scorecardresearch
 

Suvendu Adhiakri: আমার পা ধরেছিল ভাইপো-প্রশান্ত কিশোর, বিস্ফোরক শুভেন্দু

Suvendu Adhiakri: সারদাকর্তার চিঠির প্রসঙ্গে বিস্ফোরক বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বিধানসভার বাইরে এদিন সাংবাদিকদের মুখোমুখি হন শুভেন্দু। নাম না করে এদিন তাঁর অভিযোগ, 'সাড়ে তিন বছরের প্রেসিডেন্সি জেল খাটা, মাধ্যমিক পাশ, তার মধ্যস্থতায় তিনি চিঠিটা লিখিয়েছেন।'

Advertisement
বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী
হাইলাইটস
  • সারদাকর্তার চিঠির প্রসঙ্গে বিস্ফোরক বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী
  • বিধানসভার বাইরে এদিন সাংবাদিকদের মুখোমুখি হন শুভেন্দু
  • তিনি বলেছেন, '১-লা ডিসেম্বর আমার পা ধরেছিল। সঙ্গে ছিল ভাইপো, প্রশান্ত কিশোর। ৩-রা ডিসেম্বর এই চিঠিটা প্রকাশ করেছিল।'

Suvendu Adhiakri: সারদাকর্তার চিঠির প্রসঙ্গে বিস্ফোরক বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বিধানসভার বাইরে এদিন সাংবাদিকদের মুখোমুখি হন শুভেন্দু। নাম না করে এদিন তাঁর অভিযোগ, 'সাড়ে তিন বছরের প্রেসিডেন্সি জেল খাটা, মাধ্যমিক পাশ, তার মধ্যস্থতায় তিনি চিঠিটা লিখিয়েছেন। কে এই চিঠি লিখিয়েছিল বেরিয়ে যাবে। আমার কাছে সব ডকুমেন্ট আছে।' যদিও এই ব্যক্তি কে তা তিনি বলেননি। তবে এই বক্তব্যের মধ্যে দিয়ে কুণালকে ইঙ্গিত কিনা তা নিয়ে উঠছে প্রশ্ন। চিঠি প্রসঙ্গে তিনি আরও বলেছেন, '১-লা ডিসেম্বর আমার পা ধরেছিল। সঙ্গে ছিল ভাইপো, প্রশান্ত কিশোর। ৩-রা ডিসেম্বর এই চিঠিটা প্রকাশ করেছিল।'

প্রসঙ্গত, সারদাকর্তা সুদীপ্ত সেনের চিঠি সিবিআইকে পাঠানোর নির্দেশ দেয় সিএমএম আদালত। এই চিঠি নিয়ে ব্যাপক শোরগোল শুরু হয়। এই চিঠির উপর তদন্তের দাবিতে পিটিশন দাখিল করেছিলেন কুণাল ঘোষের আইনজীবী অয়ন চক্রবর্তী। শুনানির পর এদিন সিবিআইকে পাঠানোর নির্দেশ দেয় মুখ্য নগর ও দায়রা আদালত বলে জানা যায়। তারই প্রসঙ্গে এদিনের এই মন্তব্য শুভেন্দুর।

এছাড়াও এদিন, 'কালীঘাটের কাকু'র গ্রেফতারির প্রসঙ্গে এবার মাথা আসবে বলে দাবি করেন শুভেন্দু। জোর গলায় তাঁর দাবি, "কোমরের ওপর উঠে গেছে, হৃদয় এসে গেছে, এবার মাথা ধরতে হবে। আর মাত্র একটা ধাপ, কান ধরলে মাথা এমনিই আসবে।" লিপস অ্যান্ড বাউন্স কোম্পানি মুখ্যমন্ত্রীর ঘনিষ্ঠ আত্মীয়ের। ফলে পরিষ্কার এর সঙ্গে মুখ্যমন্ত্রীও এর সঙ্গে যুক্ত বলে অভিযোগ করেন। যার সিইও ছিলেন এই সুজয়কৃষ্ণ ভদ্র ওরফে কালীঘাটের কাকু। এই কাকুর হাত দিয়েই নাকি তৃণমূলের যুবর রেজিস্ট্রেশন, এ-ও দাবি করেন তিনি। 

আরও পড়ুন

পাশাপাশি, মঙ্গলবার মুখ্যমন্ত্রীর ১ লক্ষ ২৫ হাজার চাকরির ঘোষণাকে 'পুরোটাই অশ্বডিম্ব' বলে কটাক্ষ করেন তিনি। ডাক দেন 'নো ভোট টু মমতার'।

Advertisement

Advertisement