scorecardresearch
 

রঘুনাথগঞ্জে বাবা-ছেলের রহস্যজনক মৃত্যু, আশঙ্কাজনক স্ত্রীও

আসাদুল শেখ পেশায় ব্যবসায়ী। চায়ের দোকান রয়েছে তাঁর। সেখানেই এক মহিলার সঙ্গে আসাদুলের বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে বলে সন্দেহ করতেন তাঁর স্ত্রী বুলি বিবি। এই নিয়ে মাঝেমধ্যে অশান্তিও হত স্বামী-স্ত্রীর মধ্যে। পরিবারের লোকজন জানাচ্ছেন, অশান্তির জেরে এর আগে স্বামী-পুত্রকে নিয়ে একসঙ্গে আত্মহত্যার হুঁশিয়ারিও দিয়েছেন বুলি বিবি। 

Advertisement
রানিনগরে রহস্য মৃত্যু রানিনগরে রহস্য মৃত্যু
হাইলাইটস
  • রানিনগরে রহস্য মৃত্যু ২ জনের
  • হাসপাতালে ভর্তি ১ মহিলা
  • তদন্ত শুরু পুলিশের

একই পরিবারে বাবা ও সন্তানের রহস্য মৃত্যু। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি স্ত্রী। মুর্শিদাবাদের (Murshidabad) রথুনাথগঞ্জ থানা এলাকার রানিনগরের ঘটনা। ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। শোকের ছায়া গোটা পরিবারে। ঘটনার তদন্ত শুরু করেছে রঘুনাথগঞ্জ থানার পুলিশ। 

বিবাহ বিহর্ভূত সম্পর্কের সন্দেহ

পরিবার সূত্র জানা গিয়েছে, এলাকার বাসিন্দা আসাদুল শেখ পেশায় ব্যবসায়ী। চায়ের দোকান রয়েছে তাঁর। সেখানেই এক মহিলার সঙ্গে আসাদুলের বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে বলে সন্দেহ করতেন তাঁর স্ত্রী বুলি বিবি। এই নিয়ে মাঝেমধ্যে অশান্তিও হত স্বামী-স্ত্রীর মধ্যে। পরিবারের লোকজন জানাচ্ছেন, অশান্তির জেরে এর আগে স্বামী-পুত্রকে নিয়ে একসঙ্গে আত্মহত্যার হুঁশিয়ারিও দিয়েছেন বুলি বিবি। 

ভোরে জানতে পারে পরিবার

এরপর, রবিবার রাতে খাওয়াদাওয়ার সেরে ৩ বছরের ছেলে আসমাউল শেখকে নিয়ে ঘরে শুতে যান আসাদুল ও বুলি। ভোরে আজানের সময় পরিবারের অন্যান্য লোকজন তাঁদের ডাকাডাকি করলেও সাড়া পাননি। এরপর জানলা দিয়ে দেখেন অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছেন তাঁরা। তড়িঘড়ি দরজা ভেঙে ঢুকে ৩ জনকেই জঙ্গিপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই আসাদুল ও আসমাউলকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। বুলি বিবির অবস্থার অবনতি হওয়ায় তাঁকে বহরমপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। 

এদিকে এই ঘটনা জানাজানি হতেই তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। একসঙ্গে ২ জনকে হারিয়ে শোকস্তব্ধ পরিবারের অন্যান্য সদস্যরাও। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। খুন-আত্মহত্যা, নাকি অন্যকোনওভাবে তাঁদের মৃত্যু হয়েছে তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। এই বিষয়ে পরিবারের অন্যান্য সদস্যদেরও জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে পুলিশ সূত্রে খবর। 

 

Advertisement
Advertisement