scorecardresearch
 

Mainul Ahsan Noble: মদ্যপ অবস্থায় দুর্ঘটনার কবলে নোবেল, কেমন আছেন বিতর্কিত গায়ক?

Mainul Ahsan Noble: দুর্ঘটনার কবলে সারেগামাপা খ্যাত গায়ক মইনুল আহসান নোবেল। জানা গিয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ কালিয়া উপজেলার বড়দিয়ার বিদ্যুৎ অফিস অঞ্চলে এই দুর্ঘটনাটি ঘটেছে। পরে নোবেলকে স্থানীয়রাই তড়িঘড়ি করে উদ্ধার করে নিয়ে যায় প্রাথমিক চিকিৎসা কেন্দ্রে।

Advertisement
দুর্ঘটনার মুখে নোবেল দুর্ঘটনার মুখে নোবেল
হাইলাইটস
  • দুর্ঘটনার কবলে সারেগামাপা খ্যাত গায়ক মইনুল আহসান নোবেল।
  • জানা গিয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ কালিয়া উপজেলার বড়দিয়ার বিদ্যুৎ অফিস অঞ্চলে এই দুর্ঘটনাটি ঘটেছে।

দুর্ঘটনার কবলে সারেগামাপা খ্যাত গায়ক মইনুল আহসান নোবেল। জানা গিয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ কালিয়া উপজেলার বড়দিয়ার বিদ্যুৎ অফিস অঞ্চলে এই দুর্ঘটনাটি ঘটেছে। পরে নোবেলকে স্থানীয়রাই তড়িঘড়ি করে উদ্ধার করে নিয়ে যায় প্রাথমিক চিকিৎসা কেন্দ্রে। বাংলাদেশের এক সংবাদমাধ্যম অনুযায়ী, নোবেল মত্ত অবস্থায় ছিলেন। হাসপাতালে নিয়ে যাওয়ার সময় তিনি নাকি অদ্ভুত ধরনের আচরণও করেন। অসংলগ্ন কথা বলতে থাকেন গায়ক। 

বাংলাদেশের প্রতিবেদন অনুযায়ী, নোবেল নাকি কোনও আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথেই এই দুর্ঘটনা ঘটেছে। এর আগেও বিভিন্ন বিতর্কে জড়িয়েছেন নোবেল। টাকা নিয়ে অনুষ্ঠানে গান না গাওয়ার জন্য তাঁর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছিলেন স্থানীয়রা। শুধু তাই নয়, মত্ত অবস্থায় অসংলগ্ন ব্যবহারের কারণে পুলিশি হেফাজতেও নিয়ে যাওয়া হয়েছিল। পরে জামিনে ছাড়া পাওয়ার পর ভুল শুধরে নেওয়ার কথা বলেছিলেন গায়ক।

কিন্তু মাঝরাস্তায় মত্ত অবস্থায় আবারও গায়ককে উদ্ধার করার পর তৈরি হয়েছে নতুন বিতর্ক। নোবেলের এই কাণ্ড কীর্তির জন্য সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড় বইছে। স্থানীয় খাশিয়াল ইউনিয়নের চেয়ারম্যান বিএম বরকতুল্লাহ বিষয়টি নিশ্চিত করে বলেন, নোবেলকে মদ্যপ অবস্থায় মধুমতি নদীর পাড়ে পাওয়া যায়। তাঁকে ওই অবস্থায় স্থানীয়রা পানি ঢেলে কোনো রকম সুস্থ করে তার বন্ধুদের সঙ্গে পাঠিয়ে দেয়।

আরও পড়ুন

মাদক ও নেশাভানের কারণে নোবেলের স্ত্রী সালসাবিল মাহমুদও তাঁকে ছেড়ে চলে যান। প্রকাশ্যে আসে স্ত্রীর সঙ্গে তাঁর কলহের কথাও। পরে বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করেন সালসাবিল। সালসাবিল চেয়েছিলেন যে নোবেলের সঙ্গে তাঁর সবকিছু ঠিকঠাক হয়ে যাক কিন্ত নোবেল স্পষ্টভাবে জানিয়ে দেন যে তিনি কোনওদিন মাদক ছাড়বেন না।     

Advertisement

Advertisement