scorecardresearch
 

Singer Nobel: একাধিক মহিলার সঙ্গে ঘনিষ্ঠতা, বিয়ে-ডিভোর্স; বর্তমানে কার সঙ্গে ঘর বেঁধেছেন নোবেল ?

Singer Nobel: ২০১৯ সালের ১৫ নভেম্বর মেহরুবা সালসাবিলের সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হন নোবেল। তারপর থেকে প্রায়ই স্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ ছবি পোস্ট করতেন এই বিতর্কিত গায়ক। ওই বছরের ভারতের জি বাংলার সংগীত রিয়্যালিটি শো 'সারেগামাপা'-এ অংশ নিয়ে আলোচনার কেন্দ্রে আসেন এই গায়ক। এটি নোবেলের তৃতীয় বিয়ে বলেও শোনা যায় ওই সময়।

Advertisement
গায়ক নোবেল ও তাঁর স্ত্রী গায়ক নোবেল ও তাঁর স্ত্রী
হাইলাইটস
  • সারেগামাপা খ্যাত বাংলাদেশী গায়ক নোবেলকে চেনেন না এমন লোকের সংখ্যা নেহাতই কম।
  • তাঁর সঙ্গে বিতর্ক যেন ওতপ্রোতভাবে জড়িত।
  • পেশাগত জীবন থেকে শুরু করে তাঁর ব্যক্তিগত জীবন গোটাটাই বিতর্কে ভরপুর।

সারেগামাপা খ্যাত বাংলাদেশী গায়ক নোবেলকে চেনেন না এমন লোকের সংখ্যা নেহাতই কম। তাঁর সঙ্গে বিতর্ক যেন ওতপ্রোতভাবে জড়িত। পেশাগত জীবন থেকে শুরু করে তাঁর ব্যক্তিগত জীবন গোটাটাই বিতর্কে ভরপুর। রবীন্দ্রনাথকে জড়িয়ে তাঁর মন্তব্য নিয়ে কম জলঘোলা হয়নি একসময়। সেই নোবেলই তাঁর ব্যক্তিগত জীবনে তিনবার বিয়ে করেছেন বলে শোনা যাচ্ছে। আসুন জেনে নেওয়া যাক তাঁর তৃতীয় নম্বর স্ত্রীয়ের বিষয়ে। 

২০১৯ সালে বিয়ে 
২০১৯ সালের ১৫ নভেম্বর মেহরুবা সালসাবিলের সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হন নোবেল। তারপর থেকে প্রায়ই স্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ ছবি পোস্ট করতেন এই বিতর্কিত গায়ক। ওই বছরের ভারতের জি বাংলার সংগীত রিয়্যালিটি শো 'সারেগামাপা'-এ অংশ নিয়ে আলোচনার কেন্দ্রে আসেন এই গায়ক। এটি নোবেলের তৃতীয় বিয়ে বলেও শোনা যায় ওই সময়। এমনকী বিয়ের রেজিস্ট্রেশন সার্টিফিকেটও সামনে নিয়ে আসে নোবেল সেই সময়। যেখানে পরিষ্কার ভাবে লেখা রয়েছে, ৫ লক্ষ টাকা পণ নিয়ে ২০১৯-এর ১৫ নভেম্বর মেহরুবা সালসাবিল-কে বিয়ে করেন মঈনুল হাসান নোবেল।

নোবেলের সঙ্গে তাঁর স্ত্রী

আরও পড়ুন: পান্তা খান জয়াও, তাও কব্জি ডুবিয়ে! দেখলে অবাক হবেন

 

নোবেলের দাবী এটাই তাঁর প্রথম বিয়ে
ওই বছর ঈদের আগেই স্ত্রী সালসাবিল-কে নিয়ে বাংলাদেশের খিলগাঁও-তে এক আত্মীয়ের বাড়িতে দাওয়াতের উদ্দেশে পাড়ি দিয়েছিলেন নোবেল। আর সেখান থেকেই বাংলাদেশের এক ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে তৃতীয় বিয়ে সংক্রান্ত যাবতীয় অভিযোগ গায়ক নোবেল নাকচ করে দেন। তাঁর কথায়, "প্রেম করে বিয়ে করেছি। পরিচয় হওয়ার পর আড়াই মাস প্রেম করেছি। একটা সময় আমরা দুজন সিদ্ধান্ত নিলাম বিয়ে করব। করে ফেলেছি।"

আরও পড়ুন: নবজাতকের ছবি বুবলির ওয়ালে, আবেগঘন পোস্ট শাকিবেরও; ব্যাপারটা কী?

Advertisement

পালিয়ে বিয়ে করেন নোবেল
নোবেলের দাবী ছিল যে তাঁর পরিবারের সবাই এই বিয়ের বিষয়টি জানত। নোবেলের মা, বাবা, মামা এবং কাকা বিয়ের রেজিস্ট্রেশনের দিন হাজিরও ছিলেন সেখানে। কিন্তু মেয়ের বাড়ির কেউ কিছুই জানত না। নোবেল বললেন, "বলতে পারেন, মেয়ে পালিয়ে বিয়ে করেছে। আমি পারিবারিকভাবেই করেছি।" যদিও তাঁর বিয়ের একমাস পরই শ্বশুরবাড়িতে সব কিছুই জানাজানি হয়। পরবর্তীতে তাঁরা এই বিয়ে মেনে নেন বলেও জানিয়েছেন নোবেল।

অনেক মেয়ের সঙ্গে সম্পর্কে ছিলেন নোবেল
নোবেল সেই সময় জানিয়েছিলেন যে তাঁর জীবন নিয়ে একাধিক ভুলভাল তথ্য প্রকাশ্যে এসেছে। কিন্তু বিয়ে তিনি একবারই করেছেন। স্ত্রী সালসাবিলকে নিয়ে ঢাকার নিকেতনে থাকতেন গায়ক। নোবেলের কথায়, "আমার সঙ্গে এর আগে কোনও মেয়ের বিয়ে হয়নি। তবে আমার সঙ্গে অনেক মেয়ের রিলেশন ছিল। এত মেয়ের রিলেশন ছিল যে গুনে শেষ করা যাবে না। আর বয়সের কারণে এটা হয়ই। বিয়ের আগে সবার জীবনে এমন প্রেম থাকেই। কারও কম, কারও বেশি। আমার একটু বেশিই ছিল। এ অবস্থায় এখন যদি বলা হয় এটি আমার তৃতীয় বিয়ে, ঠিক নয়। তৃতীয় বিয়ের খবরটি গুজব, বিভ্রান্তিকর।"

নোবেল-মেহরুবার ডিভোর্স
যদিও নোবেল ও মেহরুবার বিয়ে টেকেনি। ২০২১ সালের ১১ সেপ্টেম্বর নোবেলকে ডিভোর্সের নোটিস পাঠান মেহরুবা। ডিভোর্সের কারণ হিসেবে জানান, ‘নোবেল মানসিকভাবে চরম অসুস্থ। মাদকাসক্ত। নারী, নেশা-সহ নানাভাবে আমায় নির্যাতন করত। সব কিছুর প্রমাণ আমার কাছে আছে। এসব কারণে ওকে ডিভোর্স দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।’ বর্তমানে নোবেল ও মেহরুবা আলাদাই থাকেন। তাঁদের ডিভোর্স হয়ে গিয়েছে বলে জানা গিয়েছে। 

Advertisement