scorecardresearch
 

Mamata Banerjee: 'বিজেপির তৈরি করা নাটক, আসল তথ্য ফাঁস হয়ে গিয়েছে', সন্দেশখালি-ভিডিয়োকাণ্ডে মমতা

সন্দেশখালির ফাঁস হওয়া ভাইরাল ভিডিও নিয়ে বিজেপিকে আক্রমণ মমতা বন্দ্যোপাধ্যায়ের। নদিয়া চাকদহের সভা থেকে মমতা এদিন বিজেপিকে আক্রমণ করে বলেন, "এত বড় মিথ্যেবাদী, এত বড় জুমলা। এত মিথ্যে বলতে লজ্জা করে না? সন্দেশখালি নিয়ে ভাল নাটক করেছিলেন। আসল তথ্য ফাঁস হয়ে গেছে। এটি পরিকল্পনা, বিজেপির তৈরি করা নাটক।"

Advertisement
মমতা বন্দ্যোপাধ্যায় মমতা বন্দ্যোপাধ্যায়

Mamata Banerjee on Sandeshkhali VIral Video: সন্দেশখালির ফাঁস হওয়া ভাইরাল ভিডিও নিয়ে বিজেপিকে আক্রমণ মমতা বন্দ্যোপাধ্যায়ের। নদিয়া চাকদহের সভা থেকে মমতা এদিন বিজেপিকে আক্রমণ করে বলেন, "এত বড় মিথ্যেবাদী, এত বড় জুমলা। এত মিথ্যে বলতে লজ্জা করে না? সন্দেশখালি নিয়ে ভাল নাটক করেছিলেন। আসল তথ্য ফাঁস হয়ে গেছে। এটি পরিকল্পনা, বিজেপির তৈরি করা নাটক।"

শনিবার সন্দেশখালির বিজেপির মণ্ডল সভাপতি গঙ্গাধর কয়ালের একটি ভিডিও ভাইরাল হয়। যদিও সেই ভিডিওর সত্যতা যাচাই করেনি bangla.aajtak.in। তাতে গঙ্গাধর কয়ালকে বলতে দেখা যায়, "সন্দেশখালির পুরো ঘটনাটিই সাজানো হয়েছিল এলাকার তৃণমূলের নেতাদের গ্রেফতার করানোর জন্য। এ ব্যাপারে টাকা, মোবাইল দিয়ে সাহায্যও করেছিলেন বিরোধী দলনেতা তথা বিজেপি বিধায়ক শুভেন্দু।"

গোপন ক্যামেরায় তোলা এই ভিডিওটি ভাইরাল হয়। সন্দেশখালির গোটা ঘটনাটা 'সাজানো' বলে দাবি করে তৃণমূল। এও দাবি করে, এর নেপথ্যে বড় ভূমিকা রয়েছে বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর।

আরও পড়ুন

শনিবার সকালে ওই ভিডিও প্রকাশ্যে আসতেই কয়েক ঘণ্টার মধ্যে বিজেপির বিরুদ্ধে তীব্র আক্রমণ শানায় তৃণমূল। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অফিস থেকে জানানো হয়, "অভিষেক শনিবারই সন্দেশখালি নিয়ে একটি সাংবাদিক বৈঠক করতে চলেছেন বিকেল ৫টার সময়। সেই বৈঠকে সন্দেশখালির ঘটনার নেপথ্যে বিজেপির ভূমিকা নিয়ে বিস্তারিত কথা বলবেন অভিষেক।" সন্দেশখালি ইস্যু তৈরি করে বাংলাকে অপমান করা হচ্ছে বলে দাবি করে তৃণমূল।

প্রসঙ্গত, এবারের লোকসভা নির্বাচনে সন্দেশখালি ইস্যুই বিজেপির সবথেকে হাতিয়ার। এই সন্দেশখালি ইস্যুকেই হাতিয়ার করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও জেপি নাড্ডারা।

Advertisement