scorecardresearch
 

TET 2022 Candidates Agitation: TET উত্তীর্ণ চাকরিপ্রার্থীদের বিক্ষোভে রণক্ষেত্র, টেনে-হিঁচড়ে তুলল পুলিশ

করুণাময়ীতে টেট উত্তীর্ণদের বিক্ষোভে রণক্ষেত্র পরিস্থিতি, টেনেহিঁচড়ে-চ্যাংদোলা করে তুলল পুলিশ চাকরির দাবিতে ফের বিক্ষোভে ২০২২ সালের টেট উত্তীর্ণরা। এক বছর পেরিয়েও ইন্টারভিউয়েরর বিজ্ঞপ্তি জারি হয়নি। মঙ্গলবার প্রাথমিক টেট উত্তীর্ণ চাকরিপ্রার্থীদের এপিসি ভবন অভিযান ঘিরে ধুন্ধুমার বিধননগর।

Advertisement
TET 2022 Agitation TET 2022 Agitation

TET 2022 Candidates Agitation: করুণাময়ীতে টেট উত্তীর্ণদের বিক্ষোভে রণক্ষেত্র পরিস্থিতি, টেনেহিঁচড়ে-চ্যাংদোলা করে তুলল পুলিশ চাকরির দাবিতে ফের বিক্ষোভে ২০২২ সালের টেট উত্তীর্ণরা। এক বছর পেরিয়েও ইন্টারভিউয়েরর বিজ্ঞপ্তি জারি হয়নি। মঙ্গলবার প্রাথমিক টেট উত্তীর্ণ চাকরিপ্রার্থীদের এপিসি ভবন অভিযান ঘিরে ধুন্ধুমার বিধননগর।

করুণাময়ী বাস স্ট্যান্ড মেট্রো-স্টেশন এলাকায় বিধাননগর পুলিশ তাদের আটকে দেয়। এরপরই পুলিশের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয়। পুলিশ ঘটনাস্থল থেকে তাদের জোর করে টেনে হিঁচড়ে সরিয়ে নিয়ে যায়।

এদিন বেলায় চাকরিপ্রর্থীদের করুণাময়ীতে প্ল্যাকার্ড হাতে বিক্ষোভ দেখাতে থাকেন চাকরিপ্রার্থীরা। রাস্তায় বসে পড়েন অসংখ্য চাকরিপ্রার্থী। পরিস্থিতি সামাল দিতে আসে বিশাল পুলিশ বাহিনী নামানা হয়। নামে ব়্যাফ। রাস্তা থেকে প্রার্থীদের তুলতে গেলে পরিস্থিতি উত্তাল হয়ে ওঠে। চরম ধস্তাধস্তি হয়। কয়েকজন চাকরিপ্রার্থী অসুস্থ হয়ে পড়েন। কয়েক জনকে জোর করে পুলিশ ভ্যানে তোলা হয়।

আরও পড়ুন

চাকরিপ্রার্থীদের দাবি, ২০২৩ সালের টেট ফলপ্রকাশের আগে তাদের সুযোগ দিতে হবে। 

মঙ্গলবার বেলায় করুণাময়ীতে হট্টগোলে ব্যাপক যানজট তৈরি হয়। বহু গাড়ি আটকে পড়ে। ভোগান্তি পোহাতে হয় নিত্য যাত্রীদের। পুলিশ এসে তাদের সরতে বললে ওঠেননি কেউ। এরপরই বচসা বাধে। 

Advertisement