scorecardresearch
 

Loksabha Election 2024: মাথাভাঙায় CRPF জওয়ানের অস্বাভাবিক মৃত্যু, বাথরুম থেকে উদ্ধার 

মাথাভাঙ্গায় একটি ভোট কেন্দ্রের বাথরুমের মধ্যে মৃত অবস্থায় পাওয়া গেল এক CRPF জওয়ানকে। হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত ঘোষণা করা হয়। হাসপাতাল সূত্রে জানা গেছে, তাঁর মাথায় আঘাত রয়েছে এবং প্রাথমিক তথ্যে জানা গেছে যে তিনি বাথরুমের ভিতরে পড়েছিলেন।

Advertisement
সিআরপিএফ জওয়ান। প্রতীকী ছবি সিআরপিএফ জওয়ান। প্রতীকী ছবি
হাইলাইটস
  • মাথাভাঙ্গায় একটি ভোট কেন্দ্রের বাথরুমের মধ্যে মৃত অবস্থায় পাওয়া গেল এক CRPF জওয়ানকে।
  • হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত ঘোষণা করা হয়।

মাথাভাঙ্গায় একটি ভোট কেন্দ্রের বাথরুমের মধ্যে মৃত অবস্থায় পাওয়া গেল এক CRPF জওয়ানকে। হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত ঘোষণা করা হয়। হাসপাতাল সূত্রে জানা গেছে, তাঁর মাথায় আঘাত রয়েছে এবং প্রাথমিক তথ্যে জানা গেছে যে তিনি বাথরুমের ভিতরে পড়েছিলেন। মৃত জওয়ানের নাম নীলেশকুমার নীলু। তিনি গতকাল রাতে বাইশগুড়ি হাইস্কুলে মোতায়েন ছিলেন। সেখানেই অসুস্থ বোধ করেন বলে জানা গেছে। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। 

৪২ বছরের CRPF জওয়ান নীলেশকুমার নীলু গতকাল রাতে বাইশগুড়ি হাইস্কুলে ডিউটিতে ছিলেন। তিনি বিহারের বাসিন্দা। পুলিশ সূত্রে খবর, বাহিনীর তরফে জানানো হয় বিহারের বাসিন্দা ওই জওয়ান ভোটকেন্দ্রেই অসুস্থ হয়ে পড়েন। তাঁর নাক-মুখ থেকে রক্ত বেরোতে শুরু করে। মাথাভাঙা হাসপাতালে নিয়ে গেলে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানকে মৃত বলে ঘোষণা করা হয়। তাঁর দেহের ময়নাতদন্ত হবে বলে পুলিশ জানিয়েছে।

উল্লেখ্য, পশ্চিমবঙ্গের তিন কেন্দ্রে ভোটগ্রহণ চলছে। কোচবিহারে ২০৪৩টি বুথে, আলিপুরদুয়ারে ১৮৬৭টি বুথে এবং জলপাইগুড়িতে ১৯০৪টি বুথে ভোটগ্রহণ চলছে। কোচবিহারে ভোটাধিকার প্রয়োগ করার কথা ১০ লক্ষ ১৪ হাজার ৮৬৪ জন পুরুষ এবং ৯ লক্ষ ৫১ হাজার ৯৯৬ জন মহিলা ভোটারের। আলিপুরদুয়ারে ভোটাধিকার প্রয়োগ করার কথা ৮ লক্ষ ৮৯ হাজার ১৯ জন পুরুষ এবং ৮ লক্ষ ৮৪ হাজার ৮৭১ জন মহিলা ভোটারের। জলপাইগুড়িতে এই সংখ্যাটি যথাক্রমে ৯ লক্ষ ৫৮ হাজার ৬১১ এবং ৯ লক্ষ ২৭ হাজার ৩৩৯। জলপাইগুড়িতে মোট ১৮ লক্ষ ৮৫ হাজার ৯৬৩ জন, আলিপুরদুয়ারে মোট ১৭ লক্ষ ৭৩ হাজার ২৫২ জন এবং কোচবিহারে মোট ১৯ লক্ষ ৬৬ হাজার ৮৯৩ জনের ভোট দেওয়ার কথা।
 

আরও পড়ুন

 

Advertisement

Advertisement