা এবং দমকল। 

আরও পড়ুন

অগ্নিকাণ্ডে বিধ্বস্ত মঙ্গলাহাট পরিদর্শন করেন মন্ত্রী অরূপ রায়। প্রতিবাদের মুখে পড়েন তিনি। পরিদর্শনের সময়, তাঁকে দেখেই বিক্ষোভ শুরু করেন বাজারের ব্যবসায়ীরা। মন্ত্রী বলেন, "কেউ দোষী হলে তাকে কঠোর শাস্তি দেওয়া হবে।" পুলিশ কমিশনারকেও এ বিষয়ে কঠোর ব্যবস্থা নিতে বলা হয়।

Advertisement