scorecardresearch
 

Apu-Shakib-Bubly:হিরের নাকছাবি নিয়ে চুলোচুলি অপু-বুবলির, শাকিব বলছেন, 'আমি দিইনি'

বুবলির জন্মদিন ছিল ২০ নভেম্বর। এবারের জন্মদিনটা বিশেষ ছিল এই নায়িকার জীবনে। বিয়ে ও সন্তানের খবর সামনে আসার পর এটাই ছিল তার প্রথম জন্মদিন। বুবলী তার ফেসবুক পোস্টে শেহজাদ খান বীরের বাবার কাছ থেকে ডায়মন্ডের নাকছাবি উপহার পাওয়ার কথা জানান। এ উপহার নিয়ে উচ্ছ্বসিত ছিলেন বুবলি।

'নাকছাবি' নিয়ে লড়ছেন অপু-বুবলি 'নাকছাবি' নিয়ে লড়ছেন অপু-বুবলি
হাইলাইটস
  • তাঁর দেওয়া 'নাকছাবি' নিয়ে লড়ছেন অপু-বুবলি!
  • দেখে যা বলছেন সুপারস্টার শাকিব

তাদের গোপনে বিয়ে হয়েছিল, সন্তানও রয়েছে। বাংলাদেশের সুপারস্টার শাকিব খানকে নিয়ে মাসখানেক আগেই এই বোমা ফাটান ঢালিউড অভিনেত্রী শবনম বুবলি। এই ঘটনা প্রকাশ্যে আসতেই তাদের মধ্যে দূরত্ব তৈরি হয় বলে খবর আলছিল। অবশেষে শাকিব-বুবলির সম্পর্কের বরফ গলছে বলেই ইঙ্গিত দিয়েছিলেন স্বয়ং অভিনেত্রী। সম্প্রতি বুবলির জন্মদিন উপলক্ষে ঢালিউডের জনপ্রিয় নায়ক শাকিব খান তাকে হীরের নাকফুল বা নাকছাবি  উপহার দিয়েছেন বলে সংবাদমাধ্যমকে জানান নায়িকা। তবে বুবলির সেই দাবি স্বয়ং অস্বীকার করলেন শাকিব। বুবলিকে কোনো উপহারই দেননি বলে স্পষ্ট জানালেন শাকিব।

প্রসঙ্গত,  বুবলির জন্মদিন ছিল ২০ নভেম্বর। এবারের জন্মদিনটা বিশেষ ছিল এই নায়িকার জীবনে। বিয়ে ও সন্তানের খবর সামনে আসার পর এটাই ছিল তার প্রথম জন্মদিন।  বুবলী তার ফেসবুক পোস্টে শেহজাদ খান বীরের বাবার কাছ থেকে ডায়মন্ডের নাকছাবি  উপহার পাওয়ার কথা জানান। এ উপহার নিয়ে উচ্ছ্বসিত ছিলেন বুবলি। এর পরই বুবলী-শাকিবের ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা ধারণা করতে থাকেন যে, তাদের সম্পর্কের টানাপোড়েন শেষ হতে চলেছে। কারণ, দীর্ঘদিন ধরে শাকিবের সঙ্গে সম্পর্কের টানাপোড়েন চলছে বুবলির। তাদের মধ্যে বিচ্ছেদের জল্পনাও চলছিল। তবে বুবলির পোস্টে দুজনের সম্পর্কে বরফ গলার ইঙ্গিত পাওয়া গিয়েছিল।

শাকিবের অস্বীকার
তবে বুবলীকে কোনো উপহারই দেননি বলে জানিয়েছেন শাকিব খান।  এ বিষয়ে সংবাদমাধ্যমকে তিনি বলেন, বুবলি ডায়মন্ডের নাকফুল উপহার পেতেই পারেন। ১টা কেন, ১০টাও পেতে পারেন। তার আত্মীয়স্বজন, বন্ধুবান্ধবরা আছেন। তবে সবাইকে আশ্বস্ত করে একটি কথা বলতে চাই— কোনো ধরনের ডায়মন্ডের নাকফুল আমি তাকে উপহার দিইনি। 

বুবলির দাবি
বুবলী জানান, গত সপ্তাহে তাঁকে  উপহার দিয়েছেন শাকিব খান। তবে উপহারটি কী, তা আগে জানতেন না তিনি। খোলার পর যখন হীরের নাকছাবি  দেখেন, তখন চোখে জল এসেছিল তার। সেটি হাতে নিয়ে আবেগপ্রবণও হয়েছিলেন। এমনকি এ উপহারকে অন্যরকম ভালোবাসার বহিঃপ্রকাশ বলেও তিনি মনে করেন বলে জানান নায়িকা।

প্রতিক্রিয়া দেন অপু
বুবলিকে শাকিবের দেওয়া উপহার নিয়ে সংবাদমাধ্যমে খবর প্রকাশিত হয়। বিষয়টি সাধারণ পাঠকের মতো তারকাদেরও চোখে পড়ে। এমনকি শাকিব খানের প্রথম ছেলে আব্রাম খান জয়ের মা অপু বিশ্বাসেরও দৃষ্টিগোচর হয়। সংবাদটি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন তিনিও। মঙ্গলবার অপু বিশ্বাস নিজের ফেসবুক পোস্টে সংবাদের লিঙ্কটি শেয়ার করে ক্যাপশনে খোঁচা মেরে লেখেন— ‘কী যে মজা’। আর এর আগে জুড়ে দিয়েছেন দশটি হাসির ইমোজি।

জবাব বুবলির
অপুর পোস্টের পর ছেড়ে কথা বলেলনি বুবলিও। তিনিও পাল্টা ইঙ্গিতমূলক স্ট্যাটাস দিয়েছেন। যেখানে অপু বিশ্বাসের নাম উল্লেখ না করে একহাত নিয়েছেন। বুধবার ফেসবুকে ব্যক্তিগত প্রোফাইলে এক স্ট্যাটাসে লেখেন— “একজন হঠাৎ করেই বলে উঠল ‘আরে ওই বেটি যে আপনাদের ছবিসহ নিউজ তার নিজের ফেসবুক ওয়ালে বাঁধাই করে রাখছে, এটিই তো আপনার মজা। এতেই তো বোঝা যায় তার শয়নে-স্বপ্নে শুধুই আপনি, হা হা হা।" বুবলির  এই পোস্ট শেয়ার করার পর অপু বিশ্বাসও  থেমে থাকেননি। আবার তিনিও পাল্টা আক্রমণ করেন। এবার অপু নিজের ফেসবুকে পোস্টে  বুবলির নাম উল্লেখ করেননি। তিনি লিখেছেন, শিক্ষিত মানুষের ওয়ালে কল পাড়ের বুলি। বেটি বেটি বেটি। 
 

 
 

 

 

 
; ; ;