scorecardresearch
 

Mainul Ahsan Noble: 'হালকা ফিল নিতে মদ খেয়েছিলাম,' স্টেজে মাতলামি নিয়ে বলছেন নোবেল

Mainul Ahsan Noble: কিছুদিন ধরে ফের শিরোনামে উঠে এসেছেন বাংলাদেশের বিতর্কিত গায়ক মইনুল আহসান নোবেল। কুড়িগ্রামের একটি কলেজে অনুষ্ঠান করতে গিয়ে ফের বিতর্কে জড়ান গায়ক। তাঁর ওপর অভিযোগ উঠেছে যে তিনি মঞ্চে নেশা করে গাইতে ওঠেন। মঞ্চে তাঁর অসংলগ্ন আচরণ সকলের চোখে পড়ে। সেই ভিডিও ভাইরাল হতেই ফের বিতর্ক তৈরি হয় নোবেলকে নিয়ে।

Advertisement
মইনুর আহসান নোবেল ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম মইনুর আহসান নোবেল ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • কিছুদিন ধরে ফের শিরোনামে উঠে এসেছেন বাংলাদেশের বিতর্কিত গায়ক মইনুল আহসান নোবেল।
  • কুড়িগ্রামের একটি কলেজে অনুষ্ঠান করতে গিয়ে ফের বিতর্কে জড়ান গায়ক। তাঁর ওপর অভিযোগ উঠেছে যে তিনি মঞ্চে নেশা করে গাইতে ওঠেন।

কিছুদিন ধরে ফের শিরোনামে উঠে এসেছেন বাংলাদেশের বিতর্কিত গায়ক মইনুল আহসান নোবেল। কুড়িগ্রামের একটি কলেজে অনুষ্ঠান করতে গিয়ে ফের বিতর্কে জড়ান গায়ক। তাঁর ওপর অভিযোগ উঠেছে যে তিনি মঞ্চে নেশা করে গাইতে ওঠেন। মঞ্চে তাঁর অসংলগ্ন আচরণ সকলের চোখে পড়ে। সেই ভিডিও ভাইরাল হতেই ফের বিতর্ক তৈরি হয় নোবেলকে নিয়ে। বাংলাদেশের সংবাদমাধ্যম সূত্রের খবর অনুযায়ী, ‘মত্ত’ অবস্থায় মঞ্চে নোবেলকে দেখে ক্ষুব্ধ তাঁর অনুরাগীরা। এ প্রসঙ্গে এত দিন চুপ ছিলেন গায়ক। শেষ পর্যন্ত মুখ খুললেন।

 

আরও পড়ুন: বেসামাল হয়ে মঞ্চে বসে পড়লেন নোবেল, জুতো ছুঁড়লেন ক্ষুব্ধ শ্রোতারা

তাঁর এই আচরণের জন্য নিজের অন্যায় স্বীকার করে নোবেল ক্ষমাও চান। তবে সঙ্গে এও জানান যে হালকা ফিল নিতেই তিনি অল্প মদ্যপান করেছিলেন। নোবেল এ প্রসঙ্গে বলেন, সেদিন আমি অনেকটা রাস্তা সফর করে এসেছিলাম। যে কারণে ডিহাইড্রেট ছিলাম। আয়োজকদের পক্ষ থেকে মদ সরবারহ করা হয়েছিল। নিজেকে রিল্যাক্সড রাখার জন্য অল্প মদ্যপানের দরকার পড়ে। তবে সে দিন অতিরিক্ত মদ্যপান করিনি। হ্যাঁ, স্টেজে ওঠার আগে সামান্য নেশা  করেছিলাম। এ ঘটনায় আমি অনুতপ্ত এবং দুঃখিত। হাঁটু গেড়ে হাতজোড় করে সবার কাছে ক্ষমা চাইছি। এ রকম ঘটনা আর ঘটবে না।  

সম্প্রতি বাংলাদেশের কুড়িগ্রামের ফুলবাড়ি ডিগ্রি কলেজের ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে নোবেলকে আমন্ত্রণ জানানো হয়। সময়ের অনেক পরেই মঞ্চে ওঠেন গায়ক। কিন্তু মঞ্চে উঠেই তাঁর আচরণে অসংলগ্নতা দেখা যায়। একটা সময় নিজেকে সামলাতে না পেরে মঞ্চেই বসে পড়েন তিনি। গায়কের এরকম আচরণে ক্ষুব্ধ শ্রোতারা নোবেলকে লক্ষ্য করে বোতল ও জুতো ছুঁড়তে থাকেন। এই ভিডিও সোশ্যাল মিডিযায় ভাইরালও হয়। তবে বিপদ আরও বাড়তে পারে আঁচ পেয়ে কলেজ কর্তৃপক্ষ নোবেলকে মঞ্চ থেকে সরিয়ে দেন। 

Advertisement

আরও পড়ুন: 'এই নোবেল আমার কাছে অচেনা,' অবাক স্ত্রী

এই ঘটনায় রীতিমতো বিস্ময় প্রকাশ করেছেন নোবেলের স্ত্রী সালসাবিল। তিনি জানিয়েছেন যে নোবেল রোজা-নমাজ পড়া ছেলে। কবে যে মাদকাসক্ত হয়ে পড়ল বুঝতে পারেননি তিনি। প্রসঙ্গত, নোবেল এর আগেও বহুবার বিতর্কে জড়িয়ে খবরের শিরোনাম দখল করেছেন। কিছুদিন আগেই স্ত্রীকে কটাক্ষ করে ফেসবুকে লেখেন যে নেশার কারণেই তাঁর কেরিয়ার নষ্ট হয়েছে। ইদের দিনও সোশ্যল মিডিয়ায় তাঁর একাকীত্বের পোস্ট দেন। যদিও নোবেলের স্ত্রী জানিয়েছেন যে এখনও তাঁদের আইনত বিচ্ছেদ হয়নি। 


  

Advertisement