scorecardresearch
 

Helicopter Crash In Malaysia: মাঝ আকাশে দুই কপ্টারের মুখোমুখি সংঘর্ষ, মৃত ১০, মালয়েশিয়ার হাড়-হিম করা VIDEO

মালয়েশিয়ায় নৌবাহিনীর দুটি হেলিকপ্টারের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এই দুর্ঘটনায় ১০ জনের মৃত্যু হয়েছে। মালয়েশিয়ার রয়্যাল মালয়েশিয়ান নেভির বার্ষিক কর্মসূচির মহড়ার সময় দুটি সামরিক হেলিকপ্টারের সংঘর্ষ হয়।

Advertisement
Helicopter Crash In Malaysia Helicopter Crash In Malaysia
হাইলাইটস
  • মালয়েশিয়ায় নৌবাহিনীর দুটি হেলিকপ্টারের মুখোমুখি সংঘর্ষ হয়েছে
  • এই দুর্ঘটনায় ১০ জনের মৃত্যু হয়েছে

মালয়েশিয়ায় নৌবাহিনীর দুটি হেলিকপ্টারের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এই দুর্ঘটনায় ১০ জনের মৃত্যু হয়েছে। মালয়েশিয়ার রয়্যাল মালয়েশিয়ান নেভির বার্ষিক কর্মসূচির মহড়ার সময় দুটি সামরিক হেলিকপ্টারের সংঘর্ষ হয়। মঙ্গলবার লুমুতের রয়্যাল মালয়েশিয়ান নেভি স্টেডিয়ামে নৌবাহিনীর এই মহড়া চলছিল। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যাতে দেখা যাচ্ছে একটি হেলিকপ্টার অন্য একটি হেলিকপ্টারের সঙ্গে ধাক্কা খাচ্ছে। এই দুটি হেলিকপ্টার ছিল Fennec M502-6 এবং HOM M503-3। প্রথম হেলিকপ্টারটি স্টেডিয়ামের সিঁড়িতে পড়ে যায় এবং দ্বিতীয়টি সুইমিং পুলে পড়ে যায়।

এ ঘটনায় মালয়েশিয়ার নৌবাহিনী কী বলল?

মালয়েশিয়ার নৌবাহিনী এই ঘটনার বিষয়ে একটি বিবৃতি জারি করে বলেছে যে এই হেলিকপ্টারগুলি নৌবাহিনীর ৯০ তম বার্ষিকীর সামরিক কুচকাওয়াজের জন্য মহড়া দিচ্ছিল। এ ঘটনায় নৌবাহিনী ১০ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে। দুর্ঘটনায় নিহত সকলেই হেলিকপ্টারের ক্রু সদস্য। শনাক্তকরণের জন্য মৃতদেহগুলো লুমুত এয়ার বেস হাসপাতালে পাঠানো হয়েছে। স্থানীয় সময় মঙ্গলবার সকাল ৯টা ৩২ মিনিটে এ ঘটনা ঘটে।

এ ঘটনা তদন্তে কমিশন গঠনের সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন। উল্লেখ্য, গত বছর মালয়েশিয়ায় জরুরি অবতরণের সময় একটি হেলিকপ্টার ভেঙে পড়ে। তবে এ ঘটনায় হেলিকপ্টারে থাকা সকলেই রক্ষা পান।

Advertisement

Advertisement