scorecardresearch
 

MP Rachna Banerjee: পার্লামেন্টে রাহুল-দর্শনে মুগ্ধ রচনা, সেলফি তুললেন TMC সাংসদ

সদ্য লোকসভার সাংসদ হয়ে পার্লামেন্টে পা রেখেছেন একদা টলিউড কাঁপানো অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। সেই রচনাই এবার দেখা পেলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধীর। শুধু চোখের দেখাই নয়, একসঙ্গে তুললেন সেলফিও। বৃহস্পতিবার রাহুল গান্ধীর সঙ্গে পার্লামেন্টের ভিতরে তোলা ছবি শেয়ার করেন হুগলির সাংসদ। ক্যাপশনে লেখেন, "পার্লামেন্টে তৃতীয় দিন।"

Advertisement
রচনা বন্দ্যোপাধ্যায়-রাহুল গান্ধী রচনা বন্দ্যোপাধ্যায়-রাহুল গান্ধী

Rachna Banerjee-Rahul Gandhi Selfie: সদ্য লোকসভার সাংসদ হয়ে পার্লামেন্টে পা রেখেছেন একদা টলিউড কাঁপানো অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। সেই রচনাই এবার দেখা পেলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধীর। শুধু চোখের দেখাই নয়, একসঙ্গে তুললেন সেলফিও। বৃহস্পতিবার রাহুল গান্ধীর সঙ্গে পার্লামেন্টের ভিতরে তোলা ছবি শেয়ার করেন হুগলির সাংসদ।রাগা-তে মুগ্ধ রচনা ক্যাপশনে লেখেন, "পার্লামেন্টে তৃতীয় দিন।" অর্থাৎ বুধবার সংসদে রাহুলের সঙ্গে ছবি তোলা ছবি শেয়ার করেন রচনা। এর আগের দিন রাহুল গান্ধী সংসদে প্রবেশের সময় তৃণমূল সাংসদদের মুখোমুখি হন। তাঁদের 'নমস্কার' বলে সম্বোধন করেন রাহুল। সেই সময়ও উপস্থিত ছিলেন রচনা।

বাংলার 'দিদি নম্বর ওয়ান'-এর জন্য দিল্লির এই যাত্রাপথ মোটেও মসৃণ ছিল না। তপ্ত রোদ, গরম উপেক্ষা করে নির্বাচনী প্রচার করতে দেখা যায় রচনাকে। নিরন্তর ট্রোলের মুখে পড়তে হয় থাকে। ধোঁয়া, কারখানা, দই নিয়ে তাঁকে নিয়ে ওঠে সমালোচনার ঝড়। লকেটের কাছে তিনি হারতে পারেন একথাও বলছিলেন আম জনতার একাংশ। সেসমস্ত কথা বুমেরাং হয়ে ফিরে যায় বিরোধীদের দিকে। প্রাক্তন সাংসদ লকেট চট্টোপাধ্যায়কে বিপুল ভোটে হারিয়ে জয়ী হন রচনা।

প্রসঙ্গত, পার্লামেন্টের প্রথম অধিবেশনের দিন বাংলার বাকি সাংসদদের সঙ্গে দেখা যায় রচনাকে। উপস্থিত ছিলেন তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়, সুদীপ বন্দ্যোপাধ্যায়, মহুয়া মৈত্রের মতো পুরনো সাংসদেরা।

আরও পড়ুন

বুধবার অষ্টদশ লোকসভা অধিবেশনের ছিল তৃতীয় দিন। সেখানে বক্তব্য রাখেন তৃণমূলের লোকসভা নেতা সুদীপ বন্দ্যোপাধ্যায়। এদিন দ্বিতীয়বার লোকসভার স্পিকার হন ওম বিড়লা। এনডিএ-র সমর্থমে ধ্বনি ভোটে তাঁকে স্পিকার হিসেবে নির্বাচিত করা হয়। স্পিকার আসনে বসেই বিরোধীদের আক্রমণের মুখে পড়লেন ওম বিড়লা। 'শাসকদলের কাছে মাথা নত করেন বলে' অভিযোগ তুলে স্বাগত তাঁকে জানান তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়। 
 

Advertisement

Advertisement