scorecardresearch
 

Suvendu Adhikari: 'শিশির অধিকারীর দিকে আঙুল তুললে শ্রীকৃষ্ণ ধ্বংস করে দেবেন', পাল্টা শুভেন্দুর

কাঁথির সাংসদ শিশির অধিকারীর সম্পত্তি নিয়ে যাঁরা অভিযোগ করছেন, 'তাদের ধ্বংস করে দেবেন ভগবান শ্রীকৃষ্ণ'। নন্দকুমারে বিজয়া সম্মেলনীতে এমনই দাবি করলেন শুভেন্দু অধিকারী। শনিবার মুখ্যমন্ত্রী সহ অভিষেক, প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে নিশানা বিরোধী দলনেতা।

Advertisement
হাইলাইটস
  • শিশির অধিকারীর সম্পত্তি নিয়ে যাঁরা অভিযোগ করছেন, 'তাদের ধ্বংস করে দেবেন ভগবান শ্রীকৃষ্ণ'
  • নন্দকুমারে বিজয়া সম্মেলনীতে এমনই দাবি করলেন শুভেন্দু অধিকারী

কাঁথির সাংসদ শিশির অধিকারীর সম্পত্তি নিয়ে যাঁরা অভিযোগ করছেন, 'তাদের ধ্বংস করে দেবেন ভগবান শ্রীকৃষ্ণ'। নন্দকুমারে বিজয়া সম্মেলনীতে এমনই দাবি করলেন শুভেন্দু অধিকারী। শনিবার মুখ্যমন্ত্রী সহ অভিষেক, প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে নিশানা বিরোধী দলনেতা। এদিন স্বাস্থ্যদফতরের সমস্ত দুর্নীতির তথ্য ফাঁসের হুঁশিয়ারিও দেন তিনি। তাঁর আরও দাবি, আগামী লোকসভায় বিজেপিরপ প্রার্থীকে দাঁড় করিয়ে ডায়মন্ড হারবারে অভিষেককে হারানোর চ্যালেঞ্জ ছোড়েন শুভেন্দু।

কুণালকে আক্রমণ করে শুভেন্দু বলেন, "শিশির অধিকারী একজন লেজেন্ড, শিশির অধিকারী সম্পর্কে যাঁরা আঙুল তুলবে কাউকে ধ্বংস করতে হবে না, ভগবান শ্রীকৃষ্ণ তাদের ধ্বংস করে দেবেন।"

শুভেন্দু আরও দাবি, "করোনার সময় স্বাস্থ্য দফতরে কোটি কোটি টাকার দুর্নীতি হয়েছে। এর সব তথ্য জোগাড় করেছি। আসল চোরের বিরুদ্ধে ব্যাপক গণ আন্দোলন গড়ে তুলতে হবে। কালী মিথ্যা লগ্নে জন্মেছেন। ভাইপো আগে এমবিএ লিখত, এখন আর লেখে না। উঁনি ডক্টরেট লিখতেন, সেটাও লেখেন না। কেজরিওয়াল হোক আর ভাইপো...। না খায়ুঙ্গা না খানে দুঙ্গা। গোটা রাজ্যে লড়াই চলছে, চলবে। লোকসভা নির্বাচনে গরু, কয়লা, গম চোর, পাচারকারী এই সরকারকে হঠাতে হবে। অন্য লোককে দাঁড় করিয়ে ডায়মন্ড হারবারে ভাইপোকে হারাব।

আরও পড়ুন

প্রসঙ্গত, কাঁথির সাংসদ শিশির অধিকারীর সম্পত্তি নিয়ে চাঞ্চল্যকর পোস্ট করেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। ২৪ ঘণ্টার মধ্যে অধিকারী পরিবারের সব সত্য প্রকাশ্যে আনার চ্যালেঞ্জ করেছিলেন কুণাল। শনিবার কুণাল ট্যুইটে শিশির অধিকারীর সম্পত্তি কমা বাড়া নিয়ে একটি পোস্ট করেন।  ট্যুইটে কুণাল পোস্ট করেন, "পরিসংখ্যান সত্য নাকি ভুল? ১০ লাখ কীভাবে ১০ কোটি টাকা হল? কীভাবে ১০ কোটি কমে ৩ কোটিতে এলো? এটা কি জাদু?" শিশির অধিকারীর নির্বাচন কমিশনে আপলোড করা এবং ভারত সরকারকে দেওয়া সম্পত্তির তথ্য তুলে ধরেন কুণাল। তাতে দেখা যায়, ২০০৯ সালে তাঁর সম্পত্তির পরিমাণ ছিল ১০ লক্ষ টাকার খানিকটা বেশি। ২০১২ সালে ভারত সরকারকে দেওয়া তথ্যে সম্পত্তির পরিমাণ ১০ কোটি দেখানো হয়। ২০১৯ সালে লোকসভার সময় তাঁর সম্পত্তির পরিমাণ কমে দাঁড়ায় ৩ কোটির খানিকটা বেশি। এই নিয়ে সরগরম রাজ্য রাজনীতি।

Advertisement

Advertisement