scorecardresearch
 

Lahore Blast: লাহোরে বাজারের মধ্যে শক্তিশালী বিস্ফোরণ, মৃত কমপক্ষে ৪, আহত ২২

পাকিস্তানের লাহোরে ভয়াবহ বোমা বিস্ফোরণ ঘটেছে। লাহোরি গেট এলাকায় এই বিস্ফোরণ ঘটে। এই হামলায় এখন পর্যন্ত চারজন মারা গেছে এবং ২২ জন আহত হয়েছে বলে জানা গেছে। ঘটনাস্থলে বিশৃঙ্খলার পরিবেশ তৈরি হয়েছে এবং পুলিশ উদ্ধারের কাজ শুরু করেছে।

লাহোরে শক্তিশালী বিস্ফোরণ লাহোরে শক্তিশালী বিস্ফোরণ
হাইলাইটস
  • ঘটনাস্থলে বিশৃঙ্খলা দেখা দিয়েছে
  • অনেক যানবাহন ক্ষতিগ্রস্ত হয়েছে
  • আহতদের হাসপাতালে চিকিৎসা চলছে, অনেকের অবস্থা আশঙ্কাজনক


পাকিস্তানের লাহোরে ভয়াবহ বোমা বিস্ফোরণ। লাহোরি গেট এলাকায় এই বিস্ফোরণ ঘটে। এই হামলায় এখন পর্যন্ত চারজন মারা গেছে এবং ২২ জন আহত হয়েছে বলে জানা গেছে। ঘটনাস্থলে বিশৃঙ্খল পরিবেশ তৈরি হয়েছে এবং পুলিশ উদ্ধারের কাজ শুরু করেছে।

প্রাথমিক তদন্তের পর বলা হচ্ছে, এই বিস্ফোরণে টাইম ডিভাইস ব্যবহার করা হয়েছে। বিস্ফোরণটি এত শক্তিশালী ছিল যে আশেপাশের সমস্ত দোকানের জানালা ভেঙে যায়, অনেক যানবাহন মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয় এবং বহু মানুষ আহত হন। বর্তমানে আহতদের মেয়ো হাসপাতালে ভর্তি করা হচ্ছে।

 

 

কে বা কারা এই হামলা চালিয়েছে তা এখনও নিশ্চিত করতে পারেনি তদন্তকারী সংস্থাগুলি। ঘটনাস্থলে তদন্ত শুরু হলেও কোনো ধরনের সরকারি বক্তব্য পাওয়া যায়নি। আহতদের চিকিৎসাকে প্রথম অগ্রাধিকার দেওয়া হচ্ছে। অনেক অ্যাম্বুলেন্স ঘটনাস্থলে উপস্থিত রয়েছে এবং আহতদের ক্রমাগত হাসপাতালে ভর্তি করা হচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় হামলার পর অনেক ভিডিও ভাইরাল হচ্ছে। স্থানীয় লোকজন বলছে, বোমাটি একটি মোটরসাইকেলে বসানো ছিল। এজেন্সি যদিও এই খবর নিশ্চিত করেনি। কিন্তু ভাইরাল ভিডিওতে মানুষ তাই বলছে। পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়েছে, লোকজনকে এদিক ওদিক ছুটতে দেখা যাচ্ছে।

লাহোরি গেট পাকিস্তানের একটি বড় এবং ব্যস্ত বাজার হিসাবে বিবেচিত হয়। কেনাকাটার কারণে সবসময় ভিড় লেগেই থাকে।  এত  জনতার মাঝে এই বড় বোমা বিস্ফোরণ ঘটান হয়েছে। এখন পর্যন্ত চারজনের মৃত্যুর খবর নিশ্চিত করা হয়েছে, তবে হাসপাতালে ভর্তি আহত অনেকের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।