scorecardresearch
 

Mainul Ahsan Noble: স্ত্রী থাকা সত্ত্বেও ইদের দিন একাকীত্বে ভুগছেন নোবেল, পোস্টে হইচই

Mainul Ahsan Noble: বিতর্কের শীর্ষেই থাকতে ভালোবাসেন বাংলাদেশী গায়ক মইনুল আহসান নোবেল(Mainul Ahsan Noble)। ইদের দিন গায়ক তাঁর ফেসবুকে ইদের শুভেচ্ছা জানিয়েও বিপাকে পড়লেন। ইদের শুভেচ্ছায় নোবেলের গলায় শোনা গেল একাকীত্বের সুর। অথচ একমাস আগেই দুবাই ঘুরে এসেছেন নোবেল ও তাঁর স্ত্রী।

Advertisement
নোবেলের ইদের পোস্ট ঘিরে শোরগোল নোবেলের ইদের পোস্ট ঘিরে শোরগোল
হাইলাইটস
  • বিতর্কের শীর্ষেই থাকতে ভালোবাসেন বাংলাদেশী গায়ক মইনুল আহসান নোবেল(Mainul Ahsan Noble)।
  • ইদের দিন গায়ক তাঁর ফেসবুকে ইদের শুভেচ্ছা জানিয়েও বিপাকে পড়লেন।
  • ইদের শুভেচ্ছায় নোবেলের গলায় শোনা গেল একাকীত্বের সুর।

বিতর্কের শীর্ষেই থাকতে ভালোবাসেন বাংলাদেশী গায়ক মইনুল আহসান নোবেল(Mainul Ahsan Noble)। ইদের দিন গায়ক তাঁর ফেসবুকে ইদের শুভেচ্ছা জানিয়েও বিপাকে পড়লেন। ইদের শুভেচ্ছায় নোবেলের গলায় শোনা গেল একাকীত্বের সুর। অথচ একমাস আগেই দুবাই ঘুরে এসেছেন নোবেল ও তাঁর স্ত্রী। তবে কেন নোবেলের গলায় একাকীত্বের সুর?প্রসঙ্গত, কিছুদিন আগেই নিজের বিচ্ছেদ, তাঁর ওপর ওঠা একের পর এক অভিযোগ নিয়ে মুখ খুলেছিলেন নোবেল। 

ইদের দিন নোবেল তাঁর সোশ্যাল মিডিয়া পেজে সকলকে শুভেচ্ছা জানিয়ে লেখেন, সিঙ্গলদের আবার কিসের ইদ? যাই হোক ইদ মুবারক। খুশির উৎসবে গায়ক এটাই উপলব্ধি করেন। কিন্তু হঠাৎ কেন একাকীত্বের কথা। নোবেলের স্ত্রী সালসাবিল মাহমুদ বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে বলেন, আমাদের আইনি বিচ্ছেদ হয়নি। তবে আলাদা থাকি। অথচ গত মার্চ মাসেও নোবেল ও তাঁর স্ত্রী দুবাই ঘুরে এসেছেন। এ প্রসঙ্গে স্ত্রী জানান যে তিনি ২০২০ সালে বান্দরবানের একটি ঘটনার কারণে নোবেলকে বিবাহবিচ্ছেদের চিঠি পাঠিয়েছিলেন। ওই সময় সে নেশায় আসক্ত ছিল। পরে নোবেল ভুল স্বীকার করে এবং নেশা থেকে বিরত থাকে। ওকে চিকিৎসা করানোর চেষ্টা করেন সালসাবিলা। পরে আবার নেশা শুরু করে দেয় গায়ক। যার ফলে তাঁরা আলাদা থাকতে শুরু করে। কিন্তু আইনি বিচ্ছেদ হয়নি। যদিও সালসাবিলা জানান যে নোবেল সকলকেই বলে বেড়াচ্ছে যে তাঁদের নাকি বিচ্ছেদ হয়ে গিয়েছে। 

আরও পড়ুন: Mainul Ahsan nobel: 'ওসব ধার করা ফেম চাই না', সারেগামাপা নিয়ে এ কী বললেন নোবেল?

দুবাই ঘোরা প্রসঙ্গে সালসাবিলা জানিয়েছেন যে তিনি মনে করেছিলেন যে হয়ত নোবেলের সঙ্গে তাঁর সবকিছু ঠিক হয়ে যাবে। মাসখানেক আগে সেই সম্ভাবনা তৈরি হয়। যার ফলে তাঁরা একসঙ্গে দুবাই ঘুরতে যান। কিন্তু ফিরে আসার পরেই নোবেল আবার আগের জায়গায় ফিরে গিয়েছে। নেশা না ছাড়লে হয়তো এই সম্পর্ক বেশি দূর টেনে নিয়ে যাওয়া সম্ভব নয় বলেও জানিয়েছেন স্ত্রী সালসাবিলা। 

Advertisement

আরও পড়ুন: Mainul Ahsan Noble: 'মৃত্যু তোমায় স্বাগত...'! ফেসবুক পোস্ট করে ফের ভাইরাল বাংলাদেশি গায়ক নোবেল

ইদের পোস্টের আগে সম্প্রতি ফেসবুকে একটি পোস্ট করে নিজের মৃত্যু কামনা করেছেন নোবেল ম্যান (Noble Man)। যার জেরে নেটমাধ্যমে ফের আলোচনার কেন্দ্রবিন্দুতে তিনি। সম্পর্ক, বিয়ে, বিচ্ছেদ, মাদক, বিতর্কিত মন্তব্য ইত্যাদি বহু কারণে নোবেল আলোচিত। নোবেলের গানের থেকে মুখ ফিরিয়েছেন বহু শ্রোতা। তবে এখনও তাঁর বিপুল সংখ্যক অনুগামী রয়েছে। সোশ্যাল মিডিয়ায় তাঁর পোস্ট ফের বিতর্ক তৈরি করেছে। কী লিখেছেন তিনি? গায়ক লিখেছেন, "আমার জীবনে সব অপ্রত্যাশিত ঘটনা ঘটেছে। মন ভেঙেছে। ড্রাগস ও অ্যালকোহলের প্রতি আসক্ত হয়েছি। আমার মাথায় ৭০ টি সেলাই পড়েছে এবং আমার প্রাক্তন স্ত্রী সেটা নিয়ে আনন্দ পেয়েছেন। কেরিয়ার নষ্ট হয়েছে। একমাত্র বাকি আছে মৃত্যু! তোমাকে স্বাগতম প্রিয়তম। তোমাকে আলিঙ্গন করতে প্রস্তুত।" প্রসঙ্গত, এর আগে রবীন্দ্রনাথ ঠাকুরকে বাংলাদেশে বয়কটের ডাক দিয়ে বিতর্কিত পোস্ট করেছিলেন নোবেল। 

Advertisement