scorecardresearch
 

বারবার র‌্যালিতে হামলা! সভায় পুলিশি নিরাপত্তা বাড়াতে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ শুভেন্দু

রাজ্য পুলিশের নিরাপত্তায় গাফিলতি রয়েছে এমনই অভিযোগ তুলেছেন নেতা। কেন্দ্রীয় নিরাপত্তা দেওয়া হলেও তিনি যেখানে জনসভা করতে যাচ্ছেন সেখানে রাজ্য পুলিশ কোন নিরাপত্তা দিচ্ছে না। ফলে ইচ্ছাকৃতভাবে তাঁর জনসভায় অশান্তি ছড়ানোর চেষ্টা করা হচ্ছে।

Advertisement
প্রাণ সংশয়ের আশঙ্কা! পুলিশি নিরাপত্তা বৃদ্ধির দাবিতে হাইকোর্টে শুভেন্দু প্রাণ সংশয়ের আশঙ্কা! পুলিশি নিরাপত্তা বৃদ্ধির দাবিতে হাইকোর্টে শুভেন্দু
হাইলাইটস
  • সুরক্ষা শক্ত করতে হাইকোর্টের দ্বারস্থ শুভেন্দু
  • পুলিশি নিরাপত্তার দাবিতে হাইকোর্টে বিজেপি নেতা
  • অভিযোগ, 'কেন্দ্রীয় সুরক্ষা থাকলেও নিরাপত্তা নেই রাজ্য পুলিশের

তৃণমূল ত্যাগের পর থেকেই শুভেন্দু অধিকারীর সভা ঘিরে হুলুস্থুল শুরু হয়েছে রাজ্যে। একের পর এক জনসভায় সৃষ্টি হয়েছে বিশৃঙ্খলা। এবার তাই জনসভায় নিরাপত্তা চেয়ে হাইকোর্টের দ্বারস্থ হলেন শুভেন্দু অধিকারী। শিশির অধিকারী-পুত্রের অভিযোগ, 'কেন্দ্রীয় সুরক্ষা থাকলেও নিরাপত্তা নেই রাজ্য পুলিশের। 

এমনকী তাঁর জনসভায় বিশৃঙ্খলা তৈরি করে অঘটন ঘটানোর চক্রান্ত করা হচ্ছে, এমন অভিযোগও করেন নন্দীগ্রামের সাংসদ। এদিন সুরক্ষা নিয়ে আশঙ্কা প্রকাশ করে হাইকোর্টের মামলা করেছেন শুভেন্দু। ৩ জানুয়ারি কাঁথিতে তৃণমূলের বিরুদ্ধে হামলার অভিযোগও তুলেছেন তিনি।

সম্প্রতি নন্দীগ্রাম ও পুরুলিয়ায় শুভেন্দুর সভা কার্যত ভণ্ডুল হয়ে যায়। নিজের সংসদীয় এলাকা নন্দীগ্রামের সভায় প্রবল বিক্ষোভ, চেয়ার ছোড়াছুড়ি, শেষে ইটবৃষ্টির মধ্যে ভণ্ডুল হয়ে গিয়েছিল বিজেপির সভা। মাত্র মিনিট কয়েক বক্তব্য রেখেই ক্ষান্ত হন শুভেন্দু। একই চিত্র পুরুলিয়াতেও দেখা যায়। সেখানেও শুভেন্দুর সভা ঘিরে ধুন্ধুমার লাগে। যদিও এই সব ঘটনার নেপথ্যে তিনি তৃণমূল দলকেই কাঠগড়ায় দাঁড় করিয়েছেন।

রাজ্য পুলিশের নিরাপত্তায় গাফিলতি রয়েছে এমনই অভিযোগ তুলেছেন নেতা। কেন্দ্রীয় নিরাপত্তা দেওয়া হলেও তিনি যেখানে জনসভা করতে যাচ্ছেন সেখানে রাজ্য পুলিশ কোন নিরাপত্তা দিচ্ছে না। ফলে ইচ্ছাকৃতভাবে তাঁর জনসভায় অশান্তি ছড়ানোর চেষ্টা করা হচ্ছে। অনেকক্ষেত্রেই সভা বানচাল হয়ে যাচ্ছে। তাই সুরক্ষার বাঁধন শক্ত করতে তাই হাইকোর্টের দ্বারস্থ হলেন শুভেন্দু।

Advertisement