scorecardresearch
 

Pori Moni: 'বিচ্ছেদও উদযাপন করি', জীবনে আসা একাধিক প্রেম নিয়ে অকপট পরীমনি

Pori Moni: বাংলাদেশের বিতর্কিত নায়িকা পরীমনি। তাঁর রূপের আগুনে ঝলসে মরছে কত যে পতঙ্গ তার খবর কে আর রাখে। যৌন হেনস্থা, মাদক মামলা, একাধিক প্রেম, সম্পর্ক, বিভিন্ন কারণে বহুবার খবরের শিরোনামে উঠে এসেছেন পরীমনি। বর্তমানে তিনি স্বামী শরিফুল রাজকে নিয়ে সুখের সংসারে ব্যস্ত। কোলজুড়ে এসেছে একরত্তিও।

Advertisement
পরীমনি ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম পরীমনি ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • বাংলাদেশের বিতর্কিত নায়িকা পরীমনি। তাঁর রূপের আগুনে ঝলসে মরছে কত যে পতঙ্গ তার খবর কে আর রাখে।
  • যৌন হেনস্থা, মাদক মামলা, একাধিক প্রেম, সম্পর্ক, বিভিন্ন কারণে বহুবার খবরের শিরোনামে উঠে এসেছেন পরীমনি।
  • বর্তমানে তিনি স্বামী শরিফুল রাজকে নিয়ে সুখের সংসারে ব্যস্ত। কোলজুড়ে এসেছে একরত্তিও।

বাংলাদেশের বিতর্কিত নায়িকা পরীমনি। তাঁর রূপের আগুনে ঝলসে মরছে কত যে পতঙ্গ তার খবর কে আর রাখে। যৌন হেনস্থা, মাদক মামলা, একাধিক প্রেম, সম্পর্ক, বিভিন্ন কারণে বহুবার খবরের শিরোনামে উঠে এসেছেন পরীমনি। বর্তমানে তিনি স্বামী শরিফুল রাজকে নিয়ে সুখের সংসারে ব্যস্ত। কোলজুড়ে এসেছে একরত্তিও। তবে রাজের আগেও একাধিকবার সম্পর্কে জড়িয়েছিলেন বাংলাদেশের এই অভিনেত্রী। যদিও কোনওটাই বেশিদিন টেকেনি। তবে তা নিয়ে হয়েছে বিস্তর বিতর্ক। পরীমনি কিন্তু একেবারে নিজের স্টাইলেই এই বিতর্ক, জীবনে একাধিক পুরুষের আগমন, প্রেম ও বিয়ে সবটাই সামলে নিয়েছেন। কিন্তু কীভাবে।

ব্রেক আপ হতাশ করে না পরীমনিকে
কিছুদিন আগেই এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে পরীমনি তাঁর জীবনের প্রেম নিয়ে অকপট সব বলেন। অভিনেত্রী বলেন, 'আচ্ছা একটা ব্রেক আপের পর মানুষ কী করে! আর একটা ছেলে দেখব প্রেম করব, এটাই তো স্বাভাবিক। প্রেমিক গোলাপ ফুল দিলে সেটাও আমি সবাইকে দেখাই। তেমনই ব্রেক আপ হলে মন খারাপ থাকে। সেই অনুভূতিটাও আমি উদযাপন করি। সেটাও আবার সবাইকে জানাই। আর কী করব।' 

আরও পড়ুন: প্রসেনজিত্‍ বা দেব নন, পরীমণির পছন্দের টলি নায়ক তবে কে?

অভিনেত্রী হওয়ার আগে বিয়ে করেন অভিনেত্রী
বাংলাদেশ ফিল্ম ইন্ডাস্ট্রির খবর, অভিনেত্রী হওয়ার আগেই নাকি বিয়ে করেছিলেন পরীমনি। তাঁরই এক দূর সম্পর্কের দাদাকে বিয়ে করেন তিনি। এর ঠিক দুবছর পরেই ফেরদৌস কবীর সৌরভ নামো এক ব্যক্তিকে বিয়ে করেন এবং তাঁর ইচ্ছাতেই পরীমনি সিনেমা জগতে পা রাখেন। যদিও সেই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। কেরিয়ারের প্রথমদিকে এক প্রযোজকের সঙ্গেও নাম জড়িয়েছিল অভিনেত্রীর। তবে সেই প্রযোজককে বিয়ে করেননি তিনি। বাংলাদেশের এক সাংবাদিকের সঙ্গেও তাঁর বিয়ের কথা পাকা হয়ে গিয়েছিল। কিন্তু সেই প্রেম টেকেনি। শোনা যায়, তাঁরা নাকি গোপনে বিয়েও করেছিলেন। 

Advertisement

আরও পড়ুন: ইদে বাংলাদেশ ছেড়ে কলকাতায় পরীমনি, কী কিনে দিলেন ছেলেকে ?

জড়িয়েছেন একাধিক সম্পর্কে
এখানেই শেষ নয়, ২০২১ সালের মার্চ মাসে খুব অল্প দিনের পরিচয়ে সহকারী পরিচালক কামরুজ্জামান রনিকে বিয়ে করেছিলেন পরীমনি। যে সম্পর্কের আয়ু তিন মাসও ছিল না। এরপরই একাধিক বিতর্কে জড়িয়ে পরেন পরীমনি। কিছুদিনের জন্য কারাবাসেও থাকতে হয়েছিল তাঁকে। জেল থেকে মুক্তি পাওয়ার পর নতুন করে জীবন শুরু করেন অভিনেত্রী। তার পর নায়িকার জীবনে আসেন শরিফুল রাজ। আচমকাই সোশ্যাল মিডিয়ায় পরীমনি ও রাজের বিয়ের ছবি দেখে অনেকেই চমকে গিয়েছিলেন। মাঝে তো রাজ্য হওয়ার আগে স্বামী রাজের সঙ্গে সম্পর্কে চিড় ধরেছিল বলে খবর শোনা গিয়েছিল। এখন বর্তমানে পরীমনি তাঁর স্বামী ও পুত্র রাজকে নিয়ে সুখে রয়েছেন। ইদের আগেই ঘুরে গিয়েছেন কলকাতা থেকে। পবিত্র ইদের দিন রান্নাও করেছেন জমিয়ে।  

Advertisement