scorecardresearch
 

Twitter কিনে মাস্কের ট্যুইট, 'এবার Coca Cola-র পালা...'

Twitter কেনার পর এবার Elon Musk এর ঘোষণা, এবার Coca-Cola-র পালা।

Advertisement
কোকাকোলা কিনছেন এলন মাস্ক? কোকাকোলা কিনছেন এলন মাস্ক?
হাইলাইটস
  • টুইটার কেনার পর এলন মাস্কের নয়া ঘোষণা
  • কোকাকোলা কেনার ঘোষণা মাস্কের
  • টুইটারে ঘোষণা করলেন মাস্ক

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম Twitter-এর পর এবার Tesla সিইও Elon Musk এখন জোর চর্চায় রয়েছে। আসলে এলন মাস্ক টুইট করে কোকাকোলা (Coca Cola) কিনে নেওয়ার কথা জানিয়েছেন। টুইটার কেনার পর এলন মাস্ক মিডিয়াতে অত্যন্ত সক্রিয় বলে নজরে আসছে। তিনি একের পর এক টুইট করছেন। এলন মাস্ক বৃহস্পতিবার এর পরে কোকাকোলা কিনে নেওয়ার কথা জানিয়েছেন। তিনি টুইট করেছেন এখন আমি কোকাকোলা কিনতে যাচ্ছি। যাতে কোকেন মেশাতে পারি।

টুইটারে লাগাতার সক্রিয় এলন মাস্ক স্ক্রিনশট শেয়ার করেও তিনি লিখেছেন। শোনো আমি চমৎকার কিছু করতে পারব না।

এলন মাস্ক কিনেছেন টুইটার

টুইটার সম্প্রতি কিনে নেওয়ার কথা জানিয়েছেন। তিনি মাইক্রোব্লগিং সাইট থেকে কেনার জন্য ৪৪ বিলিয়ন ডলার। যা ভারতীয় টাকায় ৩৩৬৮ টাকা খরচ করেছেন। টুইটারে কেনার পরে এলন মাস্ক জানিয়েছেন যে তিনি ফ্রী স্পিচ, গণতন্ত্রকে সঠিকভাবে কাজ করার জন্য অত্যন্ত জরুরি। টুইটারে একটি ডিজিটাল টাউন মানবতার কেন্দ্র। যা ভবিষ্যতের চর্চা করে।

তিনি আগে জানিয়ে দেন যে টুইটারকে আরও ভাল ফিচারের সঙ্গে নিয়ে আসতে চাই। তিনি টুইটারে জন্য এটি লিখেছেন যে  এর অ্যালগরিদমকে নিজের সোর্স রেখে বিশ্বাস বাড়াতে চাই। এর আগে এলন মাস্ক জানিয়েছিলেন যে টুইটারকে আরও ভাল ও নতুন ফিচারের সঙ্গে আনতে চান। ডাইরেক্ট মেসেজ এর কাছে এন্ড টু এন্ড এনক্রিপশন হওয়া উচিত। যাতে যে কোনও কেউ আপনার মেসেজ এ ঢুকতে বা হ্যাক করতে না পারে।

Advertisement

১৮৮৬ সালে হয়েছিল কোকাকোলার স্থাপনা

আমেরিকার জর্জিয়াতে ১৮৮৬ সালে কোকাকোলা কোম্পানি স্থাপন হয়েছিল। John Pemberton এটি তৈরি করেন। ১৮৮৭ সালে ২৩ শো ডলারের দামে আসা গৃগস ক্যান্ডেলার এটি কিনে নেন। আজকের দু'শোর বেশি দেশে কোকাকোলা কোম্পানি রয়েছে। গোটা পৃথিবীতে প্রায় ৯০০ টির বেশি প্লান্ট রয়েছে। শুধু এটাই নয়, সাত লক্ষ কর্মচারী কোম্পানিতে কাজ করছেন। একটি রিপোর্ট অনুযায়ী কোকাকোলার মোট সম্পত্তির ১৯.৮০ লক্ষ কোটি।

 

Advertisement