scorecardresearch
 

Shakib Khan Priyatama: শাকিব খানের ‘প্রিয়তমা’ এবার বলিউডের কেউ? বাড়ছে জল্পনা

ইদ মানেই বাংলাদেশে মুক্তি পাবে শাকিব খানের সিনেমা। এবার ইদে মুক্তি পিয়েছে তার অভিনীত 'লিডার-আমিই বাংলাদেশ'। সেদেশে মুক্তি পাওয়া ইদের ৮টি সিনেমার মঙ্গে সবচেয়ে বেশি হলে প্রদর্শিত হচ্ছে শাকিবের সিনেমাটিই। বাংলাদেশ জুড়ে মিলছে ভাল সাড়াও। আর এর মাঝেই কুরবানির ইদে শাকিব খানের কোন সিনেমা মুক্তি পাবে সেই খবর সামনে এল।

Advertisement
ইদ মানেই বাংলাদেশে মুক্তি পাবে শাকিব খানের সিনেমা ইদ মানেই বাংলাদেশে মুক্তি পাবে শাকিব খানের সিনেমা

ইদ মানেই বাংলাদেশে মুক্তি পাবে শাকিব খানের সিনেমা। এবার ইদে মুক্তি পিয়েছে তার অভিনীত 'লিডার-আমিই বাংলাদেশ'। সেদেশে মুক্তি পাওয়া ইদের ৮টি সিনেমার মঙ্গে সবচেয়ে বেশি হলে প্রদর্শিত হচ্ছে শাকিবের সিনেমাটিই। বাংলাদেশ জুড়ে মিলছে ভাল সাড়াও। আর এর মাঝেই কুরবানির ইদে শাকিব খানের কোন সিনেমা মুক্তি পাবে সেই খবর সামনে এল। এবার তিনি দর্শকদের উপহার দিতে যাচ্ছেন  ‘প্রিয়তমা’। ছবিটি পরিচালনা করতে যাচ্ছেন হিমেল আশরাফ।

অ্যাকশন রোমান্টিক ধাঁচের সিনেমা হতে চলেছে   ‘প্রিয়তমা’, ৮ মে থেকে শাকিব খান সিনেমার শুটিংয়ে নামবেন। । শাকিবের প্রিয়তমা কে হবেন সিনেমায় তা নিয়ে জল্পনা শুরু হয়েছে।  এমন প্রশ্নের জবাবে পরিচালক  হিমেল জানিয়েছেন, নায়িকা সিলেকশনে চমক রাখা হয়েছে। পরবর্তীতে জানানো হবে। এটা আপাতত চমক হিসেবে থাকুক। তবে বিভিন্ন সূত্রে জানা গেছে, প্রিয়তমা ছবিতে শাকিব খানের বিপরীতে দেখা যেতে পারে বাংলাদেশের বাইরের কোন অভিনেত্রীকে। শোনা যাচ্ছে অভিনেত্রী ঠিক করা হচ্ছে বলিউড থেকে। বিষয়টি সিনেমা সংশ্লিষ্টদের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে জানানো হবে। ‘প্রিয়তমা’ ছবির কাহিনি লিখেছেন ফারুক হোসেন। পরিচালনার পাশাপাশি এই ছবির চিত্রনাট্য ও সংলাপ যৌথভাবে করেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ।

'প্রিয়তমা’ নামের এই ছবির প্রযোজনায় আছে ভার্সেটাইল মিডিয়া। যার প্রযোজক আরশাদ আদনান। এর আগে তিনি ইউটার্ন ও সুলতানা বিবিয়ানা নামে দুটি ছবি প্রযোজনা করেন। এটি হতে যাচ্ছে পরিচালক হিমেল আশরাফের দ্বিতীয় সিনেমা। এর আগে তিনি বেশ কিছু নাটক নির্মাণ করে পরিচিতি পেয়েছিলেন। ২০১৭ সালে গ্রামীণ প্রেমের গল্পের  ছবি ‘সুলতানা বিবিয়ানা’ বানিয়ে প্রশংসা কুড়িয়েছেন হিমেল আশরাফে। ছবি প্রথম দিনের শুটিংয়ে শাকিব থাকবেন পুরান ঢাকায়। টানা এক মাস ধরে ছবিটির শুটিং করবেন শাকিব খান। ঢাকার বাইরে সুনামগঞ্জ, সিলেট, কক্সবাজার ও বান্দরবান মিলিয়ে ‘প্রিয়তমা’ ছবির পুরো শুটিং হবে।

Advertisement

 
 

 

 

Advertisement