scorecardresearch
 

Panchayat Election 2023: ফের অশান্ত ভাঙড়, ISF-এর দেওয়াল লিখনকে কেন্দ্র করে বোমাবাজি

ফের অশান্ত দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়। দেওয়াল লিখনকে কেন্দ্র করে ছড়াল উত্তেজনা। ভাঙড়ের ভগবানপুর গ্রাম পঞ্চায়েতের গুছুরিয়া এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। বোমাবাজি হয়। অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • ফের অশান্ত দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়
  • দেওয়াল লিখনকে কেন্দ্র করে ছড়াল উত্তেজনা
  • ভাঙড়ের ভগবানপুর গ্রাম পঞ্চায়েতের গুছুরিয়া এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে

Panchayat Election 2023: ফের অশান্ত দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়। দেওয়াল লিখনকে কেন্দ্র করে ছড়াল উত্তেজনা। ভাঙড়ের ভগবানপুর গ্রাম পঞ্চায়েতের গুছুরিয়া এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। বোমাবাজি হয়। অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। আইএসএফ অভিযোগ করে, তারা দেওয়াল লিখেছে বলে বোমাবাজি করে তৃণমূল। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস। 

তৃণুমূলের দাবি নিজেরা বোমা মজুদ করে তাদের বিরুদ্ধে অভিযোগ করছে আইএসএফ। প্রতিবাদে ভাঙড়ের ভগবানপুর পঞ্চায়েতের সামনে রাস্তা বন্ধ করে বিক্ষোভ দেখান আইএসএফ কর্মীরা।

আইএসএফের দাবি, তাদের প্রার্থীদের দেওয়াল লেখায় বাধা দিয়ে বোমা ছোড়া হয়। দেওয়াল লিখনের ওপর বোমার দাগও রয়েছে বলে দাবি করে। 

আরও পড়ুন

অশান্তির খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। বিক্ষোভরীদের সঙ্গে কথা বলে। আলোচনার পর পরিস্থিতি স্বাভাবিক হয়। যাতে নতুন করে আর অশান্তির পরিবেশ তৈরি না হয় তাই ভাঙড়ের ভগবান অঞ্চলে বিশাল পুলিশবাহিনী মোতায়েন রয়েছে।

এর আগে মনোনয়ন জমাকে কেন্দ্র করে তৃণমূল-আইএসএফ অশান্তিতে জড়ায়। আইএসএফ অভিযোগ করে, তাদের প্রার্থীরা যাতে মনোনয়ন জমা দিতে না পারে সেই জন্যই হামলা চালিয়েছে তৃণমূল। যদিও তৃণমূল নেতারা সেই অভিযোগ অস্বীকার করেছেন। পঞ্চায়েত ভোটের (Panchayat Vote 2023) মনোনয়ন জমাকে কেন্দ্র করে রণক্ষেত্রের চেহারা নিয়েছিল রাজ্যের বিভিন্ন এলাকা। যুদ্ধক্ষেত্রে পরিণত হয়েছিল ভাঙড়। মুড়িমুড়কির মতো বোমাবাজি হয়।

Advertisement