scorecardresearch
 

Bangladesh Padma Setu : পদ্মা সেতুতে দুর্ঘটনায় মৃত ২, সকাল থেকে এই নিষেধাজ্ঞা

উদ্বোধনের পরদিনই পদ্মা সেতুতে ভয়াবহ দুর্ঘটনা। যার জেরে প্রাণ গেল ২ যুবকের। রবিবার রাতে এই দুর্ঘটনা হয়। জানা গেছে, বাইকে চেপে যাওয়ার সময় ভিডিয়ো বানাচ্ছিলেন ২ যুবক। তখন দুর্ঘটনার কবলে পড়েন।

Advertisement
ফাইল ছবি ফাইল ছবি
হাইলাইটস
  • উদ্বোধনের পরদিনই পদ্মা সেতুতে ভয়াবহ দুর্ঘটনা
  • যার জেরে প্রাণ গেল ২ যুবকের

উদ্বোধনের পরদিনই পদ্মা সেতুতে ভয়াবহ দুর্ঘটনা। যার জেরে প্রাণ গেল ২ যুবকের। রবিবার রাতে এই দুর্ঘটনা হয়। জানা গেছে, বাইকে চেপে যাওয়ার সময়  ভিডিয়ো বানাচ্ছিলেন ২ যুবক। তখন দুর্ঘটনার কবলে পড়েন। গুরুতর জখন অবস্থায় তাঁদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হল। তবে রাত সাড়ে ১০টা নাগাদ তাঁদের মৃত বলে ঘোঘণা করেন চিকিৎসকরা।

বাংলাদেশের বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, মৃত দুই যুবকের নাম মহম্মদ আলমগীর হোসেন ও মহম্মদ ফজলু। ঢাকা মেডিকেল কলেজের তরফে জানা গেছে, মৃতদের দেহ ময়নাতদন্তের জন্য  মর্গে রাখা হয়েছে।

আরও পড়ুন : দক্ষিণবঙ্গে কবে থেকে ব্যাপক বৃষ্টি, জানাল আবহাওয়া দফতর

এদিকে পদ্মা সেতুতে এই দুর্ঘটনার জেরে হকচকিয়ে গিয়েছে সাধারণ মানুষ। বাংলাদেশ প্রশাসন সূত্রে খবর, রোববার ভোর থেকে সেতুতে যান চলাচল শুরু হয়। সকালে সেতুর দুই প্রান্ত থেকে যানবাহন আসতে শুরু করে। ভিড়ও হয় প্রচুর। প্রচুর বাইকও এসেছিল। 

অন্যদিকে এই দুর্ঘটনার জেরে সতর্ক হয়েছে শেখ হাসিনা প্রশাসন। সরকারের তরফে দেওয়া হয়েছে নির্দেশিকাও। সেখানে জানানো হয়েছে, পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ করা হল। সোমবার সকাল ৬টা থেকে বাইক চলাচলের উপর নিষেধাজ্ঞার নির্দেশ কার্যকর হবে। পরবর্তী সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত বাইক চালানো যাবে না। 
 

Advertisement