scorecardresearch
 

ঘাটালের বিজেপি বিধায়ককে লক্ষ্য করে বোমাবাজি, ভর্তি হাসপাতালে

ভোট পরবর্তী হিংসার রেশ যেন কাটছে না। এবারে আক্রান্ত খোদ বিধায়ক। ঘটনা ঘাটালের ৩ নম্বর অঞ্চলের।

আক্রান্ত বিজেপি বিধায়ক আক্রান্ত বিজেপি বিধায়ক
হাইলাইটস
  • এবার আক্রান্ত ঘাটালের বিজেপি বিধায়ক
  • তিনি ঘাটাল হাসপাতালে চিকিৎসাধীন

ভোট পরবর্তী হিংসার রেশ যেন কাটছে না। এবারে আক্রান্ত খোদ বিধায়ক। ঘটনা ঘাটালের ৩ নম্বর অঞ্চলের। সেখানে আক্রান্ত দলীয় কর্মীদের দেখতে গিয়েছিলেন স্থানীয় বিধায়ক শীতল কপাট। তখন তাঁকে লক্ষ্য করে বোমা ছোড়া হয় বলে অভিযোগ। আক্রান্ত হন তিনি। তাঁকে  ঘাটাল মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

ওই বিধায়কের সঙ্গে থাকা এক বিজেপি নেতা বলেন, 'আজ আমরা বাগানালা গ্রামে গিয়েছিলাম। কারণ, ভোটের ফলাফল সামনে আসার পর থেকে ওই গ্রামে তৃণমূল সন্ত্রাস করছে। আমাদের কর্মীদের মারধর করছে। বাড়িতে বোমাবাজি করছে। আমরা আজ আক্রান্তদের পাশে দাঁড়াতে গিয়েছিলাম। গিয়ে দেখলাম শাসকদলের পার্টি অফিসে বোমা তৈরি হচ্ছে। আমরা যাওয়ার পর এলাকার তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা বোমাবাজি শুরু করে। তার জেরে আমাদের বিধায়ক আক্রান্ত হন।' 

ঘাটাল হাসপাতাল সূত্রে খবর, বিধায়ক শীতল কপাটের শরীরে চোট লেগেছে। বোমাবাজির পর থেকেই তিনি অসুস্থ বোধ করছেন। তাঁর শ্বাসকষ্ট শুরু হয়েছে। তাঁরে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আরও পড়ুন : Narada Scam: ৫ বিচারপতির বেঞ্চ গঠন হাইকোর্টের, সোমবার শুনানি

এদিকে ঘটনার খবর পেয়ে সেই গ্রামে যায় পুলিশ। তাদের তরফে জানানো হয়েছে, এলাকায় অশান্তির খবর তারা পেয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

যদিও তৃণমূলের তরফে অভিযোগ অস্বীকার করা হয়েছে। তাদের পাল্টা দাবি, এলাকায় জনসমর্থন নেই বিজেপির। তাই তারা মিথ্যে বলে প্রচারের আলোয় আসতে চাইছে। 

প্রসঙ্গত, ভোটের ফলাফল সামনে আসার পর ভোট পরবর্তী সন্ত্রাসে উত্তপ্ত হয়ে উঠেছিল রাজ্য। তৃণমূল ও বিজেপির একাধিক কর্মী-সমর্থক খুন হয়েছেন। দু পক্ষই একে অপরের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছে। রাজ্যের হিংসা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকও। তাদের তরফে রাজ্যে পর্যবেক্ষক দলও পাঠানো হয়েছিল। কিন্তু, তারপরও হিংসা থামার নাম নেই।