scorecardresearch
 

Train Accident Pakistan: পাকিস্তানে ভয়ঙ্কর ট্রেন বিপর্যয়, লাইনচ্যুত ১০ বগি; মৃত ২২

Train Accident Pakistan: পাকিস্তানের রবিবার এক ভয়াবহ দুর্ঘটনায় মৃত্যু হলো একাধিক মানুষের। করাচি থেকে রাওয়ালপিন্ডিগামী হাজারা এক্সপ্রেসের ১০টি বগি লাইনচ্যুত হয়ে উল্টে যায়। যাতে কমপক্ষে ২২ জনের মৃত্যু হয়েছে এবং ৮০ জন ঘায়েল হয়েছে। 

Advertisement
পাকিস্তানে করাচি থেকে রাওয়ালপিন্ডিগামী হাজারা এক্সপ্রেসে দুর্ঘটনা, মৃত ২২ পাকিস্তানে করাচি থেকে রাওয়ালপিন্ডিগামী হাজারা এক্সপ্রেসে দুর্ঘটনা, মৃত ২২
হাইলাইটস
  • পাকিস্তানে হাজারা এক্সপ্রেসে দুর্ঘটনা
  • করাচি থেকে রাওয়ালপিন্ডিগামী ট্রেন লাইনচ্যুত
  • ২২ জনের মৃত্যু, জখম বহু

Train Accident Pakistan: পাকিস্তানের রবিবার এক ভয়াবহ দুর্ঘটনায় মৃত্যু হলো একাধিক মানুষের। করাচি থেকে রাওয়ালপিন্ডিগামী হাজারা এক্সপ্রেসের ১০টি বগি লাইনচ্যুত হয়ে উল্টে যায়। যাতে কমপক্ষে ২২ জনের মৃত্যু হয়েছে এবং ৮০ জন ঘায়েল হয়েছে। জিও টিভির একটি রিপোর্ট অনুযায়ী এই দুর্ঘটনা রবিবার শাহজাদপুর এবং নবাব শাহ এলাকার মাঝে অবস্থিত সাহারা রেলওয়ে স্টেশনের কাছে দুর্ঘটনা ঘটে।

সেই সময় ট্রেন করাচি থেকে পাকিস্তানের পাঞ্জাব যাচ্ছিল রিপোর্ট অনুযায়ী। যখন ট্রেন নবাব শাহের পিপলস মেডিকেল হাসপাতালে ভর্তি করানো হয়েছে, ট্রেনের লাইন থেকে নেমে যাওয়ার সঠিক কারণ এখনও পর্যন্ত জানা যায়নি। দুর্ঘটনার পরে আশপাশের হাসপাতাল গুলিতে আপৎকালীন প্রটোকল লাগু করা হয়েছে।

নিউজ এজেন্সির খবর অনুযায়ী পাকিস্তানের রেলওয়ের কর্তা মোঃ রহমান জানিয়েছেন যে ক্ষতিগ্রস্ত বগিতে কমপক্ষে ২২ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। যেখানে প্রায় ৮০ জনকে জখম অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। আপাতত মনোযোগ রয়েছে উদ্ধার কাজে এবং মানুষকে আটকে থাকা অবস্থা থেকে মুক্তি দিয়ে বাইরে বের করে আনার চেষ্টা চলছে। দুর্ঘটনার কারণ তদন্ত করে দেখা হবে।

 

Advertisement