scorecardresearch
 

Ranaghat Murder: রানাঘাটে জোড়া খুন! নির্মীয়মান বাড়িতে উদ্ধার ২ জনের ক্ষতবিক্ষত দেহ

দু'জনকে খুনের অভিযোগ ঘিরে বৃহস্পতিবার সন্ধ্যায় চাঞ্চল্য ছড়াল রানাঘাটে। একটি নির্মীয়মান বাড়ি থেকে দুই যুবকের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার করা হয়েছে। এক ব্যবসায়ী এবং তাঁর গাড়ি চালককে খুন করা হয়েছে বলে অভিযোগ। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

Advertisement
প্রতীকী চিত্র। প্রতীকী চিত্র।
হাইলাইটস
  • খুনের অভিযোগ ঘিরে বৃহস্পতিবার সন্ধ্যায় চাঞ্চল্য ছড়াল রানাঘাটে।
  • দুই যুবকের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার করা হয়েছে।
  • এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

দু'জনকে খুনের অভিযোগ ঘিরে বৃহস্পতিবার সন্ধ্যায় চাঞ্চল্য ছড়াল রানাঘাটে। একটি নির্মীয়মান বাড়ি থেকে দুই যুবকের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার করা হয়েছে। এক ব্যবসায়ী এবং তাঁর গাড়ি চালককে খুন করা হয়েছে বলে অভিযোগ। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

 রানাঘাট থানার আনুলিয়া মনসাতলা এলাকায় খুনের ঘটনা ঘটেছে বলে অভিযোগ। পুলিশ সূত্রে খবর, ধারালো অস্ত্র দিয়ে খুন করা হয়েছে ওই দুই যুবককে। নিহত সুমন চক্রবর্তী এবং রূপক দাস। সুমন পেশায় ব্যবসায়ী বলে দাবি। রূপক সুমনের গাড়ি চালক বলে জানা গিয়েছে। 


পরিবারের দাবি, সকালে বাড়ি থেকে বেরিয়েছিলেন সুমন এবং তাঁর চালক রূপক। কেউ বা কারা তাঁদের ফোন করেন। তারপরেই বাড়ি থেকে বেরোন বলে পরিবার সূত্রে দাবি। সন্ধ্যায় তাঁদের দেহ উদ্ধার করা হয়েছে। কী কারণে খুন, তা খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর। খুনের ঘটনায় স্বাভাবিক ভাবেই এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। নিরাপত্তা নিয়ে পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছে। 

আরও পড়ুন

অন্য দিকে, এদিন আরও একটি অপরাধের ঘটনা ঘটেছে বাংলায়। মালদার গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্রীর গলায় ছুরির কোপ মারার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। বিশ্ববিদ্যালয়ে ক্লাস চলাকালীন এই ঘটনা ঘটে। জানা যায়, অভিযুক্ত যুবক বিশ্ববিদ্যালয়ের প্রাক্তনী। অঙ্ক বিভাগের সামনে পর পর কোপ চালাতে থাকেন ওই যুবক। ছাত্রীকে কোপ মারার পর নিজেও আত্মহত্যার চেষ্টা করেন যুবক। দু’জনকেই আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

রাজ্যে একের পর এক অপরাধের ঘটনা প্রকাশ্যে আসছে। বুধবার মালদার গাজোলে গাজোলে একটি সমবায় ব্যাঙ্কে ডাকাতির ঘটনা ঘটে। বুধবার দুপুরে ৮-১০ জনের দুষ্কৃতি সমবায় ব্যাঙ্কে হানা দেয়। আগ্নেয়াস্ত্র দেখিয়ে লুঠ করা হয় বলে অভিযোগ। ক্যাশিয়ারের পেটে গুলি চালানোর অভিযোগ উঠেছে। গুলিবিদ্ধ ক্যাশিয়ারকে হাসপাতালে ভর্তি করানো হয়। প্রায় ৪ লক্ষ টাকা লুঠ করা হয়েছে বলে অনুমান। এই ঘটনায় স্বাভাবিক ভাবেই চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। এর আগে, মালদায় একাধিক ডাকাতির ঘটনা ঘটেছে। তারপরেও ফের ঘটনার পুনরাবৃত্তি হওয়ায় প্রশাসনের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছে। বুধবার রাজ্যে আরও একটি অপরাধের ঘটনা প্রকাশ্যে আসে। রাজমিস্ত্রির কাজ করতে গিয়েছিলেন এক যুবক। যে বাড়িতে কাজে যোগ দিয়েছিলেন, সেই বাড়িরই এক মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠল রাজমিস্ত্রির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে নরেন্দ্রপুর থানা এলাকায়। অভিযুক্ত রাজমিস্ত্রিকে গ্রেফতার করা হয়েছে। যদিও অভিযুক্তের দাবি, ওই তরুণীরও ইচ্ছে ছিল। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

Advertisement