scorecardresearch
 

Tasnia Farin: বিয়ের পর মধুচন্দ্রিমায় তাসনিয়া, স্বামীর সঙ্গে কোথায় একান্তে সময় কাটালেন?

Tasnia Farin: আচমকাই বিয়ে করে লাখো লাখো পুরুষের হৃদয় ভেঙে দিয়েছেন কারাগার খ্যাত অভিনেত্রী তাসনিয়া ফারিণ। হঠাৎ করেই সোশ্যাল মিডিয়ায় বাংলাদেশী অভিনেত্রী তাঁর বিয়ের খবর প্রকাশ্যে আনেন। দীর্ঘ আট বছর প্রেমিককে গোপনে রাখার পর হঠাৎ করেই তাসনিয়ার বিয়ের খবর সামনে আসার পর অনেকেই অবাক হয়েছিলেন।

Advertisement
তাসনিয়া ফারিণ তাসনিয়া ফারিণ
হাইলাইটস
  • আচমকাই বিয়ে করে লাখো লাখো পুরুষের হৃদয় ভেঙে দিয়েছেন কারাগার খ্যাত অভিনেত্রী তাসনিয়া ফারিণ।
  • হঠাৎ করেই সোশ্যাল মিডিয়ায় বাংলাদেশী অভিনেত্রী তাঁর বিয়ের খবর প্রকাশ্যে আনেন।

আচমকাই বিয়ে করে লাখো লাখো পুরুষের হৃদয় ভেঙে দিয়েছেন কারাগার খ্যাত অভিনেত্রী তাসনিয়া ফারিণ। হঠাৎ করেই সোশ্যাল মিডিয়ায় বাংলাদেশী অভিনেত্রী তাঁর বিয়ের খবর প্রকাশ্যে আনেন। দীর্ঘ আট বছর প্রেমিককে গোপনে রাখার পর হঠাৎ করেই তাসনিয়ার বিয়ের খবর সামনে আসার পর অনেকেই অবাক হয়েছিলেন। বিয়ের পর কিছুদিনের বিরতি নিয়ে স্বামীর সঙ্গে মধুচন্দ্রমায় গেলেন অভিনেত্রী। হানিমুনে একান্তে কোথায় সময় কাটাচ্ছেন অভিনেত্রী জানেন?

সোশ্যাল মিডিয়ায় তাসনিয়া একটি ছবি পোস্ট করেছেন, যেখানে তাঁকে সবুজ রঙের পোশাকে দেখা গিয়েছে। তিনি মলদ্বীপে রয়েছেন স্বামী শেখ রেজওয়ানের সঙ্গে। তাসনিয়া বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে তাঁরা বিয়ের পর চারদিনের জন্য মলদ্বীপে গিয়েছিলেন। প্রাইভেট রিসর্টে থাকেন তাঁরা। বিয়ের পর এই সময়টা দারুণ ভালো কেটেছে নবদম্পতির। আসলে খুব কম সময়ের জন্যই মধুচন্দ্রিমা কাটান তাসনিয়া-রেজওয়ান। কারণ তাসনিয়াকে শ্যুটিংয়ে ফিরতে হত। অন্যদিকে স্বামী রেজওয়ানকেও আমেরিকায় ফিরতে হবে। কারণ আগামী মাসে অভিনেত্রীর স্বামী নতুন চাকরিতে যোগ দেবেন। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Tasnia Farin (@tasnia_farin)

খুব তাড়াহুড়োতে এই বিয়ে সারেন অভিনেত্রী। শ্যুটিং থেকে মাত্র ১ দিনের ছুটি নিয়ে তাসনিয়া-রেজওয়ান বিয়ে সারেন। নায়িকা জানান, ১০ অগস্ট পর্যন্ত একটি ওয়েব সিরিজ়ের শুটিং করছিলেন। ১১ অগস্ট ওই একটা দিনই পেয়েছিলেন ছুটি। তার পর ১২ অগস্টও ছবির ডাবিংয়ের জন্য স্টুডিয়োয় যেতে হয়েছিল। কাজের মধ্যেই কেটে গিয়েছে তাঁর দিনগুলো।

Advertisement

বিয়ের দিন তাসনিয়াকে লাল রঙের জামদানি শাড়িতে দেখা গিয়েছিল। দারুণ সুন্দরী লাগছিল কারাগার অভিনেত্রীকে। তবে বিয়ের পর তিনি নিজের বাড়িতেই আপাতত রয়েছেন। নিজের ইনস্টা স্টোরিতে অস্ট্রেলিয়াতে যাওয়ার খভর জানিয়েছেন অভিনেত্রী। সেখানে তাঁর নতুন ছবির শ্যুটিং হবে। 

আরও পড়ুন

Advertisement