scorecardresearch
 

শুভেন্দু বললেন, 'মদ বেচে ৭০২ কোটি টাকা কামিয়েছেন মমতা,' 'বেইমান,' পাল্টা কুণাল

শিল্প নিয়ে হুগলিতে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে মমতা বন্দ্যোপাধ্যায়কে বিঁধে শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) বলেন, "সাড়ে ১০ বছর হয়ে গিয়েছে, একই ভাঙা রেকর্ড। ওনার দ্বারা পশ্চিমবঙ্গে শিল্প-কলকারখানা কিচ্ছু হবে না। উনি বেকার যুবকদের মদ খাওয়ানোর জন্য পাড়ায় পাড়ায় পাউচ বিতরণের ব্যবস্থা করেছেন। সপ্তমী, অষ্টমী, নবমী ও দশমী মদ বিক্রি করে মমতা বন্দ্যোপাধ্যায় আয় করেছেন ৭০২ কোটি টাকা।" 

Advertisement
কুণাল ঘোষ ও শুভেন্দু অধিকারী কুণাল ঘোষ ও শুভেন্দু অধিকারী
হাইলাইটস
  • শিল্প নিয়ে মমতাকে তোপ শুভেন্দুর
  • তোলাবাজি ইস্যুতে আক্রমণ অভিষেককে
  • পালটা শুভেন্দুকে নিশানা কুণালের

রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) এবং তাঁর ভাইপো তথা শাসকদলের শীর্ষ নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আবারও আক্রমণ শানালেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। শিল্প নিয়ে হুগলিতে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে মমতা বন্দ্যোপাধ্যায়কে বিঁধে শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) বলেন, "সাড়ে ১০ বছর হয়ে গিয়েছে, একই ভাঙা রেকর্ড। ওনার দ্বারা পশ্চিমবঙ্গে শিল্প-কলকারখানা কিচ্ছু হবে না। উনি বেকার যুবকদের মদ খাওয়ানোর জন্য পাড়ায় পাড়ায় পাউচ বিতরণের ব্যবস্থা করেছেন। সপ্তমী, অষ্টমী, নবমী ও দশমী মদ বিক্রি করে মমতা বন্দ্যোপাধ্যায় আয় করেছেন ৭০২ কোটি টাকা।" 

পাশাপাশি তোলাবাজি নিয়ে এদিন ফের একবার তৃণমূলের শীর্ষ নেতা তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কেও (Abhishek Banerjee) আক্রমণ করেন শুভেন্দু অধিকারী। বিরোধী দলনেতার দাবি, "আগে বেআইনি ঘাট থেকে তোলা তুলত, পুলিশ তোলা তুলত। এখন কেন্দ্রীয়ভাবে ভাইপো তোলা তুলবে। সবাই একসঙ্গে একজায়গায় কালীঘাটে জমা করবে।" 

শুভেন্দুকে বিঁধলেন কুণাল

অন্যদিকে আবার শুভেন্দু অধিকারীকে পালটা আক্রমণ শানান তৃণমূল নেতা কুণাল ঘোষ (Kunal Ghosh)। ১০ই নভেম্বর ২০০৭ সালে নন্দীগ্রামে ঘটে যাওয়া ভয়ঙ্কর 'রক্তাক্ত সূর্যোদয়'-এর ১৪ বছর পূর্তি উপলক্ষ্যে আয়োজিত এক শহীদ স্মরণ অনুষ্ঠানে উপস্থিত থেকে কুণাল ঘোষ বলেন, "নির্লজ্জ, বেইমান শুভেন্দু অধিকারী এতদিন সনাতন ধর্মের নাড়া লাগিয়ে এসে যে মুসলিমদের জেহাদি বলেছেন, সেই শহীদ বেদীতে মুসলিমদেরও রক্ত লেগে রয়েছে। কোন লজ্জায় তিনি শহিদ বেদীতে মাল্যদান করবেন? কুণাল আরও প্রশ্ন তোলে, "যে ফিরোজ বিবিকে শহীদ মাতা বলে সম্বোধন করা হয় তাকে কী বলে ডাকবেন শুভেন্দু? জেহাদির মা?"

 

Advertisement