scorecardresearch
 

TMC MP Prasun Banerjee on Rajib Banerjee : 'হাওড়ায় ঢুকতে দেব না!' নাম না রাজীবকে রেড কার্ড দেখিয়ে রাখলেন প্রসূন

TMC MP Prasun Banerjee on Rajib Banerjee: রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee)-কে হাওড়ায় ঢুকতে দেবেন না। এভাবেই প্রকাশ্যে হুমকি দিলেন দলেরই সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায় (TMC MP Prasun Banerjee)।

Advertisement
রাজীব বন্দ্যোপাধ্যায় এবং প্রসূন বন্দ্যোপাধ্যায় রাজীব বন্দ্যোপাধ্যায় এবং প্রসূন বন্দ্যোপাধ্যায়
হাইলাইটস
  • রাজীব বন্দ্যোপাধ্যায়কে হাওড়ায় ঢুকতে দেবেন না
  • এভাবেই প্রকাশ্যে হুমকি দিলেন দলেরই সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়
  • সম্প্রতি রাজীব বন্দ্যোপাধ্যায় ত্রিপুরায় বিজেপি ছেড়ে ফের তৃণমূল কংগ্রেসে ফেরেন

TMC MP Prasun Banerjee on Rajib Banerjee: রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee)-কে হাওড়ায় ঢুকতে দেবেন না। এভাবেই প্রকাশ্যে হুমকি দিলেন দলেরই সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায় (TMC MP Prasun Banerjee)। সম্প্রতি রাজীব বন্দ্যোপাধ্যায় ত্রিপুরায় বিজেপি (BJP) ছেড়ে ফের তৃণমূল কংগ্রেসে ফেরেন।

দলের সিদ্ধান্তকে চ্যালেঞ্জ
দলের এই সিদ্ধান্তকে সরাসরি চ্যালেঞ্জ করলেন হাওড়া সদরের তৃণমূল সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায় (TMC MP Prasun Banerjee)। রবিবার দুপুরে হাওড়া (Howrah) -এর ডুমুরজলা ইনডোর স্টেডিয়াম (Dumurjola Indoor Stadium)-এ তৃণমূল কর্মীদের বিজয়া সম্মিলনী উপলক্ষে একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন তিনি।

কড়া হুঁশিয়ারি
সেখানে তিনি (TMC MP Prasun Banerjee) রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee)-এর নাম না করে বলেন, তিনি কিছুতেই তাকে হাওড়ায় ঢুকতে দেবেন না। তিনি বলেন, বিধানসভা নির্বাচনের আগে দলের দুঃসময়ে যাঁরা দল ছেড়ে চলে গিয়েছিলেন, তাঁরা দলের নামে যা নয় তাই কুৎসা করেছিলেন। আজ তিনি দিদির ছবি নিয়ে ঘুরছেন।

প্রসূন (TMC MP Prasun Banerjee) আরও বলেন, তিনি বলছেন, আমাকে ভুল বোঝানো হয়েছিল। 50 বছরের আধ দামরা লোক হয়ে বলছেন তাঁকে ভুল বোঝানো হয়েছে। দলের প্রতি ভালবাসার নামে ন্যাকামো করা হচ্ছে।

তিনি (TMC MP Prasun Banerjee) বলেন এইসব লোককে তিনি কোনও ভাবেই মন থেকে মেনে নিতে পারবেন না। দল যদি বলে তাহলে তিনি সাংসদ পদ থেকে পদত্যাগ করে দিদির পায়ের কাছে বসে থাকবেন। দল তাকে নিলেও তবু তিনি তাকে কোনও ভাবেই মেনে নিতে পারবেন না।

রাজীব ফিরলেন
তিনি (Rajib Banerjee) ছিলেন তৃণমূল সরাকারের অন্যতম গুরুত্বপূর্ণ মন্ত্রী। তবে সে সব ছেড়েছুড়ে যোগ দিয়েছিলেন বিজেপিতে। ইস্তফাপত্র জমা দেওয়ার পর বিধানসভা থেকে বেরিয়ে ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি হাতে নিয়ে।

Advertisement

সেই রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee) ত্রিপুরায় তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভা থেকে ফের যোগ দেন তৃণমূল।

তখন বঙ্গে ভরা ভোটের মরশুম। রাজীব (Rajib Banerjee) তৃণমূল ছাড়েন। তাঁকে বিজেপিতে নেওয়ার জন্য পাঠানো হয়েছিল চার্টার্ড ফ্লাইট। সে নিয়ে তৃণমূল কম আক্রমণ করেনি।

অক্টোবর মাসে ত্রিপুরার রাজধানী আগরতলার রবীন্দ্র শতবার্ষিকী ভবন সংলগ্ন এলাকায় সভা ছিল অভিষেকের। সেখানে রাজীব বন্দ্যোপাধ্যায় থাকতে পারেন বলে জানা যাচ্ছে। বিজেপিতে যোগ দিলেও তিনি বেসুরো ঠেকছিল রাজীবের কথা। 

যাওয়া-আসা
বিধানসভা ভোটের আগে তৃণমূল ছেড়েছিলেন অনেক নেতা-মন্ত্রী। এর মধ্যে যেমন রয়েছেন শুভেন্দু অধিকারী, রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee), তেমনই সব্যসাচী দত্ত, জিতেন্দ্র তেওয়ারি। যেন ঝাঁকে ঝাঁকে তৃণমূল থেকে বেরিয়ে যাচ্ছিলেন দলের নেতারা।

তবে বিধানসভা ভোটের পর ঠিক যেন উল্টোপুরাণ। ইতিমধ্যে তৃণমূলে যোগ দিয়েছেন মুকুল রায় (Mukul Roy), সব্যসাচী দত্ত (Sabyasachi Dutta)। এরপর বিজেপি থেকে আরও বেশ কয়েকজন বিধায়ক নাম লিখিয়েছেন তৃণমূলে।

 

Advertisement