scorecardresearch
 

দুর্গাপুরে বেআইনি অস্ত্রভাণ্ডার! বাজেয়াপ্ত ৬টি পাইপগান-৭০ রাউন্ড গুলি

দুর্গাপুরে সঞ্জয় মোদী নামে এক ব্যক্তির বাড়ি থেকে বাজেয়াপ্ত হল ৬টি দেশি পাইপ গান ও ৯ এমএম এবং ৭.৫৬ এমএম-এর ৭০ রাউন্ড গুলি। ঘটনায় অস্ত্র আইনে মামলা রুজু করেছে পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে পাণ্ডবেশ্বরের ডালুর বাঁধ এলাকায় একটি বেসরকারি সংস্থার নিরাপত্তাকর্মী সঞ্জয় মোদীর কাছ থেকে এই অস্ত্রগুলি বাজেয়াপ্ত করে পুলিশ। 

Advertisement
অস্ত্রসহ গ্রেফতার অস্ত্রসহ গ্রেফতার
হাইলাইটস
  • বাজেয়াপ্ত বেআইনি অস্ত্র
  • বেসরকারি সংস্থার নিরাপত্তাকর্মীর থেকে বাজেয়াপ্ত
  • অস্ত্র আইনে মামলা রুজু

রামপুরহাটকাণ্ডের পর রাজ্যের বিভিন্ন জায়গা থেকে অস্ত্র উদ্ধারের ধারা অব্যাহত। এবার দুর্গাপুরে সঞ্জয় মোদী নামে এক ব্যক্তির বাড়ি থেকে বাজেয়াপ্ত হল ৬টি দেশি পাইপ গান ও ৯ এমএম এবং ৭.৫৬ এমএম-এর ৭০ রাউন্ড গুলি। ঘটনায় অস্ত্র আইনে মামলা রুজু করেছে পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে পাণ্ডবেশ্বরের ডালুর বাঁধ এলাকায় একটি বেসরকারি সংস্থার নিরাপত্তাকর্মী সঞ্জয় মোদীর কাছ থেকে এই অস্ত্রগুলি বাজেয়াপ্ত করে পুলিশ। 

প্রসঙ্গত, রামপুরহাটকাণ্ডের পরেই রাজ্যে সমস্ত বেআইনি অস্ত্র বাজেয়াপ্ত করার জন্য পুলিশকে নির্দেশ দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তরপর থেকেই লাগাতার গুলি, বোমা, বন্দুক বাজেয়াপ্ত করে চলেছে পুলিশ। রবিবার মুর্শিদাবাদের ২টি থানা এলাকা থেকে ৪১টি তাজা বোমা ও গোলা-বারুদ বাজেয়াপ্ত করা হয়। এদিন মুর্শিদাবাদের একটি জমি থেকেও ৩ ড্রাম বোমা বাজেয়াপ্ত করা হয়। তারপরেই গোটা এলাকা ঘিরে ফেলে পুলিশ। খবর দেওয়া হয় বম্ব স্কোয়াডকে। 

দু'দিন আগে বীরভূমের রামপুরহাট থেকেও ৪০টি দেশি বোমা বাজেয়াপ্ত হয়। বোমাগুলিকে ৪টি বালতির মধ্যে করে একটি নির্মীয়মান বিল্ডিংয়ের পিছন দিকে লুকিয়ে রাখা হয়েছিল। সবকটি ঘটনাতেই তদন্ত চালাচ্ছে পুলিশ।

আরও পড়ুনসামনে রমজান, সৌদিতে উটের দাম নিলামে ১৪ কোটি ছুঁল, কেন?

 

Advertisement