scorecardresearch
 

ভোটের আগে শিলিগুড়িতে বাম-বিজেপিতে ভাঙন, তৃণমূলে ৩ প্রাক্তন কাউন্সিলর

শিলিগুড়ি পুরনিগমের নির্বাচনের দিনক্ষণ ইচিমধ্য়েই ঘোষণা হয়েছে। তবে বামেদের প্রার্থী তালিকা ঘোষণা হলেও এখনও প্রার্থী তালিকা ঘোষণা করেনি তৃণমূল ও বিজেপি। আর এমতবস্থায় বিজেপি ও বাম থেকে ৩ প্রাক্তন কাউন্সিলর যোগ দিলেন তৃণমূলে।

Advertisement
তৃণমূলে যোগদান তৃণমূলে যোগদান
হাইলাইটস
  • শিলিগুড়িতে দল বদল ৩ প্রাক্তন কাউন্সিলরের
  • আগামী ২২ জানুয়ারি শিলিগুড়িতে ভোট
  • ২৫ জানুয়ারি ফল ঘোষণা

শিলিগুড়ির পুরনিগমের ভোটের মুখে বাম ও বিজেপি থেকে প্রাক্তন ৩ কাউন্সিলর যোগ দিল তৃণমূলে। মঙ্গলবার বিকেলে প্রাক্তন ওই কাউন্সিলরদের হাতে দলীয় পতাকা তুলে দেন জেলা তৃণমূলের চেয়ারম্যান অলোক চক্রবর্তী। উপস্থিত ছিলেন গৌতম দেব সহ তৃণমূলের প্রথম সারির নেতৃত্ব। 

শিলিগুড়ি পুরনিগমের নির্বাচনের দিনক্ষণ ইচিমধ্য়েই ঘোষণা হয়েছে। তবে বামেদের প্রার্থী তালিকা ঘোষণা হলেও এখনও প্রার্থী তালিকা ঘোষণা করেনি তৃণমূল ও বিজেপি। আর এমতবস্থায় বিজেপি ও বাম থেকে ৩ প্রাক্তন কাউন্সিলর যোগ দিলেন তৃণমূলে। দলে যোগদানকারীদের মধ্যে রয়েছেন শিলিগুড়ি পুরনিগমের ৮ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর তথা বিজেপি নেত্রী খুশবু মিত্তাল, ২৬ নম্বর ওয়ার্ডের প্রাক্তন বাম কাউন্সিলর দীপায়ন রায় এবং ৩৯ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলার দেবশঙ্কর সাহা। 

এদিন তৃণমূলের দলীয় কার্যালয়ে যোগদান অনুষ্ঠানে ওই ৩ জনের হাতে দলের পতাকা তুলে দেন জেলার চেয়ারম্যান অলোক চক্রবর্তী। এছাড়া উপস্থিত ছিলেন শিলিগুড়ি পুরনিগমের প্রশাসক বোর্ডের প্রাক্তন চেয়ারম্যান গৌতম দেব, বোর্ড সদস্য রঞ্জন সরকার সহ প্রথম সারির তৃণমূল নেতৃত্ব। অন্যদিকে এই যোগদানকে বিশেষ গুরুত্ব দিতে রাজি নয় বাম ও বিজেপি। 

প্রসঙ্গত, আগামী ২২ জানুয়ারি ভোট হতে চলেছে শিলিগুড়ি, আসানসোল, চন্দননগর পুরনিগমে। গণনা ২৫ জানুয়ারি। ইতিমধ্যেই লাগু হয়ে গিয়েছে আদর্শ আচরণ বিধি। 

 

Advertisement