scorecardresearch
 

Jadavpur Death: যাদবপুরের মৃত পড়ুয়ার বাড়ি যাচ্ছে ব্রাত্য, সায়নী-সহ TMC প্রতিনিধি দল

নদিয়ার বগুলায় প্রয়াত পড়ুয়ার অভিভাবকের সঙ্গে দেখা করবেন তাঁরা। এমনটাই জানিয়েছে তৃণমূল কংগ্রেস। মঙ্গলবার তৃণমূল কংগ্রেসের অফিলিয়াল টুইটার হ্যান্ডেল থেকে বলা হয়, বুধবার ওই ছাত্রের বাড়ি যাবেন পাঁচ সদস্যের প্রতিনিধি দল। ছাত্রের মা-বাবা, পরিবারের সঙ্গে দেখা করবেন তাঁরা।  

Advertisement
মৃত পড়ুয়ার পরিবারের সঙ্গে দেখা করতে যাচ্ছে তৃণমূলের প্রতিনিধি দল মৃত পড়ুয়ার পরিবারের সঙ্গে দেখা করতে যাচ্ছে তৃণমূলের প্রতিনিধি দল
হাইলাইটস
  • যাদবপুরের মৃত ছাত্রের বাড়ি যাবে তৃণমূলের পাঁচ সদস্যের প্রতিনিধি দল।
  • নদিয়ার বগুলায় প্রয়াত পড়ুয়ার অভিভাবকের সঙ্গে দেখা করবেন তাঁরা। এমনটাই জানিয়েছে তৃণমূল কংগ্রেস।
  • মঙ্গলবার তৃণমূল কংগ্রেসের অফিলিয়াল টুইটার হ্যান্ডেল থেকে বলা হয়, বুধবার ওই ছাত্রের বাড়ি যাবেন পাঁচ সদস্যের প্রতিনিধি দল।

যাদবপুরের মৃত ছাত্রের বাড়ি যাবে তৃণমূলের পাঁচ সদস্যের প্রতিনিধি দল। নদিয়ার বগুলায় প্রয়াত পড়ুয়ার অভিভাবকের সঙ্গে দেখা করবেন তাঁরা। এমনটাই জানিয়েছে তৃণমূল কংগ্রেস। মঙ্গলবার তৃণমূল কংগ্রেসের অফিলিয়াল টুইটার হ্যান্ডেল থেকে বলা হয়, বুধবার ওই ছাত্রের বাড়ি যাবেন পাঁচ সদস্যের প্রতিনিধি দল। ছাত্রের মা-বাবা, পরিবারের সঙ্গে দেখা করবেন তাঁরা।  

কে কে যাবেন?
তৃণমূলের এই প্রতিনিধি দলে রয়েছেন শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু, নারী ও শিশু কল্যাণ মন্ত্রী শশী পাঁজা, মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য, সাংসদ কাকলি ঘোষ দস্তিদার এবং তৃণমূল যুবর রাজ্য সভানেত্রী সায়নী ঘোষ।

এর আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায় প্রয়াত ছাত্রের বাবাকে ফোন করেন। পরিবারের পাশে থাকার আশ্বাস দেন তিনি।

আরও পড়ুন

সোমবার বেহালাতেও যাদবপুরকাণ্ড নিয়ে মুখ খোলেন মুখ্যমন্ত্রী। সরাসরি 'মার্কসবাদী'দের দিকে অভিযোগের আঙুল তোলেন তিনি। মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, 'কারা এরা? মার্কসবাদী। এখনও বড় বড় কথা। এখনও বিজেপির সঙ্গে ঘর করছে, কখনও কংগ্রেসের সঙ্গে ঘর করছে। তৃণমূল এখনও ওদের এক নম্বর শত্রু। ওদের লজ্জা বোধ বলে কিছু নেই। আবেগ বিবেক বলে কিছু নেই।' 

তিনি আরও বলেন, 'সবাই কি খারাপ? না। ছাত্রছাত্রীদের আমি দোষ দিই না। ওই কয়েকটা আধমার্কা সিপিএম আছে। তারা মনে করে নতুন ছেলেমেয়েরা গ্রাম বাংলা থেকে এসে ঢুকলেই তাদের উপর অত্যাচার করা তাদের অধিকার। 

গত সপ্তাহে বুধবার রাতে এই মর্মান্তিক ঘটনা ঘটে। যাদবপুর বিশ্ববিদ্যালয়ের মেন হস্টেলের এ২ ব্লকের তিনতলার বারান্দা থেকে পড়ে যান ওই ছাত্র। বেসরকারি হাসপাতালে তাকে নিয়ে যাওয়া হয়। বৃহস্পতিবার সকালে তাঁর মৃত্যু হয়। 

নদীয়ার কৃতী ছাত্র ছিলেন তিনি। অভিযোগ, হোস্টেলে র‌্যাগিংয়ের শিকার হন তিনি। ঘটনায় মূল অভিযোগের তীর সৌরভ চৌধুরী নামে এক যুবকের দিকে।

Advertisement

Advertisement