scorecardresearch
 

Nostradamus 2024 predictions: মানুষের জীবনে আসতে চলেছে 'অজানা' ঝড়, ২০২৪ নিয়ে ভয়ানক ভবিষ্যদ্বাণী নস্ট্রাডামাসের

ভবিষ্যৎ দেখতে পাওয়া এক ব্যক্তি ২০২৪ নিয়ে সতর্ক করলেন মানুষকে। তিনি বলেন, ২০২৪ কী ঘটবে, যার কারণে মানুষ বিপদে পড়তে চলেছে? এই ব্যক্তির নাম অ্যাথোস সালোমে। তিনি ব্রাজিলে থাকেন। তার ভবিষ্যদ্বাণীর কারণে তাঁকে জীবিত নস্ট্রাডামাসও বলা হয়। তার অনেক দাবিও সত্য বলে প্রমাণিত হয়েছে।

Advertisement
Future prediction 2024 nostradamus Athos Salome Future prediction 2024 nostradamus Athos Salome

ভবিষ্যৎ দেখতে পাওয়া এক ব্যক্তি ২০২৪ নিয়ে সতর্ক করলেন মানুষকে। তিনি বলেন, ২০২৪ কী ঘটবে, যার কারণে মানুষ বিপদে পড়তে চলেছে? এই ব্যক্তির নাম অ্যাথোস সালোমে। তিনি ব্রাজিলে থাকেন। তার ভবিষ্যদ্বাণীর কারণে তাঁকে জীবিত নস্ট্রাডামাসও বলা হয়। তার অনেক দাবিও সত্য বলে প্রমাণিত হয়েছে। এর মধ্যে গত বছর রানী দ্বিতীয় এলিজাবেথের মৃত্যু থেকে শুরু করে এলন মাস্কের ট্যুইটারে টাকা তোলা পর্যন্ত সবকিছু অন্তর্ভুক্ত রয়েছে। অ্যাথোস বলেছেন, পৃথিবীতে কিছু বড় ঘটনা রয়েছে যা সে তার ক্ষমতা দিয়েও প্রভাবিত করতে পারে না।

ডেইলি স্টারের সঙ্গে কথা বলে, সালোমে মানুষকে সতর্ক থাকতে বলেছেন। তিনি বলেন, আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স সিসিটিভির ক্ষমতা আরও বাড়িয়ে দিচ্ছে। চিন ও আমেরিকায় ফেসিয়াল রিকগনিশন প্রযুক্তি উদ্ভাবিত হচ্ছে এমন এক যুগ নিয়ে আসবে যেখানে কোনও গোপনীয়তা থাকবে না। সালোমে বলেন, 'আধুনিক নজরদারির অবস্থা আমাদের বিশ্বে ব্যাপক নজরদারি ও নিয়ন্ত্রণের বিশাল জালের প্রতীক। আমরা দ্রুত একটি বাস্তবতার দিকে এগিয়ে যাচ্ছি যেখানে গোপনীয়তা একটি ধারণা হয়ে উঠবে যা সরকার এবং কর্পোরেশনগুলিকে জনগণের ব্যক্তিগত তথ্য দেবে।'

সালোমে এই কথা বলার আগেই খবর এসেছিলেন যখন তিনি বলেছিলেন রাশিয়া সারা দেশে ৫০ লাখ ক্যামেরা বসবে। প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন তার নাগরিকদের ওপর নজরদারি বাড়াবেন। রাশিয়ার ডিজিটাল ডেভেলপমেন্ট মন্ত্রকের পুরো সিস্টেমকে কেন্দ্রীভূত করতে চায় যাতে ক্রেমলিনে (রাশিয়ান প্রেসিডেন্টের অফিস) বসে থাকা লোকেরা ফুটেজ পেতে পারে। রাশিয়ান নিউজ আউটলেট কমার্স্যান্টের মতে, এই ঘোষণাটি মাকসুত শাদায়েভ করেছিলেন, যিনি প্রাসঙ্গিক মন্ত্রক পরিচালনা করেন। অ্যাথোস সালোমে তাদের ব্যক্তিগত তথ্য কীভাবে সংগ্রহ ও ব্যবহার করা হচ্ছে সে সম্পর্কে মানুষকে সতর্ক হতে বলেছে।

আরও পড়ুন

সালোমে বলেন, 'আমি বুঝি যে আমার ভবিষ্যদ্বাণীগুলি কখনও কখনও আমার মনের কল্পনার মতো মনে হতে পারে। এটি শূন্যতা এবং সম্পূর্ণতার মধ্য দিয়ে যায়। এটি একটি অনুমান নয়। বরং, এগুলি কিছু ঘটনার পুনরায় ঘটার সম্ভাবনার উপর ভিত্তি করে ভবিষ্যদ্বাণী। বর্তমানে এই ভবিষ্যদ্বাণীগুলি ২০২৪ সালের জন্য। এটি আগামী বছরগুলিতেও সত্য হতে পারে।'

Advertisement

Advertisement