scorecardresearch
 

TMC Birbhum President Anubrata Mondal : 'দুর্নীতি করলে শুইয়ে দেব,' পঞ্চায়েত-ভুল মেনে হুঁশিয়ারি অনুব্রতর

TMC Birbhum President Anubrata Mondal: তিনি (TMC Birbhum President Anubrata Mondal) বলেন, আপনাদের সহযোগিতায়,আপনাদের সঙ্গে থেকে। আপনারা পাশে থাকবেন মানুষ ভোট দেবে। মমতা বন্দ্যোপাধ্যায় (WB CM Mamata Banerjee) যে কাজ করেছে আশা করি মানুষ মুখ ফেরাবে না।

Advertisement
বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল
হাইলাইটস
  • একদিকে বলছেন পঞ্চায়েত ভোটে মানুষের রায় নেওয়া হয়নি
  • আবার সেই তিনি হুঁশিয়ারি দিচ্ছেন, দুর্নীতি করলে শুইয়ে দেবেন
  • তিনি বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল

TMC Birbhum President Anubrata Mondal: একদিকে বলছেন পঞ্চায়েত ভোটে মানুষের রায় নেওয়া হয়নি। তাই ভুল হয়ে গিয়েছে। আবার সেই তিনি হুঁশিয়ারি দিচ্ছেন, দুর্নীতি করলে শুইয়ে দেবেন। তিনি বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল (TMC Birbhum President Anubrata Mondal)। রবিবার তাঁর বক্তব্যে বিতর্ক ছড়াল। পঞ্চায়েত ভোট নিয়ে বিরোধীরা বারবার সন্ত্রাসের অভিযোগ তুলেছিল।

মানুষের রায় নেওয়া হয়নি
বোলপুরের গীতাঞ্জলী প্রেক্ষাগৃহে তৃণমূলের জেলা বিজয়া সম্মেলনীতে অনুব্রত (TMC Birbhum President Anubrata Mondal) বলেন, পঞ্চায়েত ভোটে মানুষের রায় নেওয়া হয়নি সে কথা স্বীকার করে নিলেন অনুব্রত মন্ডল। জানিয়ে দিলেন এবার পঞ্চায়েত ভোট হবে এবং মানুষের রায় নেওয়া হবে। 

ভুল হয়েছিল
এদিন তিনি (TMC Birbhum President Anubrata Mondal) আরও বলেন, ২০১৮ সালে ভয়ঙ্কর ভুল হয়েছিল। এবার কিন্তু সেই ভুল হবে না। এবার পঞ্চায়েতে ভোট হবে মানুষের রায়। যাঁরা ব্লক সভাপতি আছেন, তাঁরা পঞ্চায়েত নিয়ে চিন্তা করুন, পঞ্চায়েতে ভোট হবে। ভোট হবে, ভোট করব। 

অনুব্রত (TMC Birbhum President Anubrata Mondal) বলেন, পুরসভার ভোট হবে, তেমনই পঞ্চায়েতের ভোট হবে। মানুষের রায় নেওয়া দরকার। প্রশ্ন করতে পারেন আমাকে কেন ২০১৮ সালে ভুল করেছিলেন?  অন্যায় হয়েছে, ভয়ঙ্কর অন্যায় করেছি। এবার মানুষের রায় নেব। 

মমতার উন্নয়নের কাজ
তিনি (TMC Birbhum President Anubrata Mondal) বলেন, আপনাদের সহযোগিতায়,আপনাদের সঙ্গে থেকে। আপনারা পাশে থাকবেন মানুষ ভোট দেবে। মমতা বন্দ্যোপাধ্যায় (WB CM Mamata Banerjee) যে কাজ করেছে আশা করি মানুষ মুখ ফেরাবে না। মানুষ এবার ভুল করেছে তারা বারবার ভুল করবে না। তাই এবার মানুষের ভোট নেব।

দুর্নীতি করলে
তিনি (TMC Birbhum President Anubrata Mondal) বলেন, যদি কেউ দুর্নীতি করে, শুইয়ে দেব। এদিন বোলপুর গীতাঞ্জলি প্রেক্ষাগৃহে মন্ত্রী, বিধায়ক, নেতাদের নিয়ে বিজয়া সম্মেলনী করেন অনুব্রত মণ্ডল। সেখানে বক্তব্য পেশ করতে গিয়ে গত পঞ্চায়েত নির্বাচন না করা যে ভুল ছিল, সেই প্রসঙ্গে আক্ষেপ প্রকাশ করেন অনুব্রত মণ্ডলে।

Advertisement

আউশগ্রামে তৃণমূল নেতা চঞ্চল বক্সিকে গুলি করে খুন করা হয়েছে বলে অভিযোগ। এই ঘটনায় ওই এলাকার ৬ তৃণমূল নেতাকে দল বহিষ্কার করলেন অনুব্রত মণ্ডল।

দেউচা-পাচামি নিয়ে
দেউচা-পাচামির আদিবাসী মানুষজনকে ভুল বোঝাচ্ছে কেউ। দাবি করেন অনুব্রত মণ্ডল। সেই সকল মানুষজনকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (WB CM Mamata Banerjee)-এর ঘোষিত পুনর্বাসন বোঝাতে অলচিকি ভাষায় লিফলেট বিলি করার নিদান দিলেন অনুব্রত।

 

Advertisement