scorecardresearch
 

"আপনি তো আগে আরএসএসও ছিলেন না!" দিলীপকে খোঁচা কুণালের

আপনিতো আগে আরএসএসও করতেন না বলে বিজেপি রাজ্য়সভাপতি দিলীপ ঘোষকে কটাক্ষ তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষের। টুইট করে তিনি ইউপিএ জমানায় জ্বালানির মূল্যবৃদ্ধি নিয়ে আন্দোলনের একটা ছবিও পোস্ট করেন। ওই টুইটেই দিলীপকে ট্যাগ করে কটাক্ষ করেন তিনি।

Advertisement
কুণাল ঘোষ কুণাল ঘোষ
হাইলাইটস
  • দিলীপকে টুইটে কটাক্ষ কুণালের
  • পুরনো ছবি টুইট কেন্দ্রীয় মন্ত্রী ও নেতাদের
  • সিপিএমের হাত ধরা নিয়েও কটাক্ষ

পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধি, নাজেহাল আমজনতা

পেট্রোল-ডিজেলের ক্রমাগত মূল্যবৃদ্ধি এখন দেশের মানুষের অন্যতম চিন্তার কারণ। প্রায় প্রতিদিনই কিছু না কিছু দাম বাড়ছে পেট্রোপণ্যের। ল্য়াজে-গোবরে অবস্থা আমজনতার।

জ্বালানির মূল্যবৃদ্ধির প্রতিবাদকে কটাক্ষ বিজেপির

বিরোধীদের তীব্র আক্রমণের মুখে পড়তে হচ্ছে কেন্দ্রীয় সরকারকে। যদিও কেন্দ্রীয় সরকারের বিভিন্ন মন্ত্রী এবং বিজেপি নেতারা বারবারই সওয়াল করেছেন, আন্তর্জাতিক বাজারে পেট্রোপণ্যের মূল্য বৃদ্ধি হওয়ায় দাম নিয়ন্ত্রণে রাখা যাচ্ছে না। এমনকি বিরোধীদের প্রতিবাদ কেউ রাজনীতি বলে দাগিয়ে দিয়েছেন তাঁরা। সম্প্রতি বিরোধীদের পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদকে কটাক্ষ করেছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

ফের সরব তৃণমূল মুখপাত্র

এবার কেন্দ্রীয় সরকারের বিভিন্ন মন্ত্রী ও বিজেপি নেতাদের বিরুদ্ধে পাল্টা কটাক্ষ করে সরব হলেন তৃণমূলের মুখপাত্র প্রাক্তন সাংসদ কুণাল ঘোষ। টুইটারে তিনি কেন্দ্রীয় মন্ত্রী এবং বিজেপি নেতাদের পুরনো প্রতিবাদের ছবি পোস্ট করে কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন।

পুরনো ছবি টুইট কুণালের

কুণালবাবু এদিন সিলিন্ডার নিয়ে রাস্তায় বসে থাকা স্মৃতি ইরানি, রাহুল সিনহার ছবি পোস্ট করেছেন। সেই সঙ্গে সীতারাম ইয়েচুরির সঙ্গে বিজেপি নেতৃত্বের ছবি পোস্ট করেছেন। যদিও তার কটাক্ষের লক্ষ্য বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি দিলীপবাবুকে ট্যাগ করে লেখেন, "পেট্রোল-ডিজেল গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে আন্দোলনকে কটাক্ষ করেছেন। এতে মানুষের যন্ত্রণা নিয়ে উপহাস! ইউপিএ জমানায় সামান্য দাম বাড়লেও আপনারা কি করতেন দেখুন। সিপিএমের হাতে ধরেছেন। অবশ্য তখন তো আপনি আরএসএস দলটাও করতেন না। পেট্রোল সেঞ্চুরি প্রতিবাদে চলবেই।"

দিলীপের প্রতিক্রিয়া এখনও মেলেনি

দিলীপ ঘোষ টুইটটি দেখেছেন কি না এখনও জানা যায়নি। তার প্রতিক্রিয়া কী হয়, তা জানতে এখন অপেক্ষায় আমজনতা। এর আগেও তৃণমূলের মুখপাত্র হওয়ার পর থেকে কুণালবাবু টুইটারে একের পর এক যুক্তিপূর্ণ আক্রমণ শাণিয়েছেন বিরোধীদের বিপক্ষে। যা নিয়ে রীতিমতো পাল্টা প্রতিবাদ জানাতে বাধ্য হতে হয়েছে বিরোধীদের। তাঁর এই টুইটের জবাব বিজেপি নেতৃত্ব কিভাবে দেন তা এখন দেখার।

 

Advertisement