scorecardresearch
 

Mainul Ahsan Noble: 'মৃত্যু তোমায় স্বাগত...'! ফেসবুক পোস্ট করে ফের ভাইরাল বাংলাদেশি গায়ক নোবেল

Mainul Ahsan Noble News: বাংলাদেশের এই গায়ক ওপার বাংলার পাশাপাশি, এবার বাংলাতেও দারুণ জনপ্রিয়। গানের রিয়্যালিটি শো 'সারেগামাপা'-এ অংশগ্রহণ করে দর্শকদের মন জয় করেছিলেন তিনি। তবে এরপর থেকেই ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়ই চর্চায় থাকেন শিল্পী।

Advertisement
গায়ক মইনুল আহসান নোবেল (ছবি: ফেসবুক) গায়ক মইনুল আহসান নোবেল (ছবি: ফেসবুক)

সংবাদের শিরোনামে থাকেন মইনুল আহসান নোবেল (Mainul Ahsan Noble)। বাংলাদেশের এই গায়ক (Bangladeshi Singer) ওপার বাংলার পাশাপাশি, এবার বাংলাতেও দারুণ জনপ্রিয়। গানের রিয়্যালিটি শো 'সারেগামাপা' (Saregamapa) -এ অংশগ্রহণ করে দর্শকদের মন জয় করেছিলেন তিনি। তবে এরপর থেকেই ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়ই চর্চায় থাকেন শিল্পী। সম্প্রতি ফেসবুকে একটি পোস্ট করে নিজের মৃত্যু কামনা করেছেন নোবেল ম্যান (Noble Man)। যার জেরে নেটমাধ্যমে ফের আলোচনার কেন্দ্রবিন্দুতে তিনি। 

সম্পর্ক, বিয়ে, বিচ্ছেদ, মাদক, বিতর্কিত মন্তব্য ইত্যাদি বহু কারণে নোবেল আলোচিত। নোবেলের গানের থেকে মুখ ফিরিয়েছেন বহু শ্রোতা। তবে এখনও তাঁর বিপুল সংখ্যক অনুগামী রয়েছে। সোশ্যাল মিডিয়ায় তাঁর পোস্ট ফের বিতর্ক তৈরি করেছে। কী লিখেছেন তিনি? গায়ক লিখেছেন, "আমার জীবনে সব অপ্রত্যাশিত ঘটনা ঘটেছে। মন ভেঙেছে। ড্রাগস ও অ্যালকোহলের প্রতি আসক্ত হয়েছি। আমার মাথায় ৭০ টি সেলাই পড়েছে এবং আমার প্রাক্তন স্ত্রী সেটা নিয়ে আনন্দ পেয়েছেন। কেরিয়ার নষ্ট হয়েছে। একমাত্র বাকি আছে মৃত্যু! তোমাকে স্বাগতম প্রিয়তম। তোমাকে আলিঙ্গন করতে প্রস্তুত।"

 

Mainul Ahsan Noble social media post on death

 

আরও পড়ুন: এবার ওয়েব সিরিজে শন! ছোট পর্দার হার্টথ্রবের বড় চমক 

নোবেলের এই পোস্টে মিশ্র প্রতিক্রিয়া আসছে নেটিজেনদের তরফে। একদল তাঁকে কটাক্ষ করা শুরু করেছে। অন্যদিকে কিছু মানুষ ইতিবাচক মন্তব্য করেছেন। একজন লিখেছেন, "নিজের দোষে আজকে সব কিছু হারিয়েছেন। মানুষ আপনার ট্যালেন্টকে ভালোবাসতো ঠিকই। কিন্তু আপনি নিজে নিজের কেরিয়ার ধ্বংস করেছেন। তবে এখনও নিজেকে শুধরে নিন দেখবেন সব ভাল হবে।" অন্য আরেকজন লিখেছেন, "ভাই জীবন শেষ করবেন না ভুলেও। আপনাকে সবাই ভালোবাসে। হ্যাঁ একটু কষ্ট হবে, কিন্তু চেষ্টা করেই দেখেন না। সব ঠিক হয়ে যাবে।"

Advertisement

আরও পড়ুন:  '৩০ এপ্রিলের মধ্যে খতম,' ফের খুনের হুমকি সলমনকে

প্রসঙ্গত, এর আগে রবীন্দ্রনাথ ঠাকুরকে বাংলাদেশে বয়কটের ডাক দিয়ে বিতর্কিত পোস্ট করেছিলেন নোবেল। এছাড়াও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে অবমাননাকর মন্তব্য করায় ত্রিপুরা পুলিশ তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করে। শিল্পী নিজে না মানলেও, শোনা যায় তিনবার বিয়ে করেছেন তিনি। বহু অশান্তি- ঝামেলার পর তৃতীয় স্ত্রী মেহরুবা সালসাবিল মাহমুদের সঙ্গে বিচ্ছেদ হয় তাঁর। সালসাবিল নোবেলের বিরুদ্ধে একাধিক অভিযোগ দায়ের করেন। 

 

Advertisement