scorecardresearch
 

Rekha Patra: 'হ্যান্ডেল ধরে সংসার চলছে না...' সুন্দরবনবাসীকে কী প্রতিশ্রুতি BJP-র রেখার?

প্রচার জমে ওঠার পর তাপপ্রবাহ শুরু হওয়ায় তাতে কিছুটা ছেদ পড়েছে। অনেকেই সকাল সকালে প্রচার সেরে বাড়ি ঢুকে পড়ছেন। কেউ বেরোচ্ছেন বিকেলের পর। বার বার প্রচারে বেরিয়ে অসুস্থ হয়ে পড়ছিলেন বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্র। এদিন রেখাকে দেখা গেল ভটভটির হ্যান্ডেল হাতে।

Advertisement
রেখা পাত্র প্রচারে। ফাইল ছবি রেখা পাত্র প্রচারে। ফাইল ছবি
হাইলাইটস
  • প্রচার জমে ওঠার পর তাপপ্রবাহ শুরু হওয়ায় তাতে কিছুটা ছেদ পড়েছে।
  • অনেকেই সকাল সকালে প্রচার সেরে বাড়ি ঢুকে পড়ছেন।

প্রচার জমে ওঠার পর তাপপ্রবাহ শুরু হওয়ায় তাতে কিছুটা ছেদ পড়েছে। অনেকেই সকাল সকালে প্রচার সেরে বাড়ি ঢুকে পড়ছেন। কেউ বেরোচ্ছেন বিকেলের পর। বার বার প্রচারে বেরিয়ে অসুস্থ হয়ে পড়ছিলেন বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্র। এদিন রেখাকে দেখা গেল ভটভটির হ্যান্ডেল হাতে। সন্দেশখালি পর্বের পর এই আসন এখন জাতীয় আকর্ষণের কেন্দ্রে। অসুস্থতা কাটিয়ে প্রবল গরম উপেক্ষা করে ফের প্রচার শুরু করে দিয়েছেন রেখা। বুধবার সুন্দরবনের কালিন্দী নদীতে ভটভটির হাল ধরলেন রেখা পাত্র।

এদিন নৌকায় রেখা পাত্র বলেন, 'আমাদের সুন্দরবনের মানুষ পারে না এমন কোনও কাজ নেই। যেমন হাঁড়ি ধরতে পারে, তেমনই নৌকার হ্যান্ডেল ধরতে পারে, তেমনই ঝাঁটা ধরতে পারে। আমাদের এখন মনে হয় হ্যান্ডেল ছেড়ে নদী ব্রিজ হওয়াটা বেশি জরুরি। যদি দিল্লি পর্যন্ত যেতে পারি, তাহলে দিল্লিতে এটা তুলে ধরব। মানুষের পক্ষে আর হ্যান্ডেল ধরা সম্ভব হচ্ছে না। পেট চললেও বাচ্চাদের পড়াশোনা চলছে না। আমরা চাইব এই নদীতে যেন ব্রিজ হয়।' 

প্রার্থী হিসেবে নাম ঘোষণা হওয়ার পরও প্রচার শুরু না করায় অনেকে রেখাকে নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছিলেন। কিন্তু তাঁকে ফোন করে কথা বলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শুরু করেন প্রচার। এলাকায় ঘুরে মহিলাদের সঙ্গে কথা বলতে দেখা যায় তাঁকে। কিন্তু এসবে অনভস্থ্য রেখা আচমকা অসুস্থ হয়ে পড়েন। তাঁকে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করা হয়। চিকিৎসকেরা জানান ডিহাইড্রেশনের কারণেই অসুস্থ হয়ে পড়েছিলেন রেখা পাত্র। তাঁর শরীরে জলের পরিমাণ কমে গিয়েছিল। কল্যাণী এইমসে ভর্তি হওয়ার পর তাঁর সবরকমের পরীক্ষা করা হয়। একাধিক রক্ত পরীক্ষা করা হয়, স্যালাইনও দেওয়া হয় তাঁকে।

আরও পড়ুন

 

Advertisement

Advertisement