scorecardresearch
 

মালদায় উদ্ধার বধূর ঝুলন্ত দেহ, ৩ মাস আগেই বিয়ে হয়েছিল

এক গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে মালদা জেলার পুরাতন মালদা থানায়। ওই গৃহবধূর বাপেরবাড়ির লোকেদের অভিযোগ, শ্বাসরোধ করে খুন কর হয়েছে তাঁকে, পরে ঝুলিয়ে দেওয়া হয়েছে। মহিলার স্বামী-সহ চারজনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের হয়েছে থানায়।

Advertisement
প্রতিকি ছবি প্রতিকি ছবি
হাইলাইটস
  • বিয়ের তিনমাসের মধ্যেই ঝুলন্ত দেহ উদ্ধার বধূর
  • কাঠগড়ায় স্বামী
  • ৪ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের

এক গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে মালদা জেলার পুরাতন মালদা থানায়। ওই গৃহবধূর বাপেরবাড়ির লোকেদের অভিযোগ,  শ্বাসরোধ করে খুন কর হয়েছে তাঁকে, পরে ঝুলিয়ে দেওয়া হয়েছে। মহিলার স্বামী-সহ চারজনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের হয়েছে থানায়। 

মঙ্গলবার সকালে গৃহবধূর ঝপলন্ত দেহ উদ্ধার হয়। ঘটনাটি গটেছে  পুরাতন মালদা থানার মঙ্গলবাড়ির বুলবুলি মোড় এলাকায়। জানা গেছে মৃত ওই গৃহবধূর নাম অর্চনা চৌধুরী দাস। গত তিন মাস আগে ইংরেজবাজার থানার বিশ্বনাথ মোরের বাসিন্দা সায়ন দাসের সাথে বিয়ে হয় অর্চনার। কর্মসূত্রে পুরাতন মালদা মঙ্গলবাড়ি এলাকায় ভাড়া থাকতেন অর্চনা ও সায়ন। 

 

 

গৃহবধূর এটি দ্বিতীয় বিয়ে
জানা যায় ওই গৃহবধূর এটি দ্বিতীয় বিয়ে। প্রথম পক্ষের ১০ এবং ১২ বছরের দুটি কন্যা সন্তান রয়েছে। পারিবারিক নানা কারণেই বিয়ের পর থেকেই ওই গৃহবধূর স্বামী-সহ শ্বশুরবাড়ির লোকেরা তার ওপর অত্যাচার করতে বলে অভিযোগ। সোমবার রাত্রে তার স্বামী সায়ন দাস, শ্বশুর রঞ্জিত দাস-সহ চার জন মিলে ওই গৃহবধূকে ব্যাপক মারধর করা হয় বলে অভিযোগ। এর পর শ্বাসরোধ করে ওই গৃহবধূকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়।

স্বামী-সহ ৪ জনের বিরুদ্ধে লিখিত অভোযোগ
 মঙ্গলবার সকালে ওই গৃহবধূর ঝুলন্ত  দেহ উদ্ধার হয়। এরপর মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। এই ঘটনায় ওই গৃহবধূর স্বামী, শ্বশুর-সহ মোট চার জনের নামে একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

Advertisement