scorecardresearch
 

জামালপুরে বজ্রপাতে ৪ জনের মৃত্যু, আহত ১

পূর্ব বর্ধমানের জামালপুরে বজ্রপাতে মৃত্যু হল ৪ জনের। আহত একজন। মৃতরা সকলেই জামালপুরের বাসিন্দা।

Advertisement
বর্ধমানে মৃত ৪ বর্ধমানে মৃত ৪
হাইলাইটস
  • জামালপুরে বজ্রাঘাতে ৪ জনের মৃত্যু
  • তারা সকলেই কৃষিজীবী পরিবারের সদস্য

পূর্ব বর্ধমানের জামালপুরে বজ্রপাতে মৃত্যু হল ৪ জনের। আহত একজন। মৃতরা সকলেই জামালপুরের বাসিন্দা। তাঁদের নাম রঞ্জিত গোয়ালা, অরুপ বাগ, শম্ভুচরণ দাস ও অধীর মালিক। আহতের নাম মনু আইরি। পুলিশ মৃতদেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। আহত ব্যক্তি জামালপুর হাসপাতালে চিকিৎসাধীন। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে মৃত ও আহত সকলেই কৃষিজীবী। মৃত রঞ্জিত গোয়ালার ছেলে অভিজিৎ গোয়ালা জানিয়েছেন, তাঁর মামা মনু আইরি তাঁদের বাড়িতে বেড়াতে এসেছিলেন।

এদিন দুপুরে তাঁর বাবার সাথেই তাঁর মামাও জমিতে গিয়েছিলেন। বজ্রপাতে দুজনেই আহত হয়ে জমিতে লুটিয়ে পড়েন। অভিজিৎ বলেন, দু’জনকে উদ্ধার করে জামালপুর হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক তাঁর বাবাকে মৃত ঘোষণা করেন। 

অপর মৃত অরূপ বাগের এক আত্মীয় জানিয়েছেন। জমিতে কাজ করার সময়ে বজ্রপাতে অরূপ মারা যান। অচিন্ত্য দাস বলেন, তাঁর কাকা শম্ভুচরণ দাস দুপুরে গ্রামের মাঠে পটল জমি পরিচর্যা করছিলেন। তখন বজ্রপাতে তিনি জমিতে লুটিয়ে পড়েন।

শম্ভুচরণকে উদ্ধার করে জামালপুর হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। আর একজন অধীর মালিক মাঠে বজ্রপাতে মারা যান।

জামালপুরের বিডিও শুভঙ্কর মজুমদার জানান, বজ্রপাতে জামালপুরে ৪ জনের মৃত্যু হয়েছে। একজন আহত হয়েছেন। জামালপুরে বজ্রাঘাতে মৃত ব্যক্তিদের নিকটাত্মীয়দের হাতে আর্থিক সহায়তার চেক প্রদান করা হবে আগামীকাল।

Advertisement