scorecardresearch
 

Donald Trump: ট্রাম্পের জীবন বাঁচিয়েছে ভিনগ্রহীরা? হামলার সময় আকাশে নাকি ছিল UFO!

প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প পেনসিলভানিয়ায় একটি সমাবেশের সময় মারাত্মক হামলার শিকার হন। যাতে তিনি অল্পের জন্য রক্ষা পান। আক্রমণের দিন ১৩ এপ্রিল পেনসিলভানিয়ায় অনুষ্ঠিত সমাবেশের একটি ভিডিও ফুটেজ প্রকাশিত হয়েছে যাতে ইউএফও-এর মতো বস্তুগুলিকে আকাশে উড়তে দেখা যায়।

Advertisement
ডোনাল্ড ট্রাম্প। ফাইল ছবি ডোনাল্ড ট্রাম্প। ফাইল ছবি
হাইলাইটস
  • প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প পেনসিলভানিয়ায় একটি সমাবেশের সময় মারাত্মক হামলার শিকার হন।
  • যাতে তিনি অল্পের জন্য রক্ষা পান।

প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প পেনসিলভানিয়ায় একটি সমাবেশের সময় মারাত্মক হামলার শিকার হন। যাতে তিনি অল্পের জন্য রক্ষা পান। আক্রমণের দিন ১৩ এপ্রিল পেনসিলভানিয়ায় অনুষ্ঠিত সমাবেশের একটি ভিডিও ফুটেজ প্রকাশিত হয়েছে যাতে ইউএফও-এর মতো বস্তুগুলিকে আকাশে উড়তে দেখা যায়। এ সংক্রান্ত নতুন তত্ত্ব হল এলিয়েনরা ট্রাম্পের জীবন বাঁচিয়েছে।

ভিডিওতে দেখা যায়, ট্রাম্পকে গুলি করার কিছুক্ষণ আগে একটি ডিস্কের মতো বস্তু বাতাসে উড়তে থাকা আমেরিকান পতাকার চারপাশে ঘুরছিল। সিক্রেট সার্ভিসের লোকজন ট্রাম্পকে বাঁচাতে মঞ্চে পৌঁছতেই সেখানে আরেকটি বস্তু দেখা যায়। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা বাতাসে দেখা ইউএফওকে 'গার্ডিয়ান এঞ্জেলস' বলছেন এবং দাবি করছেন যে ইউএফও ট্রাম্পকে বুলেট থেকে বাঁচিয়েছে। এমনকি ট্রাম্পও হামলার কয়েকদিন পর বলেছিলেন যে ঈশ্বর তাঁকে আক্রমণ থেকে রক্ষা করেছেন।

সোশ্যাল মিডিয়া সাইট এক্স-এর একজন ব্যবহারকারী লিখেছেন, "ট্রাম্পের সমাবেশে সবসময় ইউএফও থাকে যারা তাঁকে রক্ষা করে।" বাতাসে উড়ন্ত বস্তুগুলি ড্রোন হতে পারে, তবে কিছু প্রতিবেদনে দাবি করা হয়েছে যে, ট্রাম্পকে নিরাপত্তা প্রদানকারী সিক্রেট সার্ভিস এজেন্সি সেই সময়ে কোনও ধরনের ড্রোন ব্যবহার করছিল না।

আরও পড়ুন

একজন ইউএফও বিশেষজ্ঞ আলেজান্দ্রো রোজাস ব্রিটিশ সংবাদপত্র 'ডেইলি মেইল'-এর সঙ্গে কথা বলার সময় বলেছিলেন যে, লোকজন যাকে ইউএফও হিসাবে বিবেচনা করছে তা একটি ড্রোন, একটি পাখি বা উভয়ই হতে পারে। তিনি বলেন, "বাতাসে দেখা বস্তুগুলো খুব দ্রুত ঘোরে এবং যখন আপনি সেগুলোকে জুম করে ঘনিষ্ঠভাবে দেখেন, তখন সেগুলো ঝাপসা দেখায় যার কারণে তাদের সঠিক আকার নির্ণয় করা কঠিন। এই ধরনের ঘটনা কভার করতে প্রায়ই ড্রোন ব্যবহার করা হয়। এখন এটাও বলা হচ্ছে যে শ্যুটার ওই এলাকায় একটি ড্রোনও উড়িয়েছিল।"

Advertisement

২০ বছর বয়সী থমাস ম্যাথিউ ক্রুকস ট্রাম্পকে আক্রমণ করেছিলেন, যিনি নিজে ট্রাম্পের রিপাবলিকান পার্টির সঙ্গে যুক্ত ছিলেন। ক্রুকস এর আগে মার্কিন প্রেসিডেন্ট ও ডেমোক্রেটিক নেতা জো বাইডেনকে রাজনৈতিক অনুদান দিতেন। ট্রাম্প সবেমাত্র পেনসিলভানিয়ায় একটি সমাবেশে বক্তৃতা শুরু করেছিলেন যখন একটি বুলেট তার ডান কান ঘেঁষে চলে যায়। সিক্রেট সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলেই হামলাকারীকে হত্যা করে।
 

 

Advertisement