scorecardresearch
 

Pori Moni : ঘর আলো করে এল সন্তান, মা হলেন পরীমণি

Pori Moni: ঘর আলো করে ঘরে এল সন্তান। যার অপেক্ষায় দিন গুনছিলেন বাংলাদেশের অভিনেত্রী পরীমণি। সেই অপেক্ষার অবসান হল। পুত্রসন্তানের মা হলেন তিনি। তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর পরিজন-ভক্তরা।

পুত্রসন্তানের মা হলেন, সঙ্গে রয়েছেন রাজ (ফাইল ছবি) পুত্রসন্তানের মা হলেন, সঙ্গে রয়েছেন রাজ (ফাইল ছবি)
হাইলাইটস
  • ঘর আলো করে ঘরে এল সন্তান
  • যার অপেক্ষায় দিন গুনছিলেন বাংলাদেশের অভিনেত্রী পরীমণী
  • সেই অপেক্ষার অবসান হল

Pori Moni: ঘর আলো করে ঘরে এল সন্তান। যার অপেক্ষায় দিন গুনছিলেন বাংলাদেশের অভিনেত্রী পরীমণি। বলা যায়, সেই অপেক্ষার অবসান হল। পুত্রসন্তানের মা হলেন তিনি। মা এবং সন্তান- দু'জনেই ভাল আছেন। তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন তাঁর পরিজন-ভক্তরা। তাঁর সন্তানের নাম রাজ্য। সেই নাম আগে থেকেই ঠিক করে রাখা ছিল।

আনন্দের জোয়ারে ভাসছেন
এ কথা বলার অপেক্ষা রাখে না, তিনি এবং তাঁর আনন্দের জোয়ারে ভাসছেন। দিন কয়েক আগে সংবাদমাধ্যমে জানিয়েছিলেন, তিনি সন্তানের মা হতে চলেছেন ২৮ অগাস্ট। তারিখের কথা তাঁকে জানিয়েছেন চিকিৎসকেরা। তার মানে ১৭ দিন আগেই ভূমিষ্ঠ হলে সন্তান। 

স্বামী জানিয়েছেন খুশির খবর
তাঁর স্বামী শরিফুল রাজ জানিয়েছেন, বুধবার সন্ধ্যায় ঢাকার এক হাসপাতালে পরীমণির ছেলে হয়েছে। মা এবং সন্তান দু'জনেই ভাল আছেন। তাঁরা ঠিক করেছিলেন ছেলে হলে নাম রাখবেন রাজ্য আর মেয়ে হলে তার নাম হবে রানি। মানে পরীমণীর ঘরে রাজ্য এল। তাঁরা ভেসে যাচ্ছেন শুভেচ্ছা ও অভিনন্দন বার্তায়। 

তাঁর সন্তানের জন্য কেনাকাটা শুরু করে দিয়েছিলেন বেশ কিছুদিন আগে থেকে। পরীমণী সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে সেইসব ছবিগুলো শেয়ার করেছিলেন। বিভিন্ন রকমের জিনিস ছিল তার মধ্যে।

আরও পড়ুন: ব্যাঙ্কের থেকে বেশি সুদ, পোস্ট অফিসের এই স্কিমে রাখুন ১ হাজার টাকা

আরও পড়ুন: ডেলিভারি রুমে প্রেগন্যান্ট মহিলাকে সাহায্য করল কুকুর, সেই ছবি ভাইরাল

আরও পড়ুন: রাস্তায় মরে পড়ে থাকা যে কোনও প্রাণী খান এই মহিলা

সবই তাঁর আগত সন্তানের। একের পর এক রং-বেরঙের জামা-জুতো কিনেছিলেন। এবং ঘরে থরে থরে সাজানো ছিল সেই সব জিনিস। এখন সে-সব পরানো হবে খুদেকে!

সে সময় পরীমণি লিখেছিলেন, "একটা রঙিন প্রজাপতির অপেক্ষায়। আর একটু শপিং।" এ কথা লিখে স্বামীকে ট্যাগ করেছিলেন তিনি।

জানা গিয়েছে, বুধবার আচমকাই প্রসব যন্ত্রণা ওঠে পরীমণির। আর তখনই রাজ তাঁকে নিয়ে যান এক হাসপাতালে। পরে সোশ্যাল মিডিয়ায় সুখবর জানান তিনি। লিখেছেন, "আলহামিদুল্লাহ। শুভেচ্ছা আমার প্রিয় স্ত্রী পরীমণি। পুত্রসন্তান হয়েছে।"

আর তারপর থেকেই তাঁদের সোশ্য়াল মিডিয়ার পেজ বানভাসি শুভেচ্ছার পর্ব। একের পর এক শুভেচ্ছা ভেসে আসছে। পরীমণী বাংলাদেশের অন্যতম চর্চিত অভিনেত্রী। এবং তাঁকে ঘিরে বিতর্কও কিছু কম নেই।