scorecardresearch
 

BJP Worker Molestation Case: 'শাড়ি ধরে টেনেছিল', বিস্ফোরক পাঁচলার BJP কর্মী; 'প্রমাণ নেই', বলছে পুলিশ

BJP Worker Molestation Case: বারো দিন কেটে গিয়েছে, কিন্তু নারকীয় নির্যাতনের আতঙ্ক এখনও কাটিয়ে উঠতে পারেননি হাওড়ার পাঁচলার বিজেপি প্রার্থী ও তাঁর স্বামী। এদিকে রাজ্য পুলিশের ডিজি জানান, তদন্তে এখনও তেমন কোনও প্রমাণ পাওয়া যায়নি।

Advertisement
বারো দিন কেটে গিয়েছে, কিন্তু নারকীয় নির্যাতনের আতঙ্ক এখনও কাটিয়ে উঠতে পারেননি হাওড়ার পাঁচলার বিজেপি প্রার্থী ও তাঁর স্বামী। বারো দিন কেটে গিয়েছে, কিন্তু নারকীয় নির্যাতনের আতঙ্ক এখনও কাটিয়ে উঠতে পারেননি হাওড়ার পাঁচলার বিজেপি প্রার্থী ও তাঁর স্বামী।
হাইলাইটস
  • বারো দিন কেটে গিয়েছে, কিন্তু নারকীয় নির্যাতনের আতঙ্ক এখনও কাটিয়ে উঠতে পারেননি হাওড়ার পাঁচলার বিজেপি প্রার্থী ও তাঁর স্বামী।
  • এদিকে রাজ্য পুলিশের ডিজি জানান, তদন্তে এখনও তেমন কোনও প্রমাণ পাওয়া যায়নি।

Panchayat Polls, BJP Worker Molestation Case: বারো দিন কেটে গিয়েছে, কিন্তু নারকীয় নির্যাতনের আতঙ্ক এখনও কাটিয়ে উঠতে পারেননি হাওড়ার পাঁচলার বিজেপি প্রার্থী ও তাঁর স্বামী। শুক্রবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে পাঁচলার আক্রান্ত বিজেপি প্রার্থীর স্বামী বললেন, ‘স্ত্রীর সঙ্গে যা ঘটেছে, তা মুখেও আনতে পারব না।’ এদিকে পালটা সাংবাদিক বৈঠক করেছেন রাজ্য পুলিশের ডিজি। তাঁর মতে, বুথে তেমন কোনও ঘটনার প্রমাণ পাওয়া যায়নি।

তবে রাজ্য পুলিশের ডিজি যা-ই বলুন না কেন, রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারের দাবি, মণিপুরের মতো ঘটনা ঘটেছে হাওড়ার পাঁচলাতেও। শুধু তার ভিডিও হয়নি। চলতি মাসের শুরুতে পঞ্চায়েত ভোটের সময় হাওড়ার দক্ষিণ এমসি ক্লাল্টের বিজেপি কর্মী যৌন নির্যাতনের শিকার হয়েছেন বলে অভিযোগ। অভিযোগের তির রাজ্যের শাসকদলের কর্মীদের বিরুদ্ধে।

পঞ্চায়েত ভোটে আক্রান্ত বিজেপি প্রার্থীর দাবি, “ওরা আমাকে চুল ধরে ভোটকেন্দ্রের বাইরে টেনে নিয়ে যায় এবং আমাকে সিঁড়ি থেকে নিচে ফেলে দেয়। ওরা আমার জামাকাপড়ও ছিঁড়ে ফেলে। পরে, আমি পরার জন্য কাপড় ধার করতে পাশের বাড়িতে গিয়েছিলাম। সেখানে আমার স্বামী না থাকলে ওরা আমার ক্ষতি করতে পারত। তিনি আমাকে বাঁচিয়েছিলেন। আমি এই ঘটনায় একটি এফআইআর দায়ের করেছি।”

আরও পড়ুন

এই ঘটনা প্রসঙ্গে রাজ্য পুলিশের ডিজি মনোজ মালব্য জানান, ই মেল-এ এই ঘটনা সম্পর্কে একটি অভিযোগ পেয়েছিল পুলিশ। অভিযোগের ভিত্তিতে ১৪ তারিখ একটি এফআইআর দায়ের করা হয়। অভিযোগের ভিত্তিতে তদন্তও শুরু করে পুলিশ। কিন্তু, এখনও পর্যন্ত তদন্তে পাঁচলার ঘটনার কোনও তথ্য-প্রমাণ পাওয়া যায়নি।

Advertisement