scorecardresearch
 

Shatrughan Sinha: 'আমি কৃতজ্ঞ,' হঠাত্‍ মোদীর ভূয়সী প্রশংসায় TMC-র শত্রুঘ্ন

Shatrughan Sinha: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভূয়সী প্রশংসা আসানসোলের বিধায়ক শত্রুঘ্ন সিনহার। এক সময়ের বিজেপি নেতা থাকলেও মোদী বিরোধী বলেই পরিচিত ছিলেন তিনি। গত লোকসভা ভোট তৃণমূলের হয়ে আসানসোল লোকসভা কেন্দ্র থেকে জয়ী হন তিনি। বৃহস্পতিবার এক সাংবাদিক সম্মেলনে নরেন্দ্র মোদীর প্রশংসায় পঞ্চমুখ হন বিহারীবাবু।

Advertisement
শত্রুঘ্ন সিনহা শত্রুঘ্ন সিনহা
হাইলাইটস
  • প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভূয়সী প্রশংসা আসানসোলের বিধায়ক শত্রুঘ্ন সিনহার
  • বৃহস্পতিবার এক সাংবাদিক সম্মেলনে নরেন্দ্র মোদীর প্রশংসায় পঞ্চমুখ হন বিহারীবাবু

Shatrughan Sinha: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (PM Narendra Modi) ভূয়সী প্রশংসা আসানসোলের বিধায়ক শত্রুঘ্ন সিনহার (Shatrughan sinha)। এক সময়ের বিজেপি নেতা থাকলেও মোদী বিরোধী বলেই পরিচিত ছিলেন তিনি। গত লোকসভা ভোট তৃণমূলের হয়ে আসানসোল লোকসভা কেন্দ্র থেকে জয়ী হন তিনি। বৃহস্পতিবার এক সাংবাদিক সম্মেলনে নরেন্দ্র মোদীর প্রশংসায় পঞ্চমুখ হন বিহারীবাবু।

প্রধানমন্ত্রী রিলিফ ফান্ড থেকে আসানসোলের সাত জন ক্যান্সার আক্রান্তের চিকিৎসার ৯ মাস ধরে আর্থিক সাহায্য এসেছে ৷ আরও ২১ জন রোগী সহযোগিতা পেতে চলেছেন। তিনি বলেন, চিকিৎসার বিষয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর রিলিফ ফান্ডে আবেদন করা হয়েছিল। এর আগে অনেকে এক থেকে দেড় লক্ষ টাকা পেয়েছে। কিন্তু আমায় রিলিফ ফান্ডে প্রায় তিন লক্ষ টাকার বেশি অনুমোদন করা হয়েছে।

তিনি আরও বলেন, "এ জন্য আমি প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞ। আসানসোলের স্বাস্থ্যব্যবস্থায় উন্নতির জন্য তিনি ইতিমধ্যেই আসানসোলে একটি মেডিকেল কলেজ করার কথা যেমন ভেবেছেন, তেমনই বড় বেসরকারি সুপার স্পেশালিটি হাসপাতাল এখানে করা যায় কিনা তারও চেষ্টা করছেন।” 

এদিনের সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন,  আসানসোল পৌরনিগমের চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায়, ডেপুটি মেয়র অভিজিৎ ঘটক-সহ তৃণমূল নেতা ভি শিবদাশন দাশু এবং জামুরিয়ার বিধায়ক হরেরাম সিং। 

প্রাক্তন বিজেপি নেতার মুখে প্রধানমন্ত্রীর প্রশংসায় শোরগোল পড়ে গিয়েছে রাজ্য রাজনীতিতে। 

Advertisement