scorecardresearch
 
 

Dev : 'ধর্ম নিয়ে নয়, উন্নয়নের রাজনীতি করি', সামশেরগঞ্জের সভায় দেব

TMC MP Dev: তিনি বলেন, যে দল আপনার জন্য় কাজ করবে, তাকেই ভোটটা দেবেন। তা হলেই সোনার বাংলা গড়তে পারব। আমরা ধর্ম নিয়ে রাজনীতি করি না। বিভাজনের রাজনীতি করি না। উন্নয়নের রাজনীতি করি।

অভিনেতা-সাংসদ দেব অভিনেতা-সাংসদ দেব
হাইলাইটস
  • আমার দলকে বড় করার জন্য অন্য কোনও দলকে ছোট করতে চাই না
  • এই রীতিেত আমি বিশ্বাসী নই

TMC MP Dev: আমার দলকে বড় করার জন্য অন্য কোনও দলকে ছোট করতে চাই না। এই রীতিতে আমি বিশ্বাসী নই। আমরা ধর্ম নিয়ে রাজনীতি করি না, উন্নয়নের রাজনীতি করি। শনিবার মুর্শিদাবাদের সামশেরগঞ্জে তৃণমূল প্রার্থীর সমর্থনে এক সভায় এ কথা জানান অভিনেতা-সাংসদ দেব।

যে কাজ করবে তাকে ভোট
তিনি বলেন, যে দল আপনার জন্য় কাজ করবে, তাকেই ভোটটা দেবেন। তা হলেই সোনার বাংলা গড়তে পারব। আমরা ধর্ম নিয়ে রাজনীতি করি না। বিভাজনের রাজনীতি করি না। উন্নয়নের রাজনীতি করি।

একুশের ভোট নিয়ে তিনি বলেন, এবারের লড়াইটা খুব কঠিন ছিল। মানুষ সঙ্গে না থাকলে, তৃণমূল কংগ্রেসের কর্মীরা সাথে না থাকলে ২১৩টা সিট আমরা পেতাম না। তাই বাংলার প্রত্যেকটা মানুষকে ধন্যবাদ জানাই।

আমিরুল ইসলামের সমর্থনে
এদিন তৃণমূল প্রার্থী আমিরুল ইসলামের সমর্থনে সমশেরগঞ্জ বিধানসভায় নির্বাচনী প্রচারে আসেন তৃণমূল সাংসদ-অভিনেতা দীপক অধিকারী ওরফে দেব। সামশেরগঞ্জের কাসিমনগর মাঠে একটি জনসভায় সামিল হন তিনি।

tmc mp dev

কর্মীদের প্রশংসা
দেব ছাড়াও জনসভায় উপস্থিত ছিলেন জঙ্গিপুর সাংগঠনিক জেলা তৃণমূল সভাপতি সাংসদ খলিলুর রহমান সহ অন্যান্য নেতৃবৃন্দ। নির্বাচনী জনসভায় বক্তব্য রাখতে গিয়ে দেব বলেন, এবারের লড়াইটা খুব কঠিন ছিল। দলের কর্মীদের ধন্যবাদ জানাই যাঁরা দেওয়াল লিখন থেকে দলের পতাকা বুকে জড়িয়ে বাড়ি বাড়ি গিয়ে প্রচার করেছেন। 

দেব বলেন, দ্বিতীয় ঢেউয়ের মাঝেও জীবনের ঝুঁকি নিয়ে দিদির কথা প্রত্যকটা মানুষের কাছে পৌঁছে দিয়েছেন। তারা যদি না থাকত তাহলে ২১৩ টা সিট পেতাম না। মুখ্যমন্ত্রী, অভিষেক বন্দোপাধ্যায় সহ বড় বড় নেতারা প্রচার করেছেন। তা সত্ত্বেও বুথ স্তরের কর্মীরা না নামলে ২১৩ টি সিট পেতাম না।

সাংসদ বলেন, তাই বাংলার প্রতিটি মানুষকে ধন্যবাদ জানাই যারা দিদিকে ভোট দিয়ে তৃতীয় বারের জন্য মুখ্যমন্ত্রী করেছেন। সামসেরগঞ্জের সার্বিক উন্নয়নের জন্য আমিরুল ইসলামকে বিপুল ভোটে জয়ী করার জন্য আবেদন জানান।

কথা দিয়ে কথা রাখে তৃণমূল
তিনি আরও বলেন, এখানে কোনও রাজনীতি নয়। কথা দিয়ে পালিয়ে যাই না। কাউকে ছোট-বড় করছি না। তৃণমূল কংগ্রেস ভোটের প্রচারে যে প্রতিশ্রুতি দিয়েছিল, তার সুফল মানুষ পাচ্ছেন বলে জানান তিনি। দেব বলেন, স্টুডেন্ট ক্রেডিট কার্ড, লক্ষ্মীর ভাণ্ডারের মতো প্রকল্পের সুবিধা পাচ্ছেন মানুষ।