scorecardresearch
 

উত্তরাখণ্ডে ট্রেকিংয়ে গিয়ে SSKM-র নার্সের শ্লীলতাহানির অভিযোগ, যুবকের নামে FIR

বন্ধুবান্ধব এবং পরিচিতদের নিয়ে উত্তরাখণ্ডের 'ফ্লাওয়ার অফ ভ্যালি'তে ঘুরতে গেছিলেন এসএসকেএম -এর একজন নার্স। সেখানেই নির্মাল্য সেনগুপ্ত নামে এক ব্যক্তি তাঁকে শ্লীলতাহানি করে বলে অভিযোগ করেন নার্স। যুবকের দ্বারা লাঞ্ছিত ও শ্লীলতাহানির অভিযোগ আনেন নার্স। অভিযোগকারীর অভিযোগের ভিত্তিতে তাত্ক্ষণিক মামলা করা হয়। এফআইআরের করা হয় নির্মাল্যর নামে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • পরিচিতদের নিয়ে উত্তরাখণ্ডের 'ফ্লাওয়ার অফ ভ্যালি'তে ঘুরতে গেছিলেন এসএসকেএম -এর একজন নার্স
  • নির্মাল্য সেনগুপ্ত নামে এক ব্যক্তি তাঁকে শ্লীলতাহানি করে বলে অভিযোগ করেন নার্স
  • যুবকের দ্বারা লাঞ্ছিত ও শ্লীলতাহানির অভিযোগ আনেন নার্স

বন্ধুবান্ধব এবং পরিচিতদের নিয়ে উত্তরাখণ্ডের 'ফ্লাওয়ার অফ ভ্যালি'তে ঘুরতে গেছিলেন SSKM-এর একজন নার্স। সেখানেই নির্মাল্য সেনগুপ্ত নামে এক ব্যক্তি তাঁকে শ্লীলতাহানি করে বলে অভিযোগ করেন নার্স। গত ২০ অগাস্ট এই ঘটনা ঘটে বলে জানিয়েছেন অভিযোগকারিণী। যুবকের দ্বারা লাঞ্ছিত ও শ্লীলতাহানির অভিযোগ আনেন নার্স। অভিযোগকারীর অভিযোগের ভিত্তিতে তাত্ক্ষণিক মামলা করা হয়। এফআইআরের করা হয় নির্মাল্যর নামে।

নার্সের অভিযোগ,"২০ অগাস্ট মন খারাপ থাকায় নিজের ঘরে বসে ছিলাম। এমামকে সান্ত্বনা দিতে আসে নির্মাল্য। সেসময় আমাকে নানানভাবে হেনস্থা করে। হাত সরিয়ে দিই। ওর স্ত্রী ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে। আমার বন্ধু বাঁচাতে গেলে তাঁকেও মারে। আমাকেও মারে। ট্রেকিংয়ের অন্য সদস্য এগিয়ে আসে। ওকে সেখান থেকে বিতাড়িত করা হয়।" পুলিশের তরফে কোনও পদক্ষেপ নেওয়া হচ্ছে না বলে তাঁর দাবি। নিরাপত্তাহীনতায় ভুগছেন বলেও তিনি জানিয়েছেন।

অভিযুক্ত নির্মাল্য কলকাতার একটি বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের সহ-অধ্যাপক বলে জানা যায়। অভিযুক্ত দমদমের বাসিন্দা। অভিযোগকারিণী আরও জানান, তাঁর বন্ধু সায়ন্তন ভট্টাচার্য তাঁকে বাঁচাতে আসলে তাঁকেও মারধর করা হয়। পুলিশ এ ঘটনায় এফআইআর দায়ের করে তদন্ত চালাচ্ছে। অভিযোগকারিণী ক্ষোভ প্রকাশ করেন নির্মাল্য ও তাঁর স্ত্রীর বিরুদ্ধে। ঘটনার দিন রক্তারক্তি কাণ্ড হয়ে যায় বলেও খবর। 

Advertisement