scorecardresearch
 

Kunal Ghosh On Suvendu Adhikari: শুভেন্দুর মিটিংয়ে TMC-র লোক থাকে? কুণালের 'ইঙ্গিতপূর্ণ' মন্তব্য

রাজ্যপালের শপথে তাঁকে দেওয়া আসন নিয়ে সরব হয়েছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। যা নিয়ে রাজনৈতিক তরজা ইতিমধ্যেই তৈরি হয়েছে। পাল্টা জবাব দিতে ছাড়েননি তৃণমূলের রাজ্য সম্পাদক কুণাল ঘোষ। আর এর মাঝেই বিস্ফোরক দাবি করলেন এই তৃণমূল নেতা।

শুভেন্দুকে জবাব কুণালের শুভেন্দুকে জবাব কুণালের
হাইলাইটস
  • কুণাল ঘোষের দাবি, আদতে বিজেপির ৯০ ভাগ লোক যোগাযোগ রেখেছেন তৃণমূলের সঙ্গে
  • ডিসেম্বর মন্তব্য নিয়েও বিজেপিকে নিশানা করতে ছাড়েননি কুণাল ঘোষ

রাজ্যপালের শপথে তাঁকে দেওয়া আসন নিয়ে সরব হয়েছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। যা নিয়ে রাজনৈতিক তরজা ইতিমধ্যেই তৈরি হয়েছে। পাল্টা জবাব দিতে ছাড়েননি তৃণমূলের রাজ্য সম্পাদক কুণাল ঘোষ। আর এর মাঝেই বিস্ফোরক দাবি করলেন এই তৃণমূল নেতা। শুভেন্দুর মিটিংয়ের সব খবর তাঁর কাছে আসে বলেই দাবি করেছেন কুণাল। শুভেন্দুর মিটিংয়ের মধ্যে তৃণমূলের লোক থাকছে বলেও ইঙ্গিত দেন তিনি। 

 রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী দাবি করেছিলেন, ডিসেম্বরে রাজ্য  সরকার পড়ে যাব। তৃণমূলের একাধিক সাংসদ-বিধায়ক তাঁদের সঙ্গে যোগাযোগ রাখছেন এমন দাবিও করেছেন নন্দীগ্রামের বিধায়ক। এবার এনিয়ে পালটা দিলেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। তিনি দাবি করেন, বিজেপি নেতাদের সঙ্গে শুভেন্দু মিটিং করলে তার ৫ মিনিট পরে বলে দিতে পারব মিটিংয়ে কী আলোচনা হয়েছে। কার্যত বিজেপির অন্দরেও যে তৃণমূলের লোক রয়েছে সেব্যাপারেই ইঙ্গিত দেন কুণালবাবু।

 কুণাল ঘোষের দাবি, আদতে বিজেপির ৯০ ভাগ লোক যোগাযোগ রেখেছেন তৃণমূলের সঙ্গে। বুধবার হলদিয়ায় এক সাংবাদিক বৈঠকে কুণাল  বলেন, ‘বিজেপি নেতাদের সঙ্গে শুভেন্দু মিটিং করলে, ৫ মিনিট পর বলে দিতে পারব মিটিংয়ে কী আলোচনা হয়েছে।’ ডিসেম্বর মন্তব্য নিয়েও বিজেপিকে নিশানা করতে ছাড়েননি কুণাল ঘোষ। 

বিজেপির ডিসেম্বর ধমাকা নিয়েও মুখ খুলেছেন কুণাল ঘোষ। তিনি বলেন, কয়েকদিন আগেও বড় বড় কথা বলছিলেন শুভেন্দু। এখন বলছেন ভোটে জিতে সরকার গড়ব। তৃণমূল তো তাই করেছে। এমন ভাবভঙ্গি করছে যেন সামনেই ভোট। তোমরা তো সবে হেরে এসেছ। ধৈর্য ধরতে শেখ। 
 

 
 

 

 

 
; ; ;