scorecardresearch
 

Dooars Murder:বানারহাটে বিভীষিকা, মাকে খুন করে দেহের পাশেই শুয়ে রাত কাটাল ছেলে

এক নৃশংস ঘটনার সাক্ষী থাকলো ডুয়ার্সের বানারহাট ব্লকের বিন্নাগুড়ি পুলিশ ফাঁড়ির তেলিপাড়া চা বাগান এলাকা। এখানকার কুমা লাইনে ছেলের হাতে খুন হতে হল মাকে। জানা যাচ্ছে টাকা চেয়ে মায়ের কাছে না পাওয়ায় এমন কাণ্ড ঘটিয়েছে ছেলে উত্তম ওঁরাও। এখানেই শেষ নয়, মৃতদেহের পাশে শুয়ে রাত্রিবাসও করেছে উত্তম।

প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • ডুয়ার্সে টাকা না পেয়ে মাকে খুন
  • পরে দেহের পাশে শুয়েই রাত্রিবাস ছেলের

এক নৃশংস ঘটনার সাক্ষী থাকলো ডুয়ার্সের  বানারহাট ব্লকের বিন্নাগুড়ি পুলিশ ফাঁড়ির  তেলিপাড়া চা বাগান এলাকা। এখানকার কুমা লাইনে ছেলের হাতে খুন হতে হল মাকে। জানা যাচ্ছে টাকা চেয়ে মায়ের কাছে না পাওয়ায় এমন কাণ্ড ঘটিয়েছে ছেলে উত্তম ওঁরাও। এখানেই শেষ নয়, মৃতদেহের পাশে শুয়ে রাত্রিবাসও করেছে উত্তম।

জানা যাচ্ছে মৃত বাবলি ওঁরাও বিন্নাগুড়ি চা বাগানের কুমা লাইনের বাসিন্দা ছিলেন। ছেলে  উত্তম ওঁরাওয়ের সঙ্গে বাড়িতে একাই থাকতেন তিনি । বারংবার মায়ের কাছে টাকা চাইতেন উত্তম। সেই কারণে টাকা নিয়ে চলছিল বচসা। আর তার জেরেই নিজের মাকে ধারল অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের অভিযোগ উঠল  ছেলের বিরুদ্ধে। স্থানীয় সূত্রে খবর, সোমবার সকাল পর্যন্ত ঘটনা কেউ টের পায়নি। জানা গিয়েছে, বাবলি ওঁরাও প্রতিদিন মেয়ের বাড়িতে চা পান করতে যেতেন। কিন্তু সোমবার সকালে আর তিনি না যাওয়ায় মেয়ের সন্দেহ হয়। মায়ের খোঁজে বাড়িতে আসেন তিনি। সেখানেই দেখতে পান ঘরের মধ্যে মৃত অবস্থায় পড়ে রয়েছেন মা। পাশেই বসে  ভাই উত্তম। তখনি প্রথম প্রকাশ্যে আসে বিষয়টি। সঙ্গে-সঙ্গে খবর দেওয়া হয় তেলিপাড়ার পুলিশ ফাঁড়িতে। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন পুলিশ আধিকারিকরা। 

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান টাকা নিয়ে বচসার জেরে নিজের মাকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করেছে ছেলে।  এই ঘটনায় ইতিমধ্যে বানারহাট থানার পুলিশ উত্তম ওঁরাওকে গ্রেফতার করেছে।  বাবলি ওঁরাওয়ের দেহ ময়নাতদন্তের জন্য় জলপাইগুড় হাসপাতালে পাঠান হয়েছে। জানা যাচ্ছে প্রৌঢ়ার দেহ রক্তাক্ত অবস্থায় পাওয়া যায়। শরীরে একাধিক ক্ষতও ছিল।