scorecardresearch
 

Donald Trump: বক্সার-টি শার্ট, কন্ডোম নয়, সেই সন্ধ্যায় ট্রাম্প যা করেছিলেন, সব জানালেন পর্নস্টার

ড্যানিয়েলস জানাচ্ছেন,যখন তিনি বাথরুম ব্যবহার করতে গিয়েছিলেন তখন তিনি তাঁর (ট্রাম্পের) প্রসাধন ব্যাগটি দেখেছিলেন এবং দেখতে পান যে ওল্ড স্পাইস এবং পার্ট প্লাস আইটেম "সোনার চিমটি" এর পাশে পড়ে আছে। কন্ডোম নেই।

Advertisement
Donald Trump and Stormy Daniels Donald Trump and Stormy Daniels
হাইলাইটস
  • ট্রাম্পের সঙ্গে সেই সন্ধ্যায় কী ঘটেছিল?
  • ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে সেক্স নিয়ে যা যা দাবি করলেন ড্যানিয়েলস
  • বক্সার ও টি-শার্ট পরে বিছানায় শুয়ে রয়েছেন ট্রাম্প

প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের (Donald Trump) সঙ্গে যৌন মিলনের সেই দিনটি কেমন ছিল, কীভাবে ট্রাম্প তাঁর সঙ্গে সেক্স করেছিলেন, আদালতে বিস্তারিত জানালেন অ্যাডাল্ট সিনেমার তারকা স্টর্মি ড্যানিয়েলস (Stormy Daniels)। হাশ মানি মামলায় (hush money case) ড্যানিয়েলসকে মুখ না খুলতে কত টাকা দিয়েছিলেন, তাও জানিয়েছেন প্রাক্তন পর্নস্টার। 

ট্রাম্পের সঙ্গে সেই সন্ধ্যায় কী ঘটেছিল?

ট্রাম্পের সঙ্গে সেই সন্ধ্যায় কী ঘটেছিল? ড্যানিয়েলস জানাচ্ছেন,যখন তিনি বাথরুম ব্যবহার করতে গিয়েছিলেন তখন তিনি তাঁর (ট্রাম্পের) প্রসাধন ব্যাগটি দেখেছিলেন এবং দেখতে পান যে ওল্ড স্পাইস এবং পার্ট প্লাস আইটেম "সোনার চিমটি" এর পাশে পড়ে আছে। কন্ডোম নেই।

আরও পড়ুন

যদিও ড্যানিয়েলসের সঙ্গে সেক্স করেননি বলেই দাবি ডোনাল্ড ট্রাম্পের। অভিযোগ, ২০১৬ সালে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার সঙ্গে ড্যানিয়েলসকে চুপ থাকতে ঘুষ দিয়েছিলেন ট্রাম্প। বস্তুত, ২০২৪ সালের নির্বাচনেও প্রেসিডেন্ট পদপ্রার্থী ডোনাল্ড ট্রাম্প। রিপাব্লিকান পার্টির হয়ে লড়ছেন তিনি।

ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে সেক্স নিয়ে যা যা দাবি করলেন ড্যানিয়েলস

১. আদালতে ড্যানিয়েলস জানান, সেদিন সন্ধ্যায় সিল্কের পাজামা পরেছিলেন ট্রাম্প। ড্যানিয়েলসকে দেখেই ট্রাম্প মজা করে বলেছিলেন, তাঁকে প্লেবয় ম্যাগাজিনের কর্ণধার হফ হেফনারের মতো লাগছে। ড্যানিয়েলস ট্রাম্পকে ওই পোশাক চেঞ্জ করতে বলেন। ট্রাম্প খুব বিনয়ের সঙ্গে তা মেনে নেন। এরপরেই ট্রাম্প ড্যানিয়েলসকে অ্যাডাল্ট সিনেমা ইন্ডাস্ট্রি নিয়ে নানা প্রশ্ন শুরু করেন। এবং জানান, ট্রাম্পের স্ত্রী মেলানিয়া সম্পর্কে খুব সংক্ষিপ্ত আলোচনা হয়েছিল, সেই সময় তিনি বলেছিলেন যে তাঁরা আলাদা ঘরে শুচ্ছেন। মেলানিয়ার সঙ্গে এক বিছানায় ট্রাম্প শুচ্ছেন না।

স্টর্মি ড্যানিয়েলস
স্টর্মি ড্যানিয়েলস

২. ড্যানিয়েলস জানান, তিনি এরপর বাথরুমে যান। বেরিয়ে দেখেন, বক্সার ও টি-শার্ট পরে বিছানায় শুয়ে রয়েছেন ট্রাম্প। ড্যানিয়েলসকে দেখেই ট্রাম্প দাঁড়িয়ে পড়েন ও দু পা ফাঁক করে দরজা আগলে দাঁড়ান। 

Advertisement

৩. ট্রাম্পের বডিগার্ডরা কাছেই ছিল। যৌনতার সময় ড্যানিয়েলস দেখেন, ট্রাম্প কন্ডোম পরেননি। সেক্স করার পরেই ট্রাম্প ড্যানিয়েলসকে বলে দেন, গুড বাই। খুব শীঘ্রই আবার দেখা হবে।

৪. ড্যানিয়েলস-এর কথায়, 'আমার তখন জুতো পরার মতোও সামর্থ নেই। কারণ হাতদুটো প্রায় অবশ হয়ে গিয়েছে। ট্রাম্প খুব জোরে জোরে আমার হাত ঝাঁকিয়েছিলেন সেক্সের সময়।'

৫. ২০০৭ সালে লস অ্যাঞ্জেলসে একটি মিটিংয়েও নাকি ট্রাম্প ড্যানিয়েলসকে সেক্সের প্রস্তাব দিয়েছিলেন। তখন ড্যানিয়েলস বলেছিলেন, তাঁর ঋতুস্রাব চলছে।


Advertisement